Parineeti Raghav Marriage:পরিণীতির শুভপরিণয় সম্পন্ন, রাঘবের নতুন জীবন শুরু

উদয়পুরের রাজকীয় তাজ লীলা প্যালেসে বিয়ের আয়োজন হয়েছিল। লেক প্যালেস থেকে নৌকায় চলে পরিণীতিকে বিয়ে করতে আসেন রাঘব চাড্ডা।

Saborni Mitra | Published : Sep 24, 2023 3:24 PM IST

পরিণীতির শুভ পরিণয় সম্পন্ন হল। রাজস্থানের উদয়পুরের পিচোলা হ্রদের ধারে রাজনীতিবিদ রাঘব চাড্ডার সঙ্গে নতুন জীবন শুরু করলেন বলিউড স্টার পরিণীতি চোপড়া। চার মাস আগেই তাঁরে এনগেজমেন্ট হয়েছিল। তারপর থেকেই দুই সেলিব্রিটির বিয়ে নিয়ে জল্পনা শুরু হয়েছিল। রবিবার রীতিমত বর্ণাঢ্য বিয়ের আসেরই চার হাত এক হল। তবে বিয়ে থেকে মি়ডিয়াকে অনেকটাই দূরে রেখেছিলেন পরিণীতি।

উদয়পুরের রাজকীয় তাজ লীলা প্যালেসে বিয়ের আয়োজন হয়েছিল। লেক প্যালেস থেকে নৌকায় চলে পরিণীতিকে বিয়ে করতে আসেন রাঘব চাড্ডা। বিয়ের পর সন্ধ্যে ৮টা নাগাদ তাজ লীলা প্যালেসে শুরু হয়ে রিসেপসন পার্টি।

পরিণীতি ও রাঘব - দুজনে দুই জগতের সেলিব্রিটি। তাই তাঁদের বিয়েতে স্টার ও রাজনীতিবিদের উপস্থিতি ছিল চোখে পড়ার মত। বলি - অভিনেতা ও অভিনেত্রীদের উপস্থিতি ছিল। তবে ছিলেন না পরিণীতির দিদি প্রিয়াঙ্কা চোপ়ড়া। তিনি ব্যক্তিগত কাজে ব্যস্ত থাকায় উপস্থিত হতে পারেননি। তবে সোশ্য়াল মিডিয়ায় বোনকে নতুন জীবনের জন্য শুভেচ্ছা জানিয়েছেন। ছিলেন করণ জোহর। তিনিও আমন্ত্রিত ছিলেন। পরিণীতির সঙ্গে তাঁর সম্পর্কও ভাল। শোনাযাচ্ছে পারিবারিক জরুরি অবস্থার জন্য তিনি পরিণীতির বিয়েতে উপস্থিত হতে পারেনি। ছিলেন মণীষ মালহোত্র। তাঁর তৈরি পোশাক পরেই বিয়ের আসরে উপস্থিত হন পরিণীতি ও রাঘব। ছিলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল, পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ও রাঘব চাড্ডার সহকর্মী ভগবন্ত সিংহ মান। ছিলেন আদিত্য ঠাকরে। টেনিস তারকা সানিয়া মির্জাও উপস্থিত ছিলেন পরিণীতির বিয়েতে।

১৭ সেপ্টেম্বর দিল্লিতে আরদাস ও শবাদ কীর্তনের মাধ্যমে অনুষ্ঠান শুরুর কথা ছিল। সেই মতো সব শুরু হয়। পরিবারের ঘনিষ্ঠ সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুদের জন্য ছিল বিশেষ আয়োজন। এরপর হবু বর ও কনে উদয়পুরে যাত্রা করে। উদয়পুরের লীলা প্যালেসে বসছে বিয়ের অনুষ্ঠান। রাজকীয় ভাবে বিয়ে করছেন পরিণীতি চোপড়া ও রাঘব চাড্ডা। পঞ্জাবি রীতি মেনে বিয়ে করছেন তাঁরা। উদয়পুরের লীলা প্যালেসে বসবে আসর। প্যাস্টেল রঙের পোশাক পরবেন পরিণীতি। এবার তারা লাল রঙকে বাদ দিয়ে একেবারে ভিন্ন ভাবে সাজতে চলেছেন পরিণীতি চোপড়া ও রাঘব চাড্ডা দুজনেই। বিয়ের থিমেও থাকবে এই রঙ। এই রঙের সঙ্গে দুজনের ব্যক্তিত্বের মিল খায়। সে কারণে এই রঙের পোশাক পরবেন তাঁরা। তবে, কোন ডিজাইনারের পোশাকের সাজবেন তা জানা যায়নি। এর আগে এনগেজমেন্টের সময় মনীশ মালহোত্রার পোশাকের সেজেছিলেন নায়িকা। সে কারণে, অনেকের আশা তাঁরই পোশাক পরবেন নায়িকা। কিন্তু, এই বিষয় কোনও নিশ্চিত খবর মেলেনি।

Read more Articles on
Share this article
click me!