শুবমান গিল ও সচিন কন্যার সম্পর্কের শিলমোহর, বিশেষ তথ্য ফাঁস করলেন সারা

প্রকাশ্যে এল নতুন তথ্য। সারা আলি খান নিজেই জানালেন সে কথা। সঙ্গে শিলমোহর দিলেন সারা ও শুবমানের সম্পর্কে।

Sayanita Chakraborty | Published : Nov 7, 2023 7:20 AM IST / Updated: Nov 07 2023, 12:51 PM IST

ওয়াংখেরে স্টেডিয়ামে ভারত শ্রীলঙ্কা ম্যাচে শুধু সারা সারা বলে চিৎকার। সকলের মুখে একটাই কথা, হামারি ভাবী ক্যায়সি হো, সারা ভাবী যাইসি হো।

ভারতীয় ক্রিকেটের অন্যতম নক্ষত্র হল শুবমান। আজকাল সব সময় খবরে শুবমান। শুধু খেলা নয়, বরং ব্যক্তিগত জীবন নিয়েও খবরে শুবমান। বহুদিন ধরে শোনা যাচ্ছে, শুবমান ও সচিনের কন্যা সারা সম্পর্কে রয়েছে। এই সম্পর্কের গুঞ্জনে এবার পড়ল শিলমোহর। আবার সারা বলতে অনেকের কাছে সইফ কন্যা সারা আলি খানের কথা। এই বিষয় প্রকাশ্যে এল নতুন তথ্য। সারা আলি খান নিজেই জানালেন সে কথা। সঙ্গে শিলমোহর দিলেন সারা ও শুবমানের সম্পর্কে।

কফি উইথ করণ-র সিজিন আটে এসেছিলেন সারা। সারা আলি খান ও অনন্যা পান্ডে আসে এই শো-তে। সেখানে এসে সচিন কন্যা ও শুবমানের সম্পর্কে শিলমোহর দিলেন সারা। তাঁকে করণ প্রশ্ন করেন শুবমান প্রসঙ্গে। উত্তরে সারা বলেন, আমি নই, গোটা দেশ ভুল ভাবছে। এই সারা আসলে অন্য সারা। সারার পদবি উল্লেখ না করলেও তিনি বুঝিয়ে দিয়েছেন যে সচিন কন্যা সারার সঙ্গে সম্পর্কে আছেন শুবমান।

এদিকে সদ্য জিও ওয়ার্ল্ড প্লাজাতে হাজির হয়েছিলেন সারা। আম্বানিদের অনুষ্ঠানে সোনালী রঙের পোশাকে দেখা গেল নায়িকাকে। দুপিস ড্রেস পরেছিলেন সারা। সোনালী লং স্কার্ট ও সঙ্গে পরেছিলেন ক্রপ টপ। বেশ আকর্ষণীয় দেখাচ্ছিল সারাকে। ফের একবার ফ্যাশন দুনিয়া মাত করেন নায়িকা। এরপরই মনীশ মালহোত্রার দিওয়ালি পার্টিতে দেখা যায়। এদিন পরেছিলেন সিলভার রঙের পোশাক। সেই পোশাকেরও নজর কেড়েছিলেন সারা আলি খান। এদিকে প্রায়শই নানান কারণে খবরে আসেন সারা। কখনও কাজ তো কখনও ফোটোশ্যুট করে লাইম লাইটে আসেন নায়িকা। 

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে। 

 

আরও পড়ুন

আমার জীবনে দুমদাম প্রেম আসে না, আমি পোশাক বদলানোর মতো প্রেম বদলাতে পারি না: রণজয়

৫৩-তে পা, জন্মদিনে রইল ঋতুপর্ণা সেনগুপ্তের সেরা পাঁচ ছবির কথা, দেখে নিন এক ঝলকে

 

Share this article
click me!