ট্রেলার জুড়ে বাস্তবতার ছোঁয়া, ভোপালের গ্যাস দুর্ঘটনা প্রেক্ষিতে তৈরি দ্য রেলওয়ে মেন, মুক্তি পেল ট্রেলার

এবার প্রকাশ্যে এল দ্য রেলওয়ে মেন- ওয়েব সিরিজের ট্রেলার। শিব রাওয়াল পরিচালিত এই সিরিজটি নজর কেড়েছে সকলের।

Sayanita Chakraborty | Published : Nov 7, 2023 9:02 AM IST

দীর্ঘ প্রতিক্ষার অবসান। প্রকাশ্যে এল দ্য রেলওয়ে মেন- ওয়েব সিরিজের ট্রেলার। বর্তমানে রমরমা ব্যবসা করে চলেছে প্রায় সব কয়টি ওটিটি প্ল্যাটফর্ম। দর্শক এখন হল মুখী হওয়ার থেকে বাড়ি বসে ফোন বা টিভি-তে বিভিন্ন সিরিজ ও সিনেমা দেখতে বেশি পছন্দ করছেন। আর দর্শকদের চাহিদার্থেই পরের পর মুক্তি পাচ্ছে বিভিন্ন সিরিজ। নিত্যনতুন গল্প থেকে উপস্থাপন ভঙ্গিতে নতুনত্ব দেখা দিচ্ছে সেই সকল সিরিজে। এবার প্রকাশ্যে এল দ্য রেলওয়ে মেন- ওয়েব সিরিজের ট্রেলার।

শিব রাওয়াল পরিচালিত এই সিরিজটি নজর কেড়েছে সকলের। অনেকেরই দাবি এক বাস্তব কাহিনিকে দারুণ ভাবে ফুটিয়ে তোলা হয়েছে এই সিরিজের মধ্য দিয়ে। ভোপালের গ্যাস দুর্ঘটনার প্রেক্ষিতে তৈরি এই সিরিজ। যা সেই কঠিন বাস্তবকে একবার সকলের সামনে নিয়ে আসতে চলেছে। বিষাক্ত গ্যাস কীভাবে হাজার হাজার লোকের প্রাণ কেড়ে নিল তা দেখানো হবে সিরিজে। আর এর ঝলক মিলেছে মুক্তি পাওয়া ট্রেলারে। ২ মিনিট ৫৩ সেকেন্ডের এই ট্রেলার মুহূর্তে হয়েছে ভাইরাল। কয়েক মিনিটের ট্রেলার জুড়ে শুধুই সত্যের ঝলক।

ভোপালের ইউনিয়ন কার্বাইড কর্পোরেশন নামক কারখানা থেকে বিষাক্ত গ্যাস লিকের পর ঘুমের মধ্যেই প্রায় ৫০০০ মানুষের মৃত্যু হয়। বহু মানুষ অসুস্থ হয়ে পড়েন। সে সময় সেই স্থানে উদ্ধারকার্য চালানো সহজ কথা ছিল না। কারণ বাতাসে মিশে ছিল বিষাক্ত গ্যাস। তা সত্ত্বেও প্রাণের ঝুঁকি নিতে পরোয়া করেননি কিছু মানুষ। সিরিজে উঠে আসতে চলেছে সেই সকল মানুষের কথাও।

সিরিজে অভিনয় করেছেন আর মাধবন, কেকে মেনন. বাবিল খান। আর মাধবন অভিনয় করেছেন সেন্ট্রাল রেলওয়ের জেনারেল ম্যানেজারের চরিত্রে। তাঁর নির্দেশেই পাঠানো হয় উদ্ধারকারী ট্রেলন। বাবিলকেও দেখা গিয়েছে রেলওয়ে আধিকারিকের চরিত্রে। ১৮ নভেম্বর মুক্তি পাবে সিরিজটি।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে। 

 

আরও পড়ুন

শুবমান গিল ও সচিন কন্যার সম্পর্কের শিলমোহর, বিশেষ তথ্য ফাঁস করলেন সারা

আমার জীবনে দুমদাম প্রেম আসে না, আমি পোশাক বদলানোর মতো প্রেম বদলাতে পারি না: রণজয়

Share this article
click me!