OMG 2: তিনদিনে কত হল ছবির আয়, সঙ্গে জেনে নিন অভিনীত চরিত্রের জন্য কত পারিশ্রমিক নিয়েছিলেন তারকারা

দীর্ঘ বিতর্কের পর মুক্তি পেল ‘OMG 2’। ট্রেলার মুক্তির সময় থেকেই শুরু হয়েছে বিতর্ক। সকল বিতর্কের অবসান ঘটিয়ে মুক্তি পেল ছবিটি। জেনে নিন এই তিন দিনে কত আয় করল OMG 2।

Sayanita Chakraborty | Published : Aug 14, 2023 7:15 AM IST

110

১১ অগস্ট মুক্তি পেল ‘OMG 2’। বিতর্ক এই ছবি ট্রেলার লঞ্চের সময় থেকে ছিল খবরে। সেন্সার বোর্ডে ছাড়পত্র পেতে বাঁধা পেতে হয় ছবিটিতে। হয়েছিল দীর্ঘ বিতর্ক।

210

ছবিটি মুক্তির আগে বিস্তর বিতর্কে জড়িয়েছিল। ২৭টি দৃশ্য নিয়ে আপত্তি ওঠে। কাঁট-ছাঁট ও পরিবর্তনের পর ‘এ’ সার্টিফিকেট নিয়ে মুক্তি পায় ছবিটি। যা নিয়ে আপত্তি ছিল ছবির তারকাদের। কেন সকলের দেখার উপযুক্ত করা হয়নি ছবিটিকে, তা নিয়ে অনেকেই দুঃখ প্রকাশ করেন।

310

আসলে ছবির গল্প উঠে এসেছে সেক্স এডুকেশন। কাহিনি শুরু এক শিব ভক্তকে দিয়ে। কান্তি শরণ মুদগলে শিবের ভক্ত। সে শিবের নিত্য পুজারী। নিজের ছেলেকে নিয়ে পড়েছেন বিপদে। তাঁর ছেলে এমন এক কান্ড ঘটিয়েছে স্কুলে যে তাকে স্কুল থেকে বের করে দেওয়া হয়।

410

স্কুলের বাথরুমে হস্তমৈথুর করতে গিয়ে ধরা পড়বে সে। তার বন্ধুরা তার ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দিতেই হবে বিপত্তি। সকলের কাছে অপমানিত হবে ছেলেটি।

510

সেখান থেকে শুরু বাবা কান্তি শরণ মুদগলের লড়াই। স্কুল ও যে সকল ব্যক্তিরা তাঁর ছেলেকে ভুল পথে চালনা করছে তাদের নামে কেস করবে কান্তি শরণ মুদগল। দাবি, সেক্স বা যৌনতা নিয়ে খোলামেলা আলোচনা প্রয়োজন।

610

তিনি দাবি করবেন, স্কুলে এই বিষয় ঠিক-ভূল বোঝালে আর তাঁর ছেলেকে এই সমস্যায় পড়তে হত না। এক বাবার লড়াইয়ের মধ্য দিয়ে উঠে আসবে এক কঠিন সত্য। আইনী লড়াইয়ে তার বিরুদ্ধে লড়তে দেখা যাবে ইয়ামি গৌতমকে।

710

শেষে ভগবান শিবের কৃপায় জয় হবে এই লড়াইয়ে। ছবিতে দেখা যাবে কান্তি শরণ মুদগলকে বিপদ থেকে রক্ষা করতে স্বর্গ থেকে এলেন শিবের দূত। ভক্তের বিপদ দেখে দূত পাঠালেন শিব। আর শিবের দূত হিসেবে মর্ত্যে হাজির হলেন অক্ষয়। সে কীভাবে শিব ভক্তকে রক্ষা করবে তা নিয়ে ছবিটি।

810

দীর্ঘ বিতর্কের পর মুক্তি পেলেও ছবির আয় দেখালো আশার আলো।আপাতত ১৭ কোটি আয় করেছে ছবিটি। শুক্রবার আয় করেছিল ১০.২৬ কোটি। শনিবার আয় ১৫.৩০ কোটি। রবিবার আয় হয়েছে ১৭.৫ কোটি।

910

জানা গিয়েছে, এই ছবিতে অভিনয়ের জন্য অক্ষয় কুমার নিয়েছেন ৩৫ কোটি। পঙ্কজ ত্রিপাঠি নিয়েছেন ৫ কোটি। ইয়ামি গৌতমী নিয়েছেল ৮ কোটি।

1010

OMG ছবি মুক্তির প্রায় ১১ বছর পর এল সিক্যুয়েল ছবি। OMG মুক্তি পেয়েছিল ২০১২ সালে। সে সময় ব্যাপক হিট করেছিল ছবিটি। সেই সাফল্যের রেশ ধরেই মুক্তি পেল OMG ২। OMG ছবিতে কৃষ্ণের অবতারে দেখা গিয়েছিল অক্ষয়কে। এবার তিনি দেখা দিলেন শিবের দূতের অবতারে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos