ল্যাকমে ফ্যাশন উইকের চতুর্থ দিনে ব়্যাম্প মাতালেন ফ্যাশনিস্তারা, নজর কাড়লেন ইশান খাট্টার

আজ ল্যাকমে ফ্যাশন উইকের চতুর্থ দিন। এটাকে ভারতে ফ্যাশনের মহাকুম্ভ বলা যেতে পারে। আজ মুম্বাইয়ের জিও গার্ডেনে অনেক সোনালী ঘটনা ঘটেছে, যার স্মৃতি লালন করা যায়। এই স্মৃতি শুধু ফ্যাশন মুহূর্তগুলিকেই বাঁচিয়ে রাখেনি, ফ্যাশনিস্তাদের নানা রূপও তুলে ধরেছে।

Web Desk - ANB | Published : Mar 12, 2023 3:20 PM IST

18

আজ ল্যাকমে ফ্যাশন উইকের চতুর্থ দিন। এটাকে ভারতে ফ্যাশনের মহাকুম্ভ বলা যেতে পারে।

28

অভিনেতা ইশান খাট্টার ল্যাকমে ফ্যাশন উইক ২০২৩-এর চতুর্থ দিনে দিল্লির সিদ্ধার্থ টাইটলারের জন্য র‌্যাম্পে হাঁটলেন।

38

বলিউড অভিনেত্রী অবনীত কৌর চতুর্থ দিনে ল্যাকমে ফ্যাশন উইক ২০২৩-এ দিল্লির ফ্যাশন ডিজাইনার সিদ্ধার্থ টাইটলারের জন্য র‌্যাম্পে হাঁটলেন।

48

৯ মার্চ দুপুর ১২টা থেকে মুম্বইতে শুরু হয়েছে 'ল্যাকমে ফ্যাশন উইক'। দেশের সেরা ডিজাইনার এবং মডেলদের অনেকেই এই মঞ্চ থেকেই সাফল্যের উড়ান শুরু করেছেন। 

58

Lakmé & RISE Worldwide এবং ফ্যাশন ডিজাইন কাউন্সিল অফ ইন্ডিয়া (FDCI)-র যৌথভাবে আয়োজিত এই চার দিনের প্রিমিয়ার ফ্যাশন এবং লাইফস্টাইল ইভেন্ট, মুম্বইয়ের জিও ওয়ার্ল্ড গার্ডেনে অনুষ্ঠিত হচ্ছে। 

68

রবিবার, ১২ মার্চ মনীশ মলহোত্রার prêt collection 'Diffuse' উপস্থাপনার মাধ্যমে শেষ হবে এই ইভেন্ট। FDCI-এর চেয়ারম্যান সুনীল শেঠি ল্যাকমে ফ্যাশন উইকের তারিখ ঘোষণা করেন। 

78

তাঁর মতে, এই ইভেন্টটি ডিজাইনারদের সৃজনশীলতা (creativity) প্রদর্শন এবং ব্যবসা ত্বরান্বিত করার জন্য একটি আদর্শ প্ল্যাটফর্ম।

88

আজ মুম্বাইয়ের জিও গার্ডেনে অনেক সোনালী ঘটনা ঘটেছে, যার স্মৃতি লালন করা যায়। এই স্মৃতি শুধু ফ্যাশন মুহূর্তগুলিকেই বাঁচিয়ে রাখেনি, ফ্যাশনিস্তাদের নানা রূপও তুলে ধরেছে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos