স্ত্রী নয়, মা হিসেবেই অনেক বেশি ভাল আলিয়া, আবারও বিতর্কিত মন্তব্যে শিরোনামে রণবীর

সম্প্রতি তু ঝুঠি ম্যায় মক্কার ছবির প্রচারে ব্যস্ত রয়েছেন অভিনেতা রণবীর কাপুর। ছবির প্রচারে গিয়েই একের পর এক মন্তব্য করে বিতর্কের শিরোনামে উঠে আসছেন রণবীর। বাবা হিসেবে নিজেকে একশো দিলেও আলিয়া নাকি স্ত্রী নয়, বরং মা হিসেবেই বেশি ভাল।

 

Web Desk - ANB | Published : Mar 11, 2023 5:03 AM IST

18

আলিয়া ও রণবীরের ঘর আলো করে এসেছে ফুটফুটে এক কন্যাসন্তান। বিয়ের সাত মাসের মধ্যে মা হয়ে সকলকে চমকে দিয়েছিলেন আলিয়া ভাট।  মেয়ে রাহা বাবার চোখের মণি, তবে রাহা যেন বড় হয়ে মায়ের মতো না হয়, এমনটাই চান রণবীর কাপুর। দিনকয়েক আগেই একথা বলে শোরগোল ফেলে দিয়েছিলেন রণবীর।
 

28

হাতে এই মুহূর্তে বেশ কিছু কাজ রয়েছে রণবীরের। সম্প্রতি তু ঝুঠি ম্যায় মক্কার  ছবির প্রচারে ব্যস্ত রয়েছেন অভিনেতা।  ছবির প্রচারে গিয়েই একের পর এক মন্তব্য করে বিতর্কের শিরোনামে উঠে আসছেন রণবীর। বাবা হিসেবে নিজেকে একশো দিলেও আলিয়া নাকি স্ত্রী নয়, বরং মা হিসেবেই বেশি ভাল।
 

38


মেয়ের বয়স সবে মাত্র চার মাস। মেয়েকে সময় দিতেই বেশি ব্যস্ত নতুন মা। এই মুহূর্তে রালিয়ার একরত্তিকে দেখার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। যদিও খুদের ছবি এখনও প্রকাশ্যে আনেননি রণবীর-আলিয়া। 
 

48

আপাতত মেয়ে রাহাকে নিয়েই সময় কাটছে রণবীর ও আলিয়ার।  মেয়েকে সামলানোর পাশাপাশি কাজও করছেন আলিয়া ও রণবীর। বাবার চোখের মণি আলিয়া ভাট। এক মুহূর্তের জন্যও তাকে কাছছাড়া করতে চান না অভিনেতা।

58

রণবীর ও আলিয়ার মেয়ে রাহাকে নিয়েই বেশি আগ্রহ রয়েছে ভক্তদের মধ্যে। ছবির প্রচারে গিয়ে মেয়ে রাহাকে নিয়ে নানা খুটিনাটি কথা শেয়ারও করছেন রণবীর কাপুর। তবে তা নিয়েই শুরু হয়ে যাচ্ছে চর্চা।

68

রণবীর বলেন, আলিয়া স্ত্রী ও মা হিসেবে এক নম্বর হলেও মেয়ের দেখভাল তিনি যেভাবে করেন তাতে স্ত্রীর থেকে অনেক বেশি ভাল মা। আলিয়া আগের চেয়ে অনেক বেশি পরিণত।

78

বাবা হিসেবে কেমন রণবীর, সেই প্রসঙ্গে নিজের পিঠে নিজে চাপড়েই একশোতে একশো দেন। তবে মেয়ের বিশেষ কিছু দায়িত্ব পালন করেন রণবীর সেকথা নিজেই জানান অভিনেতা।
যেমন খাওয়া হয়ে গেলে ঢেকুর তোলানো, কিংবা ন্যাপি পাল্টে দেওয়া এগুলো রণবীরই করে থাকেন।

88

রণবীর কাপুর বলেন, মেয়ে রাহা বড় হয়ে যেন আলিয়ার মতো না হয়, এটা একেবারেই চান না তিনি। রণবীর বলেন, আমি আলিয়াকে বলেছি, আমি চাই মেয়ে বড় হয়ে ওর মতো দেখতে হোক, যাকে রাহাকে আরও বেশি সুন্দর লাগে তবে রাহার ব্যক্তিত্ব যেন আমার মতো হয়। রণবীরের এই মন্তব্য নিয়ে জোর চর্চা শুরু হয়েছে। রণবীরের যুক্তি,আলিয়া খুব চঞ্চল এবং প্রচুর কথা বলে। রাহা বড় হয়ে ওর মতো হলে আমি বিপদে পড়ে যাবে। আমার পক্ষে দুজনকে সামলানো খুব কঠিন হয়ে যাবে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos