আজ রইল আটটি বলিউড ছবির কথা, ৩০০ কোটির ঘরে দ্রুত প্রবেশ করেছিল ছবিগুলো

আজ রইল কয়টি বলিউড ছবির কথা। দ্রুত ৩০০ কোটির ঘরে দ্রুত প্রবেশ করেছিল ছবিগুলো। দেখে নিন এক ঝলকে।

Sayanita Chakraborty | Published : Sep 12, 2023 7:52 AM IST

18

জওয়ান

৫ দিনে ৩০০ কোটির ঘরে পা দিয়েছে শাহরুখ খান অভিনীত জওয়ান। এই জওয়ান ছবি দিয়ে চলতি বছরে দ্বিতীয় বার বক্স অফিসে পা রেখেছেন বাদশা। এই ছবিটি মুক্তির দিন থেকে ঝড় তুলেছে বক্স অফিসে। মাত্র ৫ দিনে এত আয় করবে ছবিটি তা কেউ আশা করতে পারেনি।

28

সঞ্জু

৩০০ কোটি আয় করেছে ছবিটি। ১৬ দিনে ৩০০ কোটি আয় করেছিল ছবিটি। সঞ্জয় দত্তের বায়োপিক তৈরি এই ছবি। সঞ্জু-র প্রধান চরিত্রে অভিনয় করা যায় রণবীর কাপুরকে।

38

গদর ২

৮ দিনে ৩০৪ কোটি আয় করেছে গদর ২। গদর এক প্রেম কথা মুক্তির ২২ বছর পর মুক্তি পায় গদর ২। এই ছবিটিও ব্যাপক হিট করেছে বক্স অফিসে। ৫০০ কোটির বেশি আয় করেছে ছবিটি। আমিশা প্যাটেল, সানি দেওল ও উৎকর্ষ শর্মা অভিনয় করেছেন ছবির প্রধান চরিত্রে।

48

দঙ্গল

৩০০ কোটি আয় করেছে দঙ্গল। আমির খানের এই ছবিটি ১১ দিনে ৩০০ কোটি আয় করেছিল। মেয়েদের কুস্তি রয়েছে দঙ্গল ছবির কেন্দ্রে।

58

বাহুবলি ২

এই তালিকায় আছে বাহুবলি ২ ছবিটি। এই ছবির আজও রয়েছে হিট বলিউড ছবির তালিকায়। ১০ দিনে ৩২৭ কোটি আয় করেছি বাহুবলি ২। বাহুবলি ২ ছবিটি একেবারে ভিন্ন ধরনের কাহিনি নিয়ে তৈরি। যা জমিয়ে ব্যবসা করেছে বক্স অফিসে।

68

কেজিএফ ২

কেজিএফ ২ ছবিটিও গড়েছিল রেকর্ড। এই সিক্যুয়েল ছবি একাধিক ভাষায় মুক্তি পেয়েছিল। একেবারে ভিন্ন ধরনের গল্প নিয়ে মুক্তি পেয়েছে কেজিএফ ২। ১১ দিনে ৩২১ কোটি আয় করেছিল কেজিএফ ২।

78

পাঠান

৭ দিনে ৩১৮ কোটি আয় করেছে পাঠান। ছবিতে জমিয়ে অ্যাকশন করেন বাদশা। চলতি বছরের শুরু দিকে মুক্তি পায় ছবিটি। বক্স অফিসে ব্যাপক হিট করেছে শাহরুখ অভিনীত পাঠান।

88

জেলার

বিশ্ব বাজারে ৬০০ কোটি আয় করেছে জেলার। এটই ছবিটিও প্রায় ১৬ দিনের মধ্যে প্রবেশ করেছিল ৩০০ কোটির ঘরে। রজনীকান্তের এই ছবি ব্যাপক হিট করেছিল। এই ছবিটি ব্যাপক সফল হয়েছিল।

Share this Photo Gallery
click me!
Recommended Photos