Valentine’s Day 2024: রইল বলিউডের সেরা সাত অনস্ক্রিন জুটির কথা, দেখে নিন তালিকায় কে কে আছেন

সর্বত্র এখন প্রেম প্রেম রব। পালিত হচ্ছে ভ্যালেন্টাইন্স ডে। এই বিশেষ দিনে রইল বলিউডের সেরা সাত অনস্ক্রিন জুটির কথা, দেখে নিন তালিকায় কে কে আছেন।

Sayanita Chakraborty | Published : Feb 14, 2024 9:53 AM IST / Updated: Feb 14 2024, 03:24 PM IST

17

বানি ও নয়না

ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি ছবিতে বানি ও নয়না জুটি ব্যাপক হিট করে। রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোণের জুটি ব্যাপক হিট করেছিল।

27

রাহুল ও অঞ্জলি

কভি খুশি কভি খুশি ছবিতে নজর কেড়েছিলেন রাহুল ও অঞ্জলি। শাহরুখ খান ও কাজলকে দেখা গিয়েছিল এই ছবিতে। তেমনই শাহরুখ খান ও কাজলের জুটি একাধিক হিট উপহার দিয়েছেন দর্শকদের। দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে ছবির রাজ সিমরনের জুটিও হিট করেছিল।

37

আদিত্য ও গীত

জব উই মিট ছবিতে আদিত্য ও গীতের জুটি ব্যাপক হিট করেছিল। করিনা কাপুর খান ও শাহিদ কাপুরকে দেখা গিয়েছিল এই চরিত্রে।

47

আরিয়ান ও সুনেরি

ধুম ২ ছবি থেকে হিট করেছিল আরিয়ান ও সুনেরি-র জুটি। হৃতিক রোশন ও ঐশ্বর্য রাইকে দেখা গিয়েছিল এই চরিত্রে। তেমনই যোধা আকবর ছবিতে হৃতিক রোশন ও ঐশ্বর্য রাই বচ্চনের জুটি ব্যাপক হিট করেছিল।

57

বিট্টু শর্মা ও শ্রুতি কক্কর

২০১০ সালে মুক্তি পায় ব্যান্ড বাজা বারাত। ছবিতে বিট্টু শর্মা ও শ্রুতি কক্করের জুটি নজর কেড়েছিল সকলের। বহু পুরস্কারও পেয়েছিল এই জুটি। রণবীর সিং ও অনুষ্কা শর্মাকে দেখা গিয়েছিল ছবির চরিত্রে।

67

হাম্পটি ও কাভিয়া

হাম্পটি শর্মা কি দুলহানিয়া ছবির হাম্পটি ও কাভিয়া জুটি ব্যাপক হিট করেছিল। আলিয়া ভাট ও বরুণ ধাওয়াকে দেখা গিয়েছিল এই দুই চরিত্রে।

77

প্রেম ও নিশা

হাম আপকে হ্যায় কউন ছবির সাফল্যের কথা আলাদা করে বলার অপেক্ষা রাখে না। এই ছবির প্রেম ও নিশার জুটি সকলে মনে রেখেছেন। ছবিতে প্রেম ও নিশার চরিত্রে অভিনয় করেছিলেন সলমন খান ও মাধুরী।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos