OMG 2: জেনে নিন বুধবার মোট কত আয় করল অক্ষয়-পঙ্কজ অভিনীত ওএমজি ২, রইল আয়ের হিসেব

OMG ছবি মুক্তির প্রায় ১১ বছর পর এল সিক্যুয়েল ছবি। OMG মুক্তি পেয়েছিল ২০১২ সালে। সে সময় ব্যাপক হিট করেছিল ছবিটি।

Sayanita Chakraborty | Published : Aug 17, 2023 8:49 AM IST

দীর্ঘ বিতর্কের পর মুক্তি পেল ওএমজি ২। সেন্সার বোর্ডের ছাড়পত্র পেতে ২৭টি দৃশ্য পরিবর্তন করা হয়। শেষ ২ সার্টিফিকেট মেলে ছবিটির। এর কারণ দুটি বিষয়। বিতর্কের কারণ একদিকে যেমন সেক্স এডিকেশন তেমনই শিবের অবতার।

সে যাই হোক, এবার ছবির আয় নজর কেড়েছে সকলের। এত বিতর্কের পরও ১০০ কোটির ঘরে পা রেখেছে ছবিটি। ছবিটি ৭.৭৫ কোটি আয় করেছে বুধবার। মুক্তির দিন অর্থাৎ শুক্রবার আয় করেছিল ১০.২৬ কোটি। শনিবার আয় ১৫.৩০ কোটি। রবিবার আয় হয়েছে ১৭.৫ কোটি। সোমবার ছবির আয় হয়েছিল ১২.০৬ কোটি। তেমনই মঙ্গলবার ছিল ছুটির দিন। এই দিনে ছবিটি আয় করেছে ১৮.৫০ কোটি। তারপর বুধবার আয় করেছে ৭.৭৫ কোটি।

OMG ছবি মুক্তির প্রায় ১১ বছর পর এল সিক্যুয়েল ছবি। OMG মুক্তি পেয়েছিল ২০১২ সালে। সে সময় ব্যাপক হিট করেছিল ছবিটি। সেই সাফল্যের রেশ ধরেই মুক্তি পেল OMG ২। OMG ছবিতে কৃষ্ণের অবতারে দেখা গিয়েছিল অক্ষয়কে। এবার তিনি দেখা দিলেন শিবের দূতের অবতারে।

কাহিনি শুরু এক শিব ভক্তকে দিয়ে। কান্তি শরণ মুদগলে শিবের ভক্ত। সে শিবের নিত্য পুজারী। নিজের ছেলেকে নিয়ে পড়েছেন বিপদে। তাঁর ছেলে এমন এক কান্ড ঘটিয়েছে স্কুলে যে তাকে স্কুল থেকে বের করে দেওয়া হয়। সে স্কুলে হস্তমৈথুর করে। একট ভিডিও ভাইরাল হয়। যেখামে দেখা যায়, স্কুলের বাথরুমে হস্তমৈথুর করছে ছেলেটি। তারই কিছু বন্ধু সেটার ভিডিও বানিয়ে পোস্ট করবে। এই ঘটনায় সর্বত্র অপমানিত হবে ছেলেটি। আত্মহত্যাও করতে যাবে। সেখান থেকে শুরু বাবা কান্তি শরণ মুদগলের লড়াই। স্কুল ও যে সকল ব্যক্তিরা তাঁর ছেলেকে ভুল পথে চালনা করছে তাদের নামে কেস করবে কান্তি শরণ মুদগল। দাবি, সেক্স বা যৌনতা নিয়ে খোলামেলা আলোচনা প্রয়োজন। তিনি পাবেন শিবের কৃপা। শিবের আশীর্বাদ ও কঠিন লড়াই-র কারণে মামলা জয় করবে কান্তি শরণ মুদগল। কান্তি শরণ মুদগলকে সাহায্য করতে শিব তার দূতকে পাঠাবে। সে কীভাবে কান্তি শরণ মুদগলকে সাহায্য করবে তা উঠে আসবে ছবিতে। সব মিলিয়ে দীর্ঘ বিতর্কের পরও এই ছবি নজর কেড়েছে সকলের। আপাতত ছবির আয় নজর কেড়েছ সকলের।

 

আরও পড়ুন

Don 3 নিয়ে মুখ খুললেন পরিচালক ফারহান আখতার, জবাব দিলেন সকল সমালোচনার

উঠে গেল নিষেধাজ্ঞা, হিন্দি ছবি ‘উরি- দ্য সার্জিকাল স্ট্রাইক’ প্রদর্শীত হল মণিপুরে

Suhana Khan: মেয়ের সাক্ষাৎকার পোস্ট করলেন গৌরী খান, ‘বাপ কা বেটি’ তকমা পেলেন সুহানা

Share this article
click me!