আরশাদ থেকে সঞ্জয় দত্ত- ভ্যালেন্টাইন্স ডে-তে বিয়ে করেছিলেন এই পাঁচ বলিউড তারকা, দেখে নিন কে কে

প্রেম দিবসে সাত পাকে ঘুরে ছিলেন একাধিক তারকা। প্রেম দিবসে পরিণতি পেয়েছিল তাঁদের ভালোবাসা। তালিকায় যেমন আছেন আরশাদ তেমনই আছেন সঞ্জয় দত্ত। দেখে নিন ভ্যালেন্টাইন্স ডে-তে বিয়ে করেছিলেন কে কে।

 

Sayanita Chakraborty | Published : Feb 14, 2024 10:28 AM IST

15

গৌতমী গাডগিল ও রাম কাপুর

২০০৩ সালে প্রেম দিবসের দিন বিয়ে করেছিলেন গৌতমী গাডগিল ও রাম কাপুর। এখনও তাঁরা সেরা রিয়েল লাইফ জুটির তালিকায় স্থান পান। তাঁদের ভালোবাসা সব সময় নজর কাড়ে দর্শকদের।

25

আরশাদ ওয়ারসি ও মারিয়া গোরেটি

আরশাদ ওয়ারসি ও মারিয়া গোরেটিও বিয়ে করেছিলেন প্রেম দিবসের দিন। ১৯৯১ সালে তাঁদের সম্পর্কের সূচনা হয়। ১৯৯৯ সালে ১৪ ফেব্রুয়ারি বিয়ে করেন আরশাদ ওয়ারসি ও মারিয়া গোরেটি।

35

সঞ্জয় দত্ত ও রিয়া পিল্লাই

সঞ্জয় দত্ত ও রিয়া পিল্লাই-র প্রেম কাহিনি সকলের জানা। সঞ্জয়ের দ্বিতীয় স্ত্রী ছিলেন তাঁরা। প্রথম স্ত্রী রিচা শর্মার মৃত্যুর পর রিয়া পিল্লাই-র সঙ্গে সম্পর্ক তৈরি হয় সঞ্জয়ের। তাঁরা ১৯৯৮ সালে ভ্যালেন্টাইন্স ডে-র দিন গোপনে বিয়ে করেছিলেন।

45

মন্দিরা বেদী ও রাজ কৌশল

১৪ ফেব্রুয়ারি বিয়ে করেছিলেন মন্দিরা বেদী ও রাজ কৌশল। ১৯৯৯ সালে এই দিনে গাঁট ছড়া বাঁধেন মন্দিরা বেদী ও রাজ কৌশল। ২০২১ সালে আকস্মিক প্রয়াণ হয় রাজ কৌশলের। তাঁদের একটি ছেলে ও একটি মেয়ে আছে।

55

রুসলান মুমতাজ ও নিরালি মেহতা

টিভি স্টার রুসলান মুমতাজ ও নিরালি মেহতা বিয়ে করেছিলেন ভ্যালেন্টাইন্স ডে-র দিন। ২০১৪ সালে ১৪ ফেব্রুয়ারি কোর্ট ম্যারেজ করেছিলেন তা তাঁরা।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos