Star Kids: স্টার কিড হওয়া সত্ত্বেও বলিউড থেকে দূরে থেকেছেন এরা, রইল তালিকা

স্টার কিড হলে বলিউডে পা রাখবেই- এ যেন এক অলিখিত নিয়ম। বহুদিন ধরে চলে আসেছে এই রীতি। বাবা কিংবা মায়ের দেখানো পথে হেঁটেছেন অনেকেই। অনেকেই হয়েছে সফল। তেমনই অনেকেই নিজের জায়গা করে নিতে পারেননি।

Sayanita Chakraborty | Published : Jun 15, 2023 4:33 AM IST

110
স্টার কিড

তবে, পরিবারের কেউ বলিউডের সদস্য হলে কিংবা খ্যাতনামা অভিনেতার ছেলে বা মেয়ে হলেই যে বলিউডে অভিনেতা হিসেবে কেরিয়ার গড়তে হবে এমন নয়। আজ রইল কয়েকজন স্টার কিডের কথা। এরা সকলেই খ্যাতনামা তারকার ছেলে বা মেয়ে। কিন্তু, সকলেই বলিউড থেকে থেকেছেন দূরে।

210
বেদান্ত মাধবন (Vedaant Madhavan)

এই তালিকায় স্থান পেয়েছে বেদান্ত মাধবন (Vedaant Madhavan)। আর মাধবনের ছেলে বেদান্ত। বাবা এত বড় স্টার হলেও অভিনয়ে তার আগ্রহ নেই। সে কারণে সে বলিউড থেকে দূরে থাকে। বর্তমানে সাঁতারু হিসেবে নাম করেছেন বেদান্ত।

310
শাহীন ভাট (Shaheen Bhat)

তালিকায় আছেন শাহীন ভাট (Shaheen Bhat)। মহেশ ভাটের মেয়ে হওয়া সত্ত্বেও অভিনয়ে আগ্রহ নেই শাহীনের। বোন আলিয়া ভাট বলিউডে বেশ নাম করলেও কোনও দিনই অভিনয় করার ইচ্ছে প্রকাশ করেমি সে ।

410
আলিয়া কাশ্যপ (Aaliyah Kashyap)

অনুরাগ কাশ্যপের মেয়ে হওয়া সত্ত্বেও অভিনয়ে আগ্রহ নেই আলিয়া কাশ্যপ (Aaliyah Kashyap)। তিনি অভিনয় জগত থেকে আপাতত দূরে আছেন।

510
কৃষ্ণা শ্রফ (Krishna Shrof)

জ্যাকি শ্রফের কন্যা কৃষ্ণা শ্রফও দূরে থাকেন অভিনয় জগত থেকে। তাঁর দাদা টাইগার বলিউডে নাম করলেই সে লাইম লাইট থেকে দূরে থাকতে পছন্দ করেন।

610
ঋদ্ধিমা কাপুর (Riddhima Kapoor)

ঋষি কাপুর ও নীতু কাপুরের কন্যা ঋদ্ধিমা কাপুরকে কখনও ছবির পর্দায় দেখা যায়নি। সে সব সময় অভিনয় থেকে দূরে থেকেছে। ভাই রণবীর কাপুর বলিউডে নাম করলেও দিদি ঋদ্ধিমার অভিনয়ের প্রতি কখনও আগ্রহ ছিল না।

710
সাবা আলি খান (Saba Ali Khan)

শর্মিলা ঠাকুরের মেয়ে সাবা আলি খান সব সময় বলিউড থেকে দূরে থেকেছে। দাদা সইফ আলি খান, বোন সোহা আলি খান বলিউডে নাম করা তারকা হলেও অভিনয়ের প্রতি আগ্রহ ছিল না সাবা আলি খানের।

810
শ্বেতা বচ্চন নন্দা (Shweta Bachchan Nanda)

অমিতাভ বচ্চন ও জয়া বচ্চনের মেয়ে শ্বেতা বচ্চন নন্দা (Shweta Bachchan Nanda) সব সময় লাইম লাইট থেকে দূরে থেকেছেন। অভিনয়ের প্রতি তার কোনও দিন আগ্রহ ছিল না তাঁর। তাই বলিউড লাইম লাইট থেকে দূরে ছিলেন তিনি। বর্তমানে তার মেয়ে বলিউডে ডেবিউ করছে।

910
আংশুলা কাপুর (Anshula Kapoor)

বনি কাপুর ও মোনা কাপুরের মেয়ে আংশুলা কাপুর (Anshula Kapoor)-ও বলিউড থেকে দূরে থেকেছেন। দাদা অর্জুন ও দুই বোন জাহ্নবী ও খুশি বলিউডে পা দিলেও সে অভিনয় জগতের প্রতি আগ্রহী নন। সে কারণে অভিনেত্রী হিসেবে দেখা যায়নি তাঁকে।

1010
রিয়া কাপুর

অনিল কাপুরের মেয়ে রিয়া কাপুরও অভিনয় জগতে পা রাখেননি। স্টার পরিবারের সদস্য হওয়ার পরও অভিনয় থেকে দূরে থেকেছে সে। এদিকে বোন সোনম বলিউডে বেশ নাম করেছেন। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos