ইমরান হাসমি একেবারেই ভালো চুম্বন করতে পারেন না... কোনও রসায়ন নেই, দাবি তনুশ্রীর

বহু বলিউড ছবিতে তনুশ্রীকে দেখা গিয়েছে বোল্ড সিনে। ইমরান হাসমির সঙ্গেও বহু কিসিং সিনে অভিনয় করেছেন। এবার সেই অভিনেত্রী করলেন এক অদ্ভুত দাবি।

Sayanita Chakraborty | Published : Dec 11, 2023 4:40 AM IST

বলিউডে পা রেখেই নিজের একটা আলাদা ইমেজ তৈরি করেছেন ইমরান হাসমি। দীর্ঘদিনের কেরিয়ারে নানান চরিত্রে অভিনয় করেছেন। তবে, তাঁর অভিনীত কিসিং সিন সব সময় নজর কেড়েছে দর্শকদের। বহু ছবিতে দেখা গিয়েছে তাঁকে। তার মধ্যে অধিকাংশ ছবিতেই নায়িকার সঙ্গে তাঁর লিক লকের দৃশ্য সকলের নজর কাড়ে। বলিউডে তিনি কিসার বয় তকমা পেয়েছেন। তা সত্ত্বেও তিনি নাকি ভালো কিসার নন। এমনই দাবি করলেন এক অভিনেত্রী। যিনি দর্শক মহলে কিসার বয় নামে পরিচিত, তাঁর চুম্বনের দৃশ্যে অভিনয় করা নিয়ে উঠল প্রশ্ন। সদ্য এমন দাবি করেছেন তনুশ্রী। বহু বলিউড ছবিতে তনুশ্রীকে দেখা গিয়েছে বোল্ড সিনে। ইমরান হাসমির সঙ্গেও বহু কিসিং সিনে অভিনয় করেছেন। এবার সেই অভিনেত্রী করলেন এক অদ্ভুত দাবি।

তিনি বললেন, ‘ইমরান আমার জন্য শুধুই একজন সহ-অভিনেতা। আমি ওর সঙ্গে তিনটি সিনেমা করেছি। চকলেট সিনেমায়ও একটি চুম্বন দৃশ্য শ্যুট করা হয়েছিল। সেটা যদিও পরে ব্যবহার করা হয়নি। প্রথম ছবিতে ওর সঙ্গে চুমুক দৃশ্য একেবারেই স্বস্তিদায়ক ছিল না। পরে অস্বস্তি আরও বাড়ে। আমার পর্দার বাইরে আসলে কোনও রসায়নই নেই। ওর একটা কিসার বয় ভাবমূর্তি তৈরি হয়েছে ঠিকই। কিন্তু, চুমুর ক্ষেত্রে ও খুব একটা আরামদায়ক নয়, আমিও নই।’

সদ্য ভাইরাল হল তনুশ্রীর এই দাবি। শেষ ২০১৩ সালে হাম নে লি হ্যায়... শপথ ছবিতে দেখা গিয়েছিল তনুশ্রীকে। ২০০৫ সালে কেরিয়ার শুরু করেন তনুশ্রী। ৩৬ চায়না টাউন থেকে ঢোল, রিস্ক-সহ বহু ছবিতে অভিনয় করেছেন। এই সব ছবি কম-বেশি হিট করেছিল। এক সময় চরিত্র নিয়ে এক্সপেরিমেন্ট করতেও দেখা গিয়েছিল তাঁকে।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

আরও পড়ুন

অভিষেক-ঐশ্বর্যর বিচ্ছেদের ইঙ্গিত দিলেন বিগ বি, সোশ্যাল মিডিয়ায় করলেন বিশেষ পোস্ট

ওপস মোমেন্টে ক্যামেরাবন্দি মালাইকা অরোরা, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Share this article
click me!