কড়া নিরাপত্তায় সলমন খান, জেনে নিন কতজন নিরাপত্তারক্ষী আছে ভাইজানের

সলমন খান একাধিক হুমকির মুখে, নিরাপত্তা জোরদার। তাঁর সঙ্গে রয়েছেন শেরা সহ ৭০ জন কমান্ডো, ১১ জন পুলিশ। বুলেটপ্রুফ গাড়িও কিনেছেন অভিনেতা।

Sayanita Chakraborty | Published : Oct 18, 2024 3:16 PM IST

বেশ কদিন ধরে খবরে সলমন খান। একের পর এক হুমকি পেয়েছেন ভাইজান। এনসিপি নেতা বাবা সিদ্দিকির হত্যার পর, মুম্বই পুলিশ অভিনেতার নিরাপত্তা আরও জোরদার করেছেন। ভাইজানকে Y + নিরাপত্তারক্ষী দেওয়া হয়েছে। তার সঙ্গে বাড়িয়ে দেওয়া হয়েছে কমান্ডো।

শেরা সব সময় থাকেন ভাইজানের সঙ্গে। সলমনের সঙ্গে প্রায় ৩০ বছর ধরে আছেন শেরা। তার সঙ্গে প্রায় ৬০ থেকে ৭০ জন কমান্ডো রয়েছে তাঁর। সঙ্গে ১১ পুলিশ বাহিনী আছে। শোনা গিয়েছে, সদ্য বিগ বসের ঘরে যেতে বিপুল পরিমাণ বডিগার্ড নিয়ে গিয়েছিলেন।

Latest Videos

২০২৪ সালের এপ্রিলে গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট গুলি চলার পর আরও সতর্ক হয়েছেন। এরই সঙ্গে তিনি বুলেটপ্রুফ গাড়ি কিনেছেন বলে শোনা গিয়েছে। যার দাম ২ কোটি টাকা।

সলমন খানের তিন স্তরে মোট ৪০ জন বাউন্সার ও ব্যক্তিগত নিরাপত্তারক্ষী রয়েছে। এক সংবাদ সংস্থায় শেরা বলেন, তিনি ছাড়া অন্য কেউ তাঁর ভাইকে সামলাতে পারবেন না। সলমন খান কোনও অনুষ্ঠানে যাওয়ার আগে ওই এলাকার পুলিশ কর্মকর্তাদের সঙ্গে দেখা করতে তিনি। প্রয়োজনে স্থানীয় প্রাইভেট সিকিউরিটিও ভাড়া করেন।

বর্তমানে বেশ জটিল সমস্যার মধ্য দিয়ে যাচ্ছেন সলমন। একের পর এক প্রাণনাশের হুমকি এসেছে। লরেন্স বিষ্ণোইয়ের সঙ্গে তাঁর শক্রতা বহু পুরনো। তবে, এই শত্রুতা ক্রমে বাড়ছে বলে মনে করছেন সকলে। এর আগেও লরেন্স বিষ্ণোই একাধিক হত্যাকাণ্ডে জড়িত ছিলেন। সদ্য এনসিপি নেতা বাবা সিদ্দিকির হত্যার পর মুম্বই পুলিশ আরও জোরদার করেছে নিরাপত্তা।

 

Share this article
click me!

Latest Videos

Krishnanagar News Update : কৃষ্ণনগরে যুবতীর মৃত্যুর ঘটনায় এল ফরেন্সিক টিম, খতিয়ে দেখলেন ক্রাইম সিন
শিয়ালদহ ইএসআই হাসপাতালে ভয়াবহ আগুন, অন্যত্র সরিয়ে নিয়ে যাওয়া হল ৮০ জন রোগীকে | Sealdah ESI Fire
Shantipur-এ জমি মাফিয়ার দৌরাত্ম! সঙ্গে পুলিশের হুমকি! আতঙ্কে স্থানীয় বাসিন্দারা! | Shantipur News
Burdwan হয়ে রইল ইতিহাসের সাক্ষী! ১ দিনে ৯ জোড়া জমজের জন্ম! Burdwan Medical College-এ অবাক করা ঘটনা!
কুণাল ঘোষের সঙ্গে বৈঠক নারায়ণ বন্দ্যোপাধ্যায়ের, দেখুন কী বললেন চিকিৎসক | Narayan Banerjee meet Kunal