এখনও ১০০ কোটির ঘরে পা রাখতে ব্যর্থ, জেনে নিন অষ্টম দিনে কত আয় করল 'OMG 2'

এখনও ১০০ কোটির ঘরে পা রাখতে ব্যর্থ ওএমজি ২। শুক্রবার আয় করেছে ৫.৬ কোটি।

Sayanita Chakraborty | Published : Aug 19, 2023 8:18 AM IST

এখনও ১০০ কোটির ঘরে পা রাখতে ব্যর্থ ওএমজি ২। আপাতত সর্বমোট আয় ৮০ কোটি টাকা। ছবিটি মুক্তির দিন অর্থাৎ শুক্রবার আয় করেছিল ১০.২৬ কোটি। শনিবার আয় ১৫.৩০ কোটি। রবিবার আয় হয়েছে ১৭.৫ কোটি। সোমবার ছবির আয় হয়েছিল ১২.০৬ কোটি। তেমনই মঙ্গলবার ছিল ছুটির দিন। এই দিনে ছবিটি আয় করেছে ১৮.৫০ কোটি। তারপর বুধবার আয় করেছে ৭.৭৫ কোটি। বৃহস্পতিবার আয় করল ৫ কোটি মতো। শুক্রবার আয় করেছে ৫.৬ কোটি।

সেন্সার বোর্ডের এ ছাড়পত্র পেতে মুক্তি পেয়েছে ছবিটি। মুক্তির আগে ২৭টি দৃশ্য পরিবর্তন করা হয়। শেষে এ সার্টিফিকেট মেলে ছবিটির। ছবি নিয়ে বিতর্ক হয়েছে বিস্তর। বিতর্কের কারণ একদিকে যেমন সেক্স এডিকেশন তেমনই শিবের অবতার।

এদিকে মুক্তির আগে এই ছবি নিয়ে দর্শক মনে আশা ছিল বিস্তর। OMG ছবি মুক্তির প্রায় ১১ বছর পর মুক্তি পায় সিক্যুয়েল ছবিটি। OMG মুক্তি পেয়েছিল ২০১২ সালে। সে সময় ব্যাপক হিট করেছিল ছবিটি। সেই সাফল্যের রেশ ধরেই মুক্তি পেল OMG ২। OMG ছবিতে কৃষ্ণের অবতারে দেখা গিয়েছিল অক্ষয়কে। এবার তিনি দেখা দিলেন শিবের দূতের অবতারে।

ওএমজি ২ ছবির গল্প এক শিব ভক্তকে খেয়াল করে। কান্তি শরণ মুদগলে শিবের ভক্ত। সে শিবের নিত্য পুজারী। ছবিতে দেখা গিয়েছে নিজের ছেলেকে নিয়ে তিনি পড়েছেন বিপদে। তাঁর ছেলে স্কুলে হস্তমৈথুর করেছে। আবার সেই ঘটনার ভিডিও করে তাদের বন্ধুরা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছে। এর ঘটনায় সর্বত্র অপমানিত হবে ছেলেটি। আত্মহত্যাও করতে যাবে সে। শেষে শিবের দূতের কৃপায় রক্ষা পাবে প্রাণ। এরপর পাশে পাবে নিজের বাবাকে। ছেলের হয়ে লড়াই করবে কান্তি শরণ মুদগল। আইনী মামলা করবে সে। তাঁর দাবি, সব ধরনের বিষয় স্কুলের শিক্ষা দেওয়া উচিত। তবেই বাচ্চারা বুঝবে কোন কাজ করা ঠিক কোন কাজ নয়। তিনি দাবি করেন, সেক্স বা যৌনতা নিয়ে খোলামেলা আলোচনা প্রয়োজন। এই মামলায় শিবের কৃপায় পাবেন উদ্ধার। ছবিতে দেখা যাবে, কান্তি শরণ মুদগলকে সাহায্য করতে শিব তাঁর দূতকে পাঠাবে। সে কীভাবে কান্তি শরণ মুদগলকে সাহায্য করবে তা উঠে আসবে ছবিতে। সে যাই হোক, ছবি ঘিরে যতটা আশা ছিল প্রযোজকদের তার থেকে বেশি আয় করেছে ছবিটি। আপাতত ১০০ কোটির ধরে প্রবেশ করতে না পারলেও কাছাকাছি পড়ে গিয়েছে ছবিটি।

 

আরও পড়ুন

অভিনেত্রীর পাশাপাশি ছিলেন দক্ষ নৃত্যশিল্পী, রইল দশ জন নায়িকার কথা, দেখে নিন তালিকা

৩২ বছর পর রজনীকান্তের সঙ্গে জুটি বাঁধবেন বিগ বি, জেনে নিন কবে থেকে শুরু হবে অমিতাভ-রজনীকান্তের নতুন ছবি

Mir Sarwar: ‘সরকারের নতুন চলচ্চিত্র নীতি উপত্যকায় ছবির শ্যুটিং-র পথ প্রশস্ত করেছে’, কাশ্মীরে ছবি তৈরি নিয়ে অকপট অভিনেতা

Share this article
click me!