লরেন্স বিষ্ণোই-র হুমকির পর বুলেটপ্রুফ গাড়ি কিনলেন সলমন, দাম শুনলে চমকে উঠবেন

লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের হুমকির পর, বন্ধু বাবা সিদ্দিকীর হত্যার প্রেক্ষিতে, সলমন খান নিরাপত্তার জন্য ২ কোটি টাকার বুলেটপ্রুফ  এসইউভি কিনেছেন।
 

Sayanita Chakraborty | Published : Oct 18, 2024 2:36 PM IST

গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের হুমকির পর সুপারস্টার সলমন খান তার নিরাপত্তা নিশ্চিত করার জন্য গুরুত্বপূর্ণ পদক্ষেপ নিচ্ছেন। সম্প্রতি মুম্বইয়ে অভিনেতার ঘনিষ্ঠ বন্ধু এনসিপি বিধায়ক বাবা সিদ্দিকীর হত্যার পর এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এই ঘটনার পরিপ্রেক্ষিতে, সলমন তার নিরাপত্তা জোরদার করার জন্য দুবাই থেকে দ্বিতীয় বুলেটপ্রুফ গাড়ি আমদানি করেছেন বলে জানা গেছে।

বর্তমানে বিগ বস ১৮-এর উইকেন্ড কা ভার পর্বের শুটিং করছেন সলমন। তিনি বিভিন্ন নিরাপত্তা ব্যবস্থা বাস্তবায়নের মাধ্যমে তার নিরাপত্তাকে অগ্রাধিকার দিচ্ছেন। এর মধ্যে রয়েছে তার সর্বশেষ অর্জন, ২ কোটি টাকা মূল্যের একটি বুলেটপ্রুফ নিশান পেট্রোল এসইউভি। দুবাই থেকে আমদানি করা এই হাই-এন্ড গাড়িটি আরোহীদের সুরক্ষার জন্য উন্নত সুরক্ষা বৈশিষ্ট্য সহ ডিজাইন করা হয়েছে।

Latest Videos

নিশান পেট্রোল এসইউভি তার উন্নত সুরক্ষা ব্যবস্থার জন্য পরিচিত, যা সলমনের মতো অবস্থানে থাকা একজনের জন্য একে আদর্শ পছন্দ করে তোলে। এতে বোমা সতর্কতা চিহ্ন, বুলেটের আঘাত সহ্য করতে সক্ষম শক্তিশালী কাচ এবং চালক ও যাত্রীদের পরিচয় গোপন করতে সাহায্য করার জন্য রঙিন জানালা রয়েছে। উল্লেখযোগ্যভাবে, এই মডেলটি এখনও ভারতীয় বাজারে পাওয়া যায় না, যা সলমনের ক্রয়কে বিশেষ করে অনন্য করে তোলে।

বিষ্ণোই সম্প্রদায়ের পবিত্র প্রাণী কৃষ্ণসার হরিণ শিকার করার পর কয়েক বছর আগে লরেন্স বিষ্ণোইয়ের সাথে সলমানের সমস্যা শুরু হয়েছিল। সেই থেকে গ্যাংস্টারের দল তাকে হুমকি দিয়ে আসছে, ঘটনার জন্য ক্ষমা চাওয়ার দাবি জানিয়েছে, অন্যথায় ভয়াবহ পরিণতি ভোগ করতে হবে। বর্তমানে কারাগারে থাকা বিষ্ণোই সলমনের প্রতি তার উদ্দেশ্য সম্পর্কে স্পষ্টভাষী, যা অভিনেতার জন্য ঝুঁকি বাড়িয়ে তুলেছে।

সম্প্রতি, মুম্বাই ট্রাফিক পুলিশ গ্যাংয়ের কাছ থেকে ভয়ঙ্কর বার্তা পেয়েছে, যেখানে বিষ্ণোইয়ের কাছে “ক্ষমা” পাওয়ার জন্য সলমনের কাছ থেকে ৫ কোটি টাকা দাবি করা হয়েছে। বার্তায় একটি কঠোর সতর্কতা ছিল যে, যদি তিনি দাবি মেনে না চলেন, তাহলে পরিণতি “বাবা সিদ্দিকীর চেয়েও খারাপ” হবে, যিনি ১২ অক্টোবর, ২০২৪-এ দুঃখজনকভাবে গুলিবিদ্ধ হয়ে মারা যান।

Share this article
click me!

Latest Videos

Krishnanagar News Update : কৃষ্ণনগরে যুবতীর মৃত্যুর ঘটনায় এল ফরেন্সিক টিম, খতিয়ে দেখলেন ক্রাইম সিন
শিয়ালদহ ইএসআই হাসপাতালে ভয়াবহ আগুন, অন্যত্র সরিয়ে নিয়ে যাওয়া হল ৮০ জন রোগীকে | Sealdah ESI Fire
Shantipur-এ জমি মাফিয়ার দৌরাত্ম! সঙ্গে পুলিশের হুমকি! আতঙ্কে স্থানীয় বাসিন্দারা! | Shantipur News
Burdwan হয়ে রইল ইতিহাসের সাক্ষী! ১ দিনে ৯ জোড়া জমজের জন্ম! Burdwan Medical College-এ অবাক করা ঘটনা!
কুণাল ঘোষের সঙ্গে বৈঠক নারায়ণ বন্দ্যোপাধ্যায়ের, দেখুন কী বললেন চিকিৎসক | Narayan Banerjee meet Kunal