হার্টের অস্ত্রোপচারের পর ফিরেছেন বাড়িতে, এখন কেমন আছেন পরিচালক মহেশ ভাট

হার্টে অস্ত্রোপচার হয়েছে পরিচালক-প্রযোজক মহেশ ভাটের। কিছুদিন আগেই পরিচালকের স্বাস্থ্যের অবনতি হয়। সঙ্গে সঙ্গেই হাসপাতালে ভর্তি করানো হয় পরিচালককে।

Web Desk - ANB | Published : Jan 20, 2023 10:10 AM IST

বলিউডের স্বনামধন্য পরিচালক মহেশ ভাট। তার নামের সঙ্গেই যেন বিতর্ক জড়িয়ে রয়েছে। একাধিক কন্ট্রোভার্সিতে নাম জড়িয়েছেন মহেশ ভাটের। সূত্রের খবর হার্টে অস্ত্রোপচার হয়েছে পরিচালক-প্রযোজক মহেশ ভাটের। কিছুদিন আগেই পরিচালকের স্বাস্থ্যের অবনতি হয়। সঙ্গে সঙ্গেই হাসপাতালে ভর্তি করানো হয় পরিচালককে। তারপরই অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয় মহেশ ভাটের।

সূত্রের খবর, শরীর খারাপ হকেই রুটিন চেকআপের জন্য হাসপাতালে গিয়েছিলেন পরিচালক-প্রযোজক মহেশ ভাট। তখনই অস্ত্রোপচারের পরামর্শ দেন চিকিৎসক। এখন কেমন আছেন পরিচালক তা জানতেই মুখিয়ে রয়েছেন অনুরাগীরা। পরিচালক মহেশ ভাটের ছেলে বাবার হেলথ আপডেট দিয়েছেন অনুরাগীদের। ভক্তদের উদ্দেশ্যে মহেশ ভাট বলেন, বাবাকে এই সপ্তাহের শুরুতে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সেখানেই হৃদযন্ত্রের অস্ত্রোপচার করা হয়েছে। তিনি জানিয়েছেন,এখন বাড়ি ফিরেছেন মহেশ ভাট, আগের চেয়ে অনেকটাই সুস্থ রয়েছেন মহেশ ভাট। আপাতত চিকিৎসকদের কথা মতোই বিশ্রামে রয়েছেন মহেশ ভাট।

 

 

প্রথমসারির সংবাদমাধ্যমকে রাহুল জানিয়েছেন, আপাতত সবকিছু ঠিকঠাক আছে। তিনি এখন বাড়িতেই আছেন এবং আগের চেয়ে সুস্থ রয়েছেন। এর চেয়ে বেশি কিছু বলতে পারব না। হাসপাতালে খুব বেশি লোকের প্রবেশ করার অনুমতি ছিল না। তবে আর কয়েকদিনের মধ্যে পুরোপুরি সুস্থ হয়ে যাবেন। তবে মহেশের অস্ত্রোপচার নিয়ে সোনি রাজদান, পূজা ভাট ও আলিয়া ভাট সহ পরিবারের কেউই এই বিষয় নিয়ে মুখ খোলেননি। বলিউড কন্ট্রোভার্সির প্রথম সারিতেই সর্বদা বিরাজ করেন মহেশ ভাট। তবে ২০২২ সালটা মহেশ ভাটের জন্য খুব ভাল কেটেছে। ২০২২ সালেই ছোট মেয়ে আলিয়া ভাট বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন রণবীর কাপুরের সঙ্গে। এর মাস কয়েকের মধ্যেই তিনি জানতে পারেন যে দাদু হতে চলেছেন শীঘ্রই। মেয়ে আলিয়ার বিয়ের সাত মাসের মধ্যেই কন্যাসন্তানের জন্ম দিয়েছেন আলিয়া ভাট। তারপর সংবাদমাধ্যমেও দাদু হওয়ার পর প্রতিক্রিয়া জানিয়েছিলেন মহেশ ভাট। তিনি বলেছিলেন, জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ চরিত্র দাদু হওয়ার জন্য আমি প্রস্তুত। রণবীর ও আলিয়ার জন্য আমি ভীষণ খুশি। মা হওয়ার পর যেন মুহূর্তে বদলে গেছে আলিয়া ভাটের রোজনামচা। গত কয়েকটা দিনেই বদলে গিয়েছে আলিয়ার পুরোনো রুটিন। আসলে মা হওয়ার পর প্রতিটা মায়েরই একই অবস্থা হয়। তেমনটাই হয়েছে আলিয়া ভাটেরও। একরত্তির দিকে তাকিয়েই যেন দিন-রাত কেটে যাচ্ছে। বিয়ের বছর এখন ঘোরেনি, মাত্র সাত মাসের মধ্যে মা হয়ে সকলকে চমকে দিয়েছেন আলিয়া ভাট। মা ও মেয়েকে নিয়েই ব্যস্ত নেটদুনিয়া। দুজনের খুনসুটি দেখতেই মুখিয়ে রয়েছেন ভক্তরা। মা হওয়ার পর থেকে সোশ্যাল মিডিয়াতেও সেভাবে দেখা যায়নি আলিয়া ভাটকে। আসলে মেয়েকে সময় দিতেই বেশি ব্যস্ত নতুন মা।

Share this article
click me!