সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঝড়, ভেঙ্কটেশের সঙ্গে জুয়া খেলায় মগ্ন মহেশবাবু

সদ্য ভাইরাল হল একটি ভিডিও যেখানে দেখাচ্ছেন পোকার খেলতে ব্যস্ত দুই তারকা।

Sayanita Chakraborty | Published : Nov 7, 2023 9:50 AM IST

দক্ষিণ ভারতের দুই জনপ্রিয় তারকার হলেন ভেঙ্কাটেশ দাগ্গুবতি ও মহেশবাবু। সদ্য ভাইরাল হল একটি ভিডিও যেখানে দেখাচ্ছেন পোকার খেলতে ব্যস্ত দুই তারকা। পোকার আপাত দৃষ্টিতে তাস খেলার সামন। টাকা বাজি ঘরে জুয়া খেলা যায় পোকার খেলার মাধ্যমে। আর এবার ভেঙ্কাটেশ দাগ্গুবতি ও মহেশবাবু পোকার খেলার ছবি হল ভাইরাল।

ছবিতে কমলা রঙের সোয়টশার্ট পরে দেখা গিয়েছে মহেশকে। ভেঙ্কাটেশ পরেছেন কালো শার্ট ও সানগ্লাস। একটি ছবিতে এই বিশেষ খেলা খেলতে দেখা গিয়েছে। অপরটিতে দেখা গিয়েছে একে অপরের পাশে দাঁড়িয়ে। এই ছবি প্রকাশ্যে আসতেই শুরু হয়েছে সমালোচনা। ছিঃ ছিঃ করছে নেট জনতা। সেলেবরা প্রকাশ্যে এমন জুয়া খেলছেন সেটা মেনে নিতে পারেননি কেউই। জানা গিয়েছে, সম্প্রতি হায়দরাবাদে একজন শিল্পপতি ক্লাব হাউসের উদ্বোধন করেছেন। সেখানে আমন্ত্রিত ছিলেন ভেঙ্কাটেশ দাগ্গুবতি ও মহেশবাবু। আর সেই নতুন ক্লাব হাউজ লঞ্চ করতে গিয়েই এমন খেলা খেললেন দুই তারকা। আর সেই ছবি ভাইরাল হতেই উঠেছে সমালোচনার ঝড়। কেউ যেমন সমালোচনা করেছেন। তেমনই কেউ বলেছেন, তিনি ক্লাবের জন্য বাধ্য হয়ে এই খেলা খেলেছেন। আবার কেউ এমন ঘটনাকে ছিঃ ছিঃ করেছেন। তো কেউ তাঁদের মনের দিক থেকে ভালো বলেছেন।

সে যাই হোক, এবার ক্লাব উদ্বোধন করতে গিয়ে বিতর্কে জড়ালেন ভেঙ্কাটেশ ও মহেশবাবু। এদিকে মহেশবাবুর মেয়ে সিতারা তার প্রথম বেতন হিসেবে ১ কোটি টাকা পেয়েছেন। ১১ বছর বয়সী মেয়ের এমন সাফল্য নজর কেড়েছে সারা বিশ্বের। এত অল্প বয়সে এই পরিমাণ আয় করে সকলের নজর কাড়লেন মহেশকন্যা। একাংশ যেমন প্রশংসা করেছে তাঁর। তেমনই অনেকেই করেছেন সমালোচনা।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে। 


আরও পড়ুন

ট্রেলার জুড়ে বাস্তবতার ছোঁয়া, ভোপালের গ্যাস দুর্ঘটনা প্রেক্ষিতে তৈরি দ্য রেলওয়ে মেন, মুক্তি পেল ট্রেলার

শুবমান গিল ও সচিন কন্যার সম্পর্কের শিলমোহর, বিশেষ তথ্য ফাঁস করলেন সারা

 

Share this article
click me!