৩২ বছর পর রজনীকান্তের সঙ্গে জুটি বাঁধবেন বিগ বি, জেনে নিন কবে থেকে শুরু হবে অমিতাভ-রজনীকান্তের নতুন ছবি

সদ্য কমল হাসানের সঙ্গে কাজ করেছেন বিগ বি। কল্কি ২৮৯৮ এডি ছবিতে দেখা যাবে তাঁদের। আর তারপরই শোনা যাচ্ছে, রজনীকান্তের ছবিতে কাজ করবেন অমিতাভ বচ্চন।

Sayanita Chakraborty | Published : Aug 19, 2023 5:58 AM IST

সদ্য মুক্তি পেয়েছে রজনীকান্ত অভিনীত জেলার। আর মুক্তির পরই ছবি সুপার হিট। ছবির গান থেকে অ্যাকশন- সবই মাত করেছে দর্শকদের। ছবি আয় গড়ে দিনে হয়েছে একশো কোটি টাকা। এই ছবির হিট করতে না করতেই ফের খবরে এল রজনীকান্তে নতুন ছবির খবর। আর এই নতুন ছবিতে থাকছে বিস্তর চমক। ছবিতে থাকছেন বিগ বি। সদ্য কমল হাসানের সঙ্গে কাজ করেছেন বিগ বি। কল্কি ২৮৯৮ এডি ছবিতে দেখা যাবে তাঁদের। আর তারপরই শোনা যাচ্ছে, রজনীকান্তের ছবিতে কাজ করবেন অমিতাভ বচ্চন।

প্রায় ৩২ বছর পর দর্শক দেখবেন অমিতাভ-রজনীকান্ত জুটি। শোনা যাচ্ছে, এই ছবিতে একজন পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করবেন রজনীকান্ত। সেপ্টেম্বর মাসে শুরু হবে ছবির কাজ। এই ছবিতে খলনায়কের চরিত্রে দেখা যাবে অমিতাভ বচ্চনকে। এমনই শোনা যাচ্ছে। ছবির পরিচালনা করবেন T J Gnanavel.

প্রায় ৩২ বছর পর জুটি বাঁধবেন অমিতাভ বচ্চন ও রজনীকান্ত। ১৯৯১ সালে মুক্তি পেয়েছি হাম। সেই ছবিতে এক সঙ্গে কাজ করেছিলেন রজনীকান্ত ও অমিতাভ বচ্চন। এরপর যদিও তাঁদের অন্ধা কানুন, গিরফতার-র মতো ছবিতে জুটি বাঁধতে দেখা গিয়েছিল। কিন্তু, মাঝে কেটে গিয়েছে অনেকগুলো বছর। প্রায় ৩২ বছর একসঙ্গে ছবির পর্দায় দেখা যায়নি তাঁদের। তবে, মিডিয়া রিপোর্ট অনুসারে, দীর্ঘদিন পর এক সঙ্গে কাজ করতে চলেছেন তাঁরা। থালাইভার ১৭০ ছবির দুই গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে তাঁদের। ছবির নাম আপাতত ঠিক হয়নি। ওয়ার্কিং টাইটেল হিসেবে ব্যবহার করা হয়েছে এই নাম। এটি রজনীকান্তের ১৭০ তম ছবি। সে কারণে এমন নাম রাখা হয়েছে আপাতত। ছবিটি প্রযোজনা করছেন লাইকা প্রোডাকশন।

সে যাই হোক, এখন ছবির মুক্তির অপেক্ষা। আপাতত কউন বনেগা ক্রোড়পতি শো নিয়ে ব্যস্ত বিগ বি। সদ্য শেষ করেছেন, কল্কি ২৮৯৮ এডি-র ছবির কাজ। এই ছবিতে থাকছেন অমিতাভ বচ্চন, দীপিকা পাড়ুকোণ, কমল হাসান, দিশা পাটানি। আর থাকছেন দক্ষিণী সুপার স্টার প্রভাস। ছবির নাম আগে ছিল প্রোজেক্ট কে। পরে তা পরিবর্তন করে হয়েছে কল্কি ২৮৯৮ এডি। বর্তমানে এই ছবি নিয়ে খবরে রয়েছেন বিগ বি। এরই মাঝে এল নতুন প্রোজেক্টের খবর। এবার ৩২ বছর পর রজনীকান্তের সঙ্গে জুটি বাঁধবেন বিগ বি। শীঘ্রই শুরু হবে অমিতাভ-রজনীকান্তের নতুন ছবির কাজ।

 

আরও পড়ুন

Mir Sarwar: ‘সরকারের নতুন চলচ্চিত্র নীতি উপত্যকায় ছবির শ্যুটিং-র পথ প্রশস্ত করেছে’, কাশ্মীরে ছবি তৈরি নিয়ে অকপট অভিনেতা

Gadar 2: অষ্টম দিনে পা দিল ৩০০ কোটির ঘরে, দেখে নিন মোট কত আয় করল ‘গদর ২’

'ফাঁকিবাজি ছ্যার একদম ডিসলাইক করেন' 'আবার প্রলয়' অন্য চরিত্রে সোহিনী সেনগুপ্ত

Share this article
click me!