Urfi Javed: খেলনা গাড়ি দিয়ে ঢাকলেন নিজের স্তন, দেখুন উরফির নতুন ভিডিও

ইনস্টাগ্রামে উরফি জাভেদ তাঁর নতুন ভিডিও পোস্ট করেছেন। তিনি নিজেই একট খেলনা গাড়ি দিয়ে একটি উদ্ভট টপ তৈরি করেছেন।

 

Saborni Mitra | Published : Aug 31, 2023 2:34 PM IST

আবারও নতুন পেশাকের চমকে দিলেন উরফি জাভেদ। এবার অভিনেত্রী স্তন ঢাকলেন কতগুলি রঙিন খেলনা গাড়ি দিয়ে। তৈরি করলেন ফ্যাশানের নতুন পরিভাষা। তবে উরফির নতুন এই ছবি নিয়ে সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট সাড়া পড়েছে। কেউ তাঁকে ট্রোল করেছেন। কেউ আবার উরফির উদ্ভট পোশাকের প্রশংসা পঞ্চমুখ।

ইনস্টাগ্রামে উরফি তাঁর নতুন ভিডিও পোস্ট করেছেন। তিনি নিজেই একট খেলনা গাড়ি দিয়ে একটি উদ্ভট টপ তৈরি করেছেন। সেটি দিয়েই নিজের স্তন ঢেকেছেন। আর পরনে রয়েছে একটি ঢোলা গেঞ্জির প্যান্ট। হন উরফির নগ্ন কাঁধ আর পেট। যা রীতিমত যৌনতা ছড়িয়েছে। খেলনা গাড়ির পোশাক কিন্তু নিজেই তৈরি করেছে উরফি।

 

 

দিন কয়েক আগেই উরফি জাভেদকে খুব সাধারণ পোশাকে জুহুর বাজারে ঘুরে বেড়াতে দেখা গিয়েছিল। একদম অন্য মেজাজে ক্যামেরাবন্দি হয়েছিল উরফি যাদব। তাঁকে উদ্ভট পোশাকে দেখা যায়নি। সাধারণ চুড়িদার পরে ছিলেন অভিনেত্রী। তবে কখনও টপ ছেড়ে অফশোল্ডার পোশাকেও দেখা গেল। সেখানে বাজারে উপস্থিত জনতা তাঁকে মোটের ওপর ঘিরে ধরেছিলেন। তিনিও সকলের সঙ্গে হাসিমুখে কথা বলেন। যদিও উরফি ভিড় দেখে একদমই মেজাজ হারানি। তিনি একাধিক দোকান ঘুরে মুম্বইয়ের বিখ্যাত স্ট্রিট ফুডের স্বাদও গ্রহণ করেন।

তবে উরফি জাভেদ অভিনেত্রী হলেও তিনি তাঁর অভিনয়ের জন্য যতটা আলোচনায় থাকেন তার থেকেও বেশি আলোচনায় থাকেন সোশ্যাল মিডিয়ায় তাঁর ছবি বা ভিডিও পোস্ট করার জন্য। প্রায়ই উদ্ভদ পোশাকে দেখা যায় তাঁকে। কখনও নেটের পোশাকে, কখনও আবার এজাতীয় খেলনা গাড়ির পোশাকে। টিব্যাগ দিয়ে নিজে পোশাক তৈরি করে তা পরে ভিডিও শ্যুট করেছিলেন উরফি , যা তাঁকে আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত করেছিল।

 

Share this article
click me!