Viral Video: খুদে পাভেলের গলায় কিশোর কুমারের গানে মুগ্ধ সকলে, ভাইরাল হল ভিডিও

ভিডিওতে দেখা যাচ্ছে হলুদ রঙের টি শার্ট পরে আছে ছেলেটি। তার নাম পাভেল দে। সে কলকাতার বাসিন্দা। ছেলেটির এই প্রতিভা নজর কাড়ল সকলের।

Sayanita Chakraborty | Published : Dec 11, 2023 6:36 AM IST / Updated: Dec 11 2023, 12:07 PM IST

এক খুদের প্রতিভা অবাক করল সকলকে। খালি গলায় কিশোর কুমারের গান গাইল সে। প্রতিভাবান খুদের বয়স দশ কি এগানো। কিন্তু, তার গানের গলা শুনে বয়স আন্দাজ করা কঠিন। এই টুকু বয়সে তার অসাধারণ গায়কি মন জয় করল সকলের। কিশোর কুমারের গাওয়া মেরে নায়না সাওয়ান ভাদোর মতো এক কঠিন গান গাইল সে। তার দরদী কন্ঠ নজর কাড়ল সকলরে। চোখ বন্ধ করে শুনলে বুঝতেই পারবেন না এটি কিশোর কুমারের গলা নয়। ভিডিওতে দেখা যাচ্ছে হলুদ রঙের টি শার্ট পরে আছে ছেলেটি। তার নাম পাভেল দে। সে কলকাতার বাসিন্দা। ছেলেটির এই প্রতিভা নজর কাড়ল সকলের।

খুদে পাভেলের প্রতিভা সকলের সামনে তুলে ধরলেন অতীন্দ্র চক্রবর্তী। রানু মন্ডল সকলের কাছে বেশ পরিচিত। তবে, এই রানু মন্ডলকেও জনসমক্ষে এনেছিলেন অতীন্দ্র। রানুর খ্যাতি বাড়ার পর থেকে অতিন্দ্র হারিয়ে যেতে শুরু করে। তবে, এক সময় তার দৌলতেই রানু মন্ডল খ্যাতি পেয়েছিলেন। এবারও তিনিই সামনে আসলেন পাভেলের প্রতিভা।

কিশোর কুমার গান গেয়ে থাকেন অনেকেই। তাঁর গান গেয়ে দর্শকদের মনোরঞ্জনের ভার নিতে দেখা গিয়েছে বহু শিল্পীকে। আবার অনেকে কিশোর কুমারের গলাও নকল করার চেষ্টা করেন। শিল্পীদের আবেগের সঙ্গে আলাদা ভাবে জড়িত কিশোর কুমার। তাঁর গাওয়া প্রতিটি গানই ভিন্ন মাত্রা যোগ করে। এবার সেই বিখ্যাত শিল্পীর গান গাইল এক খুদে। ১০ কিংবা ১১ বছরের এই ছেলেটির গলায় কিশোর কুমারের গান মুগ্ধ করল সকলকে। তাঁর যে এমন প্রতিভা আছে তা ভিডিওটি না দেখলে বিশ্বাস করা যায় না। কলকাতার পাভেল দের প্রতিভা মুগ্ধ করল সকলকে।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন

ইমরান হাসমি একেবারেই ভালো চুম্বন করতে পারেন না... কোনও রসায়ন নেই, দাবি তনুশ্রীর

অভিষেক-ঐশ্বর্যর বিচ্ছেদের ইঙ্গিত দিলেন বিগ বি, সোশ্যাল মিডিয়ায় করলেন বিশেষ পোস্ট

Share this article
click me!