রাজস্থানে বিয়ে, দিল্লি ও মুম্বইয়ে রিসেপশন, জেনে নিন কোথায় হানিমুনে যাচ্ছেন পরিণীতি ও রাঘব

হলুদ, সঙ্গীত ও মেহেন্দি, চূড়া সেরিমনি ও রাঘবের সেহরাবন্দির পরে ছাদনাতলায় সাত পাক ঘোরেন রাঘব চাড্ডা ও পরিণীতি চোপড়া। সব মিলিয়ে জমজমাট ছিল বিয়ের আয়োজন।

Sayanita Chakraborty | Published : Sep 25, 2023 9:53 AM IST / Updated: Sep 25 2023, 03:24 PM IST

দীর্ঘ প্রতিক্ষার পর প্রকাশ্যে এল বিয়ের ছবি। গতকাল অর্থাৎ ২৪ তারিখ সাত পাকে বাঁধা পড়েন পরিণীতি চোপড়া ও রাঘব চাড্ডা। আজ প্রকাশ্যে আসে ছবি। বিয়েতে প্যাস্টেল রঙের লেহেঙ্গাতে দেখা গিয়েছে পরিণীতি চোপড়াকে। রাঘব চাড্ডার পরনে ছিল সাদা শেরওয়ানি। মাথায় সাদা পাগড়ি। মনীশ মালহোত্রার লেহেঙ্গায় সেজেছিলেন পরিণীতি। সঙ্গে ছিল সবুজ পাথরের গয়না। এরই সঙ্গে হালকা মেকআপে দেখা যায় নায়িকাকে।

শনিবার থেকে শুরু হয়েছিল অনুষ্ঠান। শনিবার অতিথিদের জন্য ৯০-র থিমযুক্ত পার্টির আয়োজন করা হয়েছিল। প্রখ্যাত পঞ্জাবি গায়ক নবরাজ হান্স এদিন বিয়ের মঞ্চ জমিয়ে দেন। কদিন আগেই জানা গিয়েছে, ১৭ সেপ্টেম্বর দিল্লিতে আরদাস ও শবাদ কীর্তনের মাধ্যমে অনুষ্ঠান শুরুর কথা ছিল। সেই মতো সব শুরু হয়। সে যাই হোক, আপাতত নব দম্পতির আখ্যা পেলেন রাঘব ও পরিণীতি।

পঞ্জাবি রীতি মেনে বিয়ে করছেন তাঁরা। উদয়পুরের লীলা প্যালেসে বসে আসর। বিয়েতে যেমন লাল রঙকে বাদ দিয়ে প্যাস্টেল রঙের পোশাক পরেন পরিণীতি, তেমনই থিমও ছিল ভিন্ন। বিয়ের থিমেও ছিল এমন রঙ। এই রঙের সঙ্গে দুজনের ব্যক্তিত্বের মিল খায়। সে কারণে এই রঙের পোশাক পরেন তাঁরা।

সে যাই হোক, জানা গিয়েছে এবার দিল্লি ও মুম্বই-এ হবে রিসেপশন। দিল্লিতেই সেরেছিলেন বাগদান। তারপর রাজস্থানে বিয়ে করেন। এবার দিল্লিতে হবে প্রথম রিসেপশন। তারপর মুম্বইয়ে হবে রিসেপশন। বিয়ের পর এই হট কাপল কোথায় ঘুরতে যাবেন তা নিয়ে প্রশ্ন সকলের মনে। তবে, এই বিষয় এখনও সেভাবে জানা যায়নি। অনেকেই বলেছেন প্রথমে কাজে যোগ দেবেন কাজে। পরে হয়তো যাবেন হানিমুনে। আপতত পরিণীতি ও রাঘব চাড্ডার রিসেপশন নিয়ে তেমন কোনও খবর আসেনি প্রকাশ্যে।

১৩ মে নয়াদিল্লির কপূরথলা হাউসে রাঘবের সঙ্গে বাগদান সারেন তাঁরা। রাজস্থানে Know where Parineeti Chopra and Raghav Chadha are going on honeymoonউদয়পুরের লীলা প্যালেসে বসেছিল বিয়ের আসর। শনিবার উদয়পুরের বিলাসবহুল হোটেলে ওয়েলকাল লাঞ্চ দিয়ে শুরু হল অনুষ্ঠান। তারপর রবিবার বসে বিয়ের আসর। অতিথিদের জন্য ৯০-র থিমযুক্ত পার্টির আয়োজন করা হয়েছিল। সেই দিয়ে শুরু হয় অনুষ্ঠান। রবিবার হয় বিয়ের অনুষ্ঠান।

হলুদ, সঙ্গীত ও মেহেন্দি, চূড়া সেরিমনি ও রাঘবের সেহরাবন্দির পরে ছাদনাতলায় সাত পাক ঘোরেন রাঘব চাড্ডা ও পরিণীতি চোপড়া। সব মিলিয়ে জমজমাট ছিল বিয়ের আয়োজন।

 

আরও পড়ুন

বিচ্ছেদের পর কী পরিকল্পনা রয়েছে পরীমনি, জীবনের থেকে তাঁর প্রত্যাশার কথা জানালেন নায়িকা

ICU-তে ভর্তি শ্বেতা ভট্টাচার্যের মা, মায়ের জন্য প্রার্থনা করার অনুরোধ জানালেন ভক্তদের

দল থেকে বহিষ্কার হওয়ার পর জনসমক্ষে নুপূর শর্মা, দিল্লিতে যোগ দিলেন ‘দ্য ভ্যাকসিন ওয়ার’ ছবির প্রচারে

Share this article
click me!