Nawazuddin Siddiqui: নওয়াজের কাছে ক্ষমা চাইলেন আলিয়া, নওয়াজ পত্নীর পোস্ট ঘিরে ফের শুরু বিতর্ক

জনসমক্ষে বারে বারে তাঁকে খারাপ মানুষ বলে ব্যখ্যা করেছেন তাঁর স্ত্রী আলিয়া। সকল মন্তব্যের পর চুপ থাকেননি অভিনেতাও। তিনি আলিয়ার নামে মানহানির মামলা করেছেন নওয়াজ। নওয়াজের দাবি, তাঁর নামে কুকথা রটিয়েছে স্ত্রী।

Web Desk - ANB | Published : May 9, 2023 1:33 AM IST

নওয়াজ উদ্দীন সিদ্দিকির ব্যক্তিগত জীবনে সমস্যার কথা কারও অজানা নয়। বহুদিন ধরে চলছে বিচ্ছেদের মামলা। এই নিয়ে নানান জলঘোলা হয়েছে। জনসমক্ষে বারে বারে তাঁকে খারাপ মানুষ বলে ব্যখ্যা করেছেন তাঁর স্ত্রী আলিয়া। আলিয়া ও নওয়াজের বিবাদের জেড়ে বারা বারে খবরে এসেছেন তাঁরা। বিচ্ছেদের মামলা করার পর আলিয়া বলেছিলেন, ‘নওয়ার বদলে গিয়েছে। নাম, যশ, খ্যাতি ওকে বদলে দিয়েছে।’ আরও নানান মন্তব্য করেন নওয়াজ। এই সকল মন্তব্যের পর চুপ থাকেননি অভিনেতাও। তিনি আলিয়ার নামে মানহানির মামলা করেছেন নওয়াজ। নওয়াজের দাবি, তাঁর নামে কুকথা রটিয়েছে স্ত্রী।

এবার সেই স্ত্রী-ই ক্ষমতা চাইলেন নওয়াজের কাছে। তিনি একটি পোস্ট করেছেন। যেখানে লিখেছেন, নিজের ভুলে জন্য ক্ষমা চাইছেম। মামলা প্রত্যাহাত করতে চান তিনি বলে উল্লেখ করেন। তিনি লেখেন, ‘আমি ঈশ্বরের কাছে প্রার্থনা করি যে তিনি আপনাকে অনেক সাফল্য দান করুক।... যখন কোথাও শান্তি পাওয়া যায় না। তখন শুধু আত্মার আওয়াজ শোনা উচিত।’ তেমনই স্বামীর বিরুদ্ধে তিনি যা যা অভিযোগ তুলেছিলেন সব নিয়ে ক্ষমা চেয়েছেন আলিয়া।

হঠাৎ করে আলিয়ার এমন পোস্ট দেখে সকলে চমক পেয়েছেন। একজন নওয়াজ ঘনিষ্ঠ দাবি করেন, আলিয়ার অ্যাকাউন্ট হ্যাক করা হয়েছে। কারণে এই পোস্টটি করার পরই আলিয়ার অ্যাকাউন্ট ডিঅ্যাকটিভ করা হয়েছে। তবে, আসল সত্য কি তা এখনও জানা যায়নি। এই প্রসঙ্গে নওয়াজও কোনও বিবৃতি দেনননি।

এদিকে কঙ্গনার প্রশংসা করে সম্প্রতি খবরে আসেন নওয়াজ। টিকু ওয়েডস শেরু ছবিতে কঙ্গনার সঙ্গে কাজ করেছেন নওয়াজ। ছবিটি প্রযোজনা করেছে মণিকর্নিকা ফিল্ম ব্যানার। নওয়াজ অভিনীত টিকু ওয়েডস শেরু প্রযোজনা করেছেন কঙ্গনা। এই ছবিতেই কঙ্গনার সঙ্গে কাজ করেছেন নওয়াজ। আজ কাজ করতে গিয়েই এমন অভিজ্ঞতা সঞ্চয় করেছেন নওয়াজ। টিকু ওয়েডস শেরু ছবিটি কমেডি ছবি। যে ছবিতে নওয়াজের বিপরীতে অভিনয় করেছেন নবাগত অভনীত কৌরক। এদিকে নওয়াজের হাতে রয়েছে একাধিক প্রোজেক্ট। ৫ মে মুক্তি পেল আফওয়া। তারপর মুক্তি পাবে যোগিরা সারা রা রা। এরপর হাড্ডি, অদ্ভুত, নূরানি চেহরা ছবি রয়েছে মুক্তির অপেক্ষায়। সব মিলিয়ে নিজের কাজ নিয়ে খুবই ব্যস্ত নায়ক। তারই মাঝে ব্যক্তিগত জীবনের অশান্তি নিয়ে বারে বারে খবরে আসেন তিনি। সেই অশান্তির নিষ্পত্তি হোক তা সকলেরই কাম্য।

 

 

আরও পড়ুন

The Kerala Story Ban: আইনি লড়াই হবে বলে রাজ্যকে হুঁশিয়ারি দ্য কেরালা স্টোরি-র প্রযোজকের

The Kerala Story: কেন দ্যা কেরালা স্টোরি রাজ্যে নিষিদ্ধ? প্রশ্ন তুলে মমতাকে তোপ শুভেন্দু- অমিত মালব্যর

Nonte Fonte Film: বিশপ লেফ্রয় রোডে ট্রেলার লঞ্চ সন্দীপ রায়ের, বড়পর্দায় আসছে নন্টে ফন্টে

Share this article
click me!