OMG 2: ১০০ কোটির ঘরে পা, জেনে নিন মোট কত আয় করল অক্ষয়-পঙ্কজ অভিনীত 'ওএমজি ২'

ট্রেলার মুক্তির সময় থেকেই শুরু হয়েছে বিতর্ক। সকল বিতর্কের অবসান ঘটিয়ে মুক্তি পেল ছবিটি। জেনে নিন এই তিন দিনে কত আয় করল OMG 2। 

Sayanita Chakraborty | Published : Aug 16, 2023 9:54 AM IST

110

OMG ছবি মুক্তির প্রায় ১১ বছর পর এল সিক্যুয়েল ছবি। OMG মুক্তি পেয়েছিল ২০১২ সালে। সে সময় ব্যাপক হিট করেছিল ছবিটি। সেই সাফল্যের রেশ ধরেই মুক্তি পেল OMG ২। OMG ছবিতে কৃষ্ণের অবতারে দেখা গিয়েছিল অক্ষয়কে। এবার তিনি দেখা দিলেন শিবের দূতের অবতারে।

210

ছবিটি যে মুক্তি পাবে তার আশা প্রায় ছেড়েই দিয়েছিলেন অনেক অক্ষয় ভক্ত। কারণ নানান বিতর্কে জড়ান ওএমনজি ২। সেন্সার বোর্ডের ছাড়পত্র পেতে ২৭টি দৃশ্য পরিবর্তন করা হয়। শেষ ২ সার্টিফিকেট মেলে।

310

১১ অগস্ট মুক্তি পেল ‘OMG 2’। বিতর্ক এই ছবি ট্রেলার লঞ্চের সময় থেকে ছিল খবরে। সেন্সার বোর্ডে ছাড়পত্র পেতে বাঁধা পেতে হয় ছবিটিতে। হয়েছিল দীর্ঘ বিতর্ক। ছবির নানান দৃশ্য নিয়ে উঠেছিল আপত্তি।

410

বিতর্কের কারণ একদিকে যেমন সেক্স এডিকেশন তেমনই শিবের অবতার। কাহিনি শুরু এক শিব ভক্তকে দিয়ে। কান্তি শরণ মুদগলে শিবের ভক্ত। সে শিবের নিত্য পুজারী। নিজের ছেলেকে নিয়ে পড়েছেন বিপদে। তাঁর ছেলে এমন এক কান্ড ঘটিয়েছে স্কুলে যে তাকে স্কুল থেকে বের করে দেওয়া হয়।

510

সে স্কুলে হস্তমৈথুর করে। একট ভিডিও ভাইরাল হয়। যেখামে দেখা যায়, স্কুলের বাথরুমে হস্তমৈথুর করছে ছেলেটি। তারই কিছু বন্ধু সেটার ভিডিও বানিয়ে পোস্ট করবে। এই ঘটনায় সর্বত্র অপমানিত হবে ছেলেটি। আত্মহত্যাও করতে যাবে।

610

সেখান থেকে শুরু বাবা কান্তি শরণ মুদগলের লড়াই। স্কুল ও যে সকল ব্যক্তিরা তাঁর ছেলেকে ভুল পথে চালনা করছে তাদের নামে কেস করবে কান্তি শরণ মুদগল। দাবি, সেক্স বা যৌনতা নিয়ে খোলামেলা আলোচনা প্রয়োজন।

710

তিনি দাবি করবেন, স্কুলে এই বিষয় ঠিক-ভূল বোঝালে আর তাঁর ছেলেকে এই সমস্যায় পড়তে হত না। এক বাবার লড়াইয়ের মধ্য দিয়ে উঠে আসবে এক কঠিন সত্য। আইনী লড়াইয়ে তার বিরুদ্ধে লড়তে দেখা যাবে ইয়ামি গৌতমকে।

810

দীর্ঘ বিতর্কের পর মুক্তি পেলেও ছবির আয় দেখালো আশার আলো।আপাতত ১৭ কোটি আয় করেছে ছবিটি। শুক্রবার আয় করেছিল ১০.২৬ কোটি। শনিবার আয় ১৫.৩০ কোটি। রবিবার আয় হয়েছে ১৭.৫ কোটি।

910

সোমবার ছবির আয় হয়েছিল ১২.০৬ কোটি। তেমনই মঙ্গলবার ছিল ছুটির দিন। এই দিনে ছবিটি আয় করেছে ১৮.৫০ কোটি। সব মিলিয়ে শীঘ্রই ১০০ কোটির ঘরে পা রাখতে চলেছে ওএমজি ২।

1010

এদিকে একই দিনে মুক্তি পেয়েছে গদর ২। আর সানি দেওল, আমিশা প্যাটেল অভিনীত ছবিটি ইতিমধ্যে পা রেখেছে ২০০ কোটির ঘরে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos