দুর্ঘটনার পর কেমন আছেন পল্লবী, স্ত্রীকে নিয়ে টুইট করলেন বিবেক অগ্নিহোত্রী, কী জানালেন পরিচালক

দুর্ঘটনার পর কেটে গেছে প্রায় ২৪ ঘন্টা। স্ত্রী পল্লবীকে নিয়ে টুইট করলেন বিবেক অগ্নিহোত্রী। 'দ্য ভ্যাকসিন ওয়ার'- ছবির সেট থেকে পল্লবীর ছবি শেয়ার করে বিবেক লেখেন, সকলকে অনেক অনেক শুভেচ্ছা পল্লবীকে নিয়ে এতটা উদ্বেগ প্রকাশের জন্য।

Web Desk - ANB | Published : Jan 19, 2023 6:41 AM IST

বিবেক অগ্নিহোত্রীর পরবর্তী ছবি 'দ্য ভ্যাকসিন ওয়ার'- ছবির শুটিং চলছে হায়দরবাদে। এবং শুটিং সেটেই ঘটে গেল বিপত্তি। ছবির সেটে গাড়ির ধাক্কায় গুরুতর আহত হলেন বিবেকের স্ত্রী পল্লবী জোশী। আচমকা শুটিং সেটের মধ্যে এই দুর্ঘটনা ঘটে । সঙ্গে সঙ্গে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে পল্লবীকে। হঠাৎ করে কীভাবে এই দুর্ঘটনা ঘটে। সূত্র থেকে জানা গেছে, গাড়ির দৃশ্যের শুটিং চলছিল সেটে। এবং সেই সময়েই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে গাড়িটি আর তখনই সজোরে এসে ধাক্কা মারে পল্লবীকে। তবে তড়িঘড়ি করে হাসপাতালে নিয়ে যাওয়ার পরই দ্রুত চিকিৎসা শুরু হয় পল্লবীর। এখন কেমন আছেন পল্লবী তা জানতেই মুখিয়ে রয়েছেন ভক্তরা।

দুর্ঘটনার পর কেটে গেছে প্রায় ২৪ ঘন্টা। স্ত্রী পল্লবীকে নিয়ে টুইট করলেন বিবেক অগ্নিহোত্রী। 'দ্য ভ্যাকসিন ওয়ার'- ছবির সেট থেকে পল্লবীর ছবি শেয়ার করে বিবেক লেখেন, সকলকে অনেক অনেক শুভেচ্ছা পল্লবীকে নিয়ে এতটা উদ্বেগ প্রকাশের জন্য। আমি ওর হয়ে কৃতজ্ঞতা জানাচ্ছি। শুটিং চলাকালীন একটি গাড়ি পল্লবীর পায়ের উপর দিয়ে চলে যায়,তবে আগের থেকে অনেকটাই সুস্থ রয়েছে। নিজের শুটের জন্য পল্লবী সেটে ফিরেছে। তবে সুস্থ হতে এখনও অনেকটা সময় লাগবে। তবে শো মাস্ট গো অন।

 

 

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, গাড়ির ধাক্কায় চোট পেলেও গুরুতর বিশেষ কিছু হয়নি। আপাতত সুস্থ রয়েছেন অভিনেত্রী। স্বামী বিবেকের 'দ্য ভ্যাকসিন ওয়ার'- ছবিতে বিশেষ গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে পল্লবী জোশীকে। কোভিডকে কেন্দ্র করে এই নয়া ছবি আনতে চলেছেন বিবেক। করোনার সময়ে অতিমারি পরিস্থিতিতে দেশজুড়ে টিকাকরণ কর্মসূচী এবং তা নিয়ে যা বিতর্ক ও চ্যালেঞ্জ এসেছিল -এটাই এই ছবির প্রধান বিষয়বস্তু। বিশেষত জনবহুল দেশের নিরিখে বিশ্বের বৃহওম টিকাকরণ অভিযান । দীর্ঘসময় ধরে চলেছে ছবি নিয়ে গবেষণা। আর হবে নাই বা কেন ছবির বিষয়বস্তু এমনই যা মানুষের জীবনকে মুহূর্তে উল্টে দিয়েছিল। ছবির নামের মধ্যেই রয়েছে যুদ্ধের আভাস। মহামারির যুদ্ধ নিয়ে আসছে বিবেকের পরবর্তী ছবি। ছবির চিত্রনাট্য লিখতে খরচ হয়েছে ৩২০০ পৃষ্ঠা। ৮২ জন মিলে দিনরাত এক করে ছবির গল্প বুনেছেন। সুতরাং এই ছবি যে দর্শকমনে আবারও ছাপ ফেলতে পারে তা এখন থেকেই টের পাওয়া যাচ্ছে। অন্যদিকে বিবেকে অগ্নিহোত্রীর 'দ্য কাশ্মির ফাইলস' ছবি নিয়ে ২০২২ সাল ধরে চর্চা চলেই এসেছে। এমনকী ২০২৩ সালেও সেই চর্চা অব্যাহত। উল্লেখ্য, বিবেক অগ্নিহোত্রী নিজেই সোশ্যাল মিডিয়ায় এই সুখবর শেয়ার করেছেন। বিবেক অগ্নিহোত্রী 'দ্য কাশ্মীর ফাইলস' সিনেমার সঙ্গে যুক্ত সকলকে ধন্যবাদ জানিয়েছেন। শুধু তাই নয়, অনুপম খের, মিঠুন চক্রবর্তী, পল্লবী জোশী, দর্শন কুমার সহ যারা ‘দ্য কাশ্মীর ফাইলস’ সিনেমার সঙ্গে যুক্ত রয়েছেন তারা সকলেই সেরা অভিনেতা বিভাগে শর্টলিস্ট হয়েছেন। পরিচালকের মতে,এটা সবে শুরু, এখনও দীর্ঘ পথ যাওয়ার আছে। তবে পরিচালকের এই পোস্ট নিয়ে চর্চা শুরু হয়েছে। ২০২৩ সালে অস্কারের রিমাইন্ডার লিস্টে জায়গা করে নিয়েছে 'দ্য কাশ্মীর ফাইলস'। এখনও পর্যন্ত শর্টলিস্টে জায়গা করেনি ছবি।

আরও পড়ুন-

Netflix-এর সমালোচনা, এলন মাস্ককে ট্যাগ করে সমালোচনা বিবেক অগ্নিহোত্রীর

আসতে চলেছে দ্য দিল্লি ফাইলস, সোশ্যাল মিডিয়ায় নতুন ছবির ঘোষণা বিবেক অগ্নিহোত্রীর

দ্যা কাশ্মীর ফাইলস-এর পরিচালক বিবেক অগ্নিহোত্রীর 'সমকামী' মন্তব্য, অভিযোগ দায়ের মহারাষ্ট্রে

Share this article
click me!