Madhuri Dixit: দুই ছেলেকে নিয়ে আবেগঘন পোস্ট করলেন মাধুরী, ধরা পড়ল মা ও ছেলের রসায়ন

সদ্য নিজের সোশ্যাল মিডিয়ায় দুই ছেলেকে নিয়ে এক বিশেষ পোস্ট করলেন নায়িকা। তাঁর এই আবেগঘন পোস্ট নজর কাড়ল সকলের।

Sayanita Chakraborty | Published : Sep 1, 2023 2:01 AM IST

বিয়ের পর পাড়ি দিয়েছিলেন বিদেশে। সেখানেই জমিয়েছিলেন সংসার। সে সময় তিনি ছিলেন একজন সেরা বলিউড অভিনেত্রী। তবে, কেরিয়ারের থেকে তাঁর কাছে সে সময় গুরুত্ব পায় তাঁর সংসার। সংসারের স্বার্থে বিস্তর ত্যাগ করেন মাধুরী দীক্ষিত। সেখানেই দুই সন্তানের মা হন। স্বামী ও দুই সন্তান নিয়ে একেবারে অন্যরকম জীবন কাটান বলি নায়িকা মাধুরী দীক্ষিত। আর তাঁর সেই পরিশ্রম ও ত্যাগ আজ সফল। সদ্য নিজের সোশ্যাল মিডিয়ায় দুই ছেলেকে নিয়ে এক বিশেষ পোস্ট করলেন নায়িকা। তাঁর এই আবেগঘন পোস্ট নজর কাড়ল সকলের।

সোশ্যাল মিডিয়ায় লিখলেন, তোমরা দুজনেই কলেজে পড়ার সময় পৌঁছে গেলে কী করে। সময় কোথা দিয়ে চলে গিয়েছে? আমি তোমাদের সব সময় ভালোবাসি এবং তোমাদের সব সময় মিস করব। তোমাদের দুজনকে ছাড়া বাড়ি আগের মতো থাকবে না বলেও লেখেন নায়িকা।

প্রসঙ্গত, ২০০৩ সালে তাঁর বড় ছেলে অরিনের জন্ম হয়। তার দুবছর পর রায়ানের জন্ম হয়। কদিন আগেই রায়ান হাইস্কুল পাশ করেছেন। সে সময় ছেলের হাইস্কুলের অনুষ্ঠানের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন ডক্টর নেনে। ছবি পোস্ট করে ছেলেকে অভিনন্দন জানান। সঙ্গে সকলকে জানান সেই খুশির খবর।

এবার মাধুরী দুই ছেলেকে নিয়ে করলেন বিশেষ পোস্ট। তারা কীভাবে এত বড় হয়ে গেল তা যেন বিশ্বাস করতে পারছেন না নায়িকা। একজন মায়ের কাছে সন্তান সব সময়ই ছোট থাকে। ফলে তাঁদের সাফল্যে যে মা অবাক হবে তা সকলেরই জানা। এদিকে মাধুরীর বড় ছেলে ২০২১ সালে বিশ্ববিদ্যালয় যোগ দেন। তিনি যুক্তরাষ্ট্রের ইউনিভার্সিটি অব সাদার্ন ক্যালিফোর্নিয়ার ছাত্র। আর ছোট ছেলে সদ্য স্কুলের গন্ডি পার করে কলেজে ভর্তি হতে চলেছে।

 

 

এমনই প্রায়শই ব্যক্তিগত কারণ নিয়ে খবরে আসেন মাধুরী। সদ্য নিজের দুই ছেলের সঙ্গে ছবি শেয়ার করেন। যেখানে দেযা যাচ্ছে সোফাতে বসে মাধুরী। তাঁর পিছনে দাঁড়িয়ে দুই ছেলে। মাধুরীর পরনে লাল রঙের পোশাক। রেস্তোরাঁতে খেয়ে গিয়েছে তাঁরা। তাঁর বড় ছেলে পরছেনে চেক শার্ট আর ছোট ছেলে পরেছেন সাদা শার্ট। পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন নায়িকা। এই ছবি পোস্ট করার পর একাধিক ব্যক্তি কমেন্ট করেন। এই তালিকায় আছেন বলিউড সেলেবরাও। ভালোবাসা জানান ফারহা খান, রীতেশ দেশমুখের মতো তারকারা।

 

আরও পড়ুন

Sunny Leone: স্তনের ভাঁজে স্পষ্ট লাস্যের ইঙ্গিত, সোশ্যাল মিডিয়ায় সানিকে দেখেই ভক্তদের চুমু

Anil Sharma: অস্কারে যাচ্ছে ‘গদর ২’, ছবি ঘিরে বিশেষ পরিকল্পনার কথা জানালেন পরিচালক অনিল শর্মা

Uorfi Javed : রঙিন খেলনা গাড়ি দিয়েই পোশাক, সোশ্যাল মিডিয়ায় যৌনতা ছড়ালেন উরফি

Share this article
click me!