রাজ পরিবারের রক্ত নেই বলে ভেঙেছিল সম্পর্ক, জেনে নিন কার প্রেমে পড়েন মাধুরী

একবার এক ক্রিকেটারের প্রেমে পড়েছিলেন মাধুরী। তিনি হলেন প্রাক্তন ক্রিকেট তারকা অজয় জাদেজা। একবার একটি বিজ্ঞাপনে ছবির প্রচারে অজয়ের সঙ্গে পরিচয় হয়েছিল মাধুরীর।

Sayanita Chakraborty | Published : Feb 5, 2024 9:59 AM IST

মাধুরী দীক্ষিতের ভক্তের সংখ্যা গুণে শেষ করা কঠিন। তাঁর প্রেমে পড়েননি এমন ব্যক্তি খুঁজে পাওয়া দায়। তেমনই নিজের ব্যক্তিগত জীবন নিয়ে বারে বারে খবরে এসেছেন মাধুরী। তাঁর জীবনেও এসেছিল একাধিক পুরুষ। এবার বহু বছর পর প্রকাশ্যে এল মাধুরীর এক প্রেমের কথা। কিন্তু, পরিস্থিতির কারণে ভেঙে ছিল সেই প্রেম।

জানা যায়, একবার এক ক্রিকেটারের প্রেমে পড়েছিলেন মাধুরী। তিনি হলেন প্রাক্তন ক্রিকেট তারকা অজয় জাদেজা। একবার একটি বিজ্ঞাপনে ছবির প্রচারে অজয়ের সঙ্গে পরিচয় হয়েছিল মাধুরীর। প্রথম দর্শনে তাঁদের মন দেওয়া নেওয়া হয়। অজয়কে প্রতিষ্ঠিত করার জন্য প্রচুর চেষ্টাও করেছিলেন মাধুরী। অজয় সিনেমা জগতে নিয়ে আসার চেষ্টা করছিলেন মাধুরী। তাঁকে নাকি বিভিন্ন প্রযোজকদের সঙ্গে আলাপ করান। সুযোগ পেয়েও সফল হতে পারেননি অজয় জাদেজা।

শোনা যায়, এরপরই নাকি চির ধরে মাধুরী ও অজয় জাদেজার সম্পর্কে। তবে, তার পিছনে ছিল একাধিক কারণ। প্রথমত, গুজরাটের নাবানয়র রাজ পরিবারের ছেলে ছিলেন অজয়। সে সময় অজয়ের পরিবার মাধুরীর সঙ্গে বিয়েতে আপত্তি করে। কারণ মাধুরী কোনও রাজ পরিবারের সদস্য নন। এছাড়া, অজয় জাদেজা সেভাবে নিজের কেরিয়ার গড়তে পারেননি। যে কারণে পিছিয়ে আসেন মাধুরী। আর এরই মাঝে অজয় জাদেজার নামে ম্যাচ ফিক্সিং-র অভিযোগ ওঠে। এই সকল কারণে ভাঙে অজয় জাদেজা ও মাধুরীর সম্পর্ক।

শেষে ১৯৯৯ সালে ডাক্তার শ্রীরাম নেনেকে বিয়ে করেন মাধুরী। সাময়িক বিদায় নেন বিনোদন জগত থেকে। বিদেশে সংসার পাতেন। তার দীর্ঘদিন পর ফের বলিউডে ফিরে এসেছেন নায়িকা। বর্তমানে আবার কাজ শুরু করেছেন মাধুরী। বর্তমানে নানান ছবিতে কাজে করছেন মাধুরী।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন

গ্র্যামি অ্যাওয়ার্ড পেলেন শঙ্কর মহাদেবন ও জাকির হুসেন, দেখে নিন বিশ্বমঞ্চে আর কে কে সম্মান পেলেন

'যা করেছেন এবং বেশ করেছেন'- পুনমের উদ্দেশ্যে বিশেষ বার্তা শিলাজিৎ-র

 

Share this article
click me!