অভিযুক্তের বিরুদ্ধে লুকআউট নোটিস জাড়ি করল মুম্বই পুলিশ, সলমনকে হত্যার হুমকি মামলায় নতুন পদক্ষেপ

পুলিশ। জানা গিয়েছে, যিনি হত্যার হুমকি গিয়ে মেইল করেছিলেন তিনি বলেন গোল্ডি ব্রার। এবার তাঁর বিরুদ্ধে লুকআউট নোটিস জাড়ি হল।

Web Desk - ANB | Published : May 9, 2023 6:59 AM IST

গায়ক সিধু মুসাওয়ালার হত্যার সময় থেকে খবরে সলমন। জেলে বসে সিধু মুসাওয়ালার হত্যার ছক কষেছিলেন লরেন্স বিষ্ণোই। নিরাপত্তা ব্যবস্থা একটি হালকা হতেই তাঁকে গুলি করে খুন করা হয়। এর পর থেকেই রেন্স বিষ্ণোই ও গোল্ডি ব্রারের নজরে রয়েছে ভাইজান। ভাইজানকের হ্ত্যার হুমকি দিয়ে একটি মেইল পাঠানো হয়। মার্চ মাসে এসেছিল সেই মেল। সেখানে তাঁরকে হত্যার হুমকি দেওয়া হয়। মুম্বই থাকায় মামলা দায়ের হলে এবার এই বিষয় এক ধাপ এগলো মুম্বই পুলিশ। অভিযুক্তের বিরুদ্ধে লুকআউট নোটিস জাড়ি করল মুম্বই পুলিশ। জানা গিয়েছে, যিনি হত্যার হুমকি গিয়ে মেইল করেছিলেন তিনি বলেন গোল্ডি ব্রার। এবার তাঁর বিরুদ্ধে লুকআউট নোটিস জাড়ি হল।

এই হত্যার হুমকি পাওয়ার পর থেকেই বেশ সতর্ক হয়ে গিয়েছেন ভাইজান। তিনি নিরাপত্তা বাড়িয়ে দিয়েছেন, সঙ্গে একাধিক শো বাতিল করেছেন। আর এবার লুকআউট নোটিস জাড়ি হতে খানিকটা স্বস্তিতে ভাইজান।

সম্প্রতি, এক চ্যাট শো-তে এসে নিজের সুরক্ষা প্রসঙ্গে জানান ভাইজান। তিনি বলেন, বর্তমানে একাধিক নিরাপত্তারক্ষি নিয়ে তিনি সর্বত্র ঘোরাফেরা করেন। তিনি বোঝেন এতে অনেকেরই সমস্যা হয়। মাঝে মধ্যে নিজের নিরাপত্তারক্ষী দেখে নিজেও ঘাবড়ে যান। তবে, তাঁর মতে, ইন্সিকিউরিটির তুলনায় সুরক্ষা অনেক ভালো।

তিনি বলেন, ‘কিসি কা ভাই কিসি কি জান ছবিতে একটি ডায়লগ আছে। যেখানে বলা হয়েছে, ওরা ১০০ বার ভাগ্যের জোরে বাঁচতে পারে। আমি একবার। তাই আমায় সতর্ক থাকতে হয়।’

তিনি জানান সম্প্রতি নিজের সুরক্ষা নিয়ে বেশিই সতর্ক হয়েছেন তিনি। বাড়িয়েছেন নিরাপত্তা। বর্তমানে নিজের শো কমিয়েছেন। তেমন যেখানেই যাচ্ছেন নিরাপত্তারক্ষীদের সঙ্গে নিয়ে যাচ্ছেন।

এদিকে সদ্য মুক্তি পেয়েছে কিসি কা ভাই, কিসি কি জান। ২১ এপ্রিল মুক্তি পেল সলমন খানের ‘কিসি কা ভাই কিসি কি জান’। ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত ভীরাম-র কাহিনি নিয়ে তৈরি এই ছবিতে। পরিচালনার দায়িত্বে ফারহাদ শামদি। চিত্রনাট্য লিখেছেন সাজিন নাদিয়াদওয়ালা।

এই ছবিতে অভিনয় করেছেন একাধিক দক্ষিণী স্টার। প্রধান চরিত্রে আছেন সলমন খান। বাকি চরিত্রে দেখা গিয়েছে ভেঙ্কটেশ দগ্গুবতী। ছবিতে অন্যান্য রয়েছে, পূজা হেগড়ে, শেহনাজ গিল, পালক তিওয়ারি, রাঘম জুয়াল, জ্যাসি গিল, আবদু রোজিকের মতো একাধিক স্টার। বর্তমানে একাধিক ছবির কাজে ব্যস্ত নায়ক। 

 

আরও পড়ুন

Shruti Das: সম্পর্ক এবার পরিণতি পাওয়ার পালা, জেনে নিন কবে বিয়ে করছেন শ্রুতি-স্বর্ণেন্দু

‘আমি এগুলো পছন্দ করি না’, মহিলা দর্শকের ওপর প্রচণ্ড ক্ষুব্ধ অরিজিৎ সিং, দেখুন সেই ভাইরাল ভিডিও

Urfi Javed: বাবলগাম দিয়ে তৈরি করলেন টপ, পরনের পোশাক ছিঁড়ে খেলেন উরফি

 

Share this article
click me!