'ম্যায় অটল হুঁ' ছবির ট্রেলার মুক্তি, প্রাক্তন প্রধানমন্ত্রীর রাজনৈতিক জার্নির ঝলকে পঙ্কজ ত্রিপাঠী

ট্রেলার লঞ্চের সময়, পঙ্কজ বলেছিলেন যে অটল বিহারী বাজপেয়ীর চরিত্রে অভিনয় করা তার পক্ষে সহজ কাজ ছিল না। কারণ তিনি অটলজির চরিত্রে অভিনয় করার সময় নকল করতে চাননি

Parna Sengupta | Published : Dec 21, 2023 1:46 PM IST

প্রখ্যাত অভিনেতা পঙ্কজ ত্রিপাঠীর 'ম্যায় অটল হুঁ' ছবির ট্রেলার মুক্তি পেয়েছে। ছবিটিতে দেশের প্রাক্তন প্রধানমন্ত্রী অটল বিহারী বাজপেয়ীর ভূমিকায় দেখা যাবে পঙ্কজকে। পঙ্কজ ত্রিপাঠি, চলচ্চিত্র পরিচালক রবি যাদব, প্রযোজক বিনোদ ভানুশালী এবং প্রযোজক সন্দীপ সিং-এর উপস্থিতিতে মুম্বইতে ছবিটির ট্রেলার মুক্তি পায়। এই ছবিটি ১৯ জানুয়ারী, ২০২৪ এ সারাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

ট্রেলার লঞ্চের সময়, পঙ্কজ বলেছিলেন যে অটল বিহারী বাজপেয়ীর চরিত্রে অভিনয় করা তার পক্ষে সহজ কাজ ছিল না। কারণ তিনি অটলজির চরিত্রে অভিনয় করার সময় নকল করতে চাননি এবং তাঁর ব্যক্তিত্বকে অনুলিপি করতে চাননি। পঙ্কজ বলেছিলেন যে প্রযোজক সন্দীপ সিং আইপ্যাডে ভিএফএক্সের মাধ্যমে তাঁর একটি ছবি দেখিয়েছিলেন যাতে তাঁকে অটলজির মতো দেখতে লাগছিল।

পঙ্কজ অটল বিহারী বাজপেয়ী সম্পর্কে অনেক পড়েছিলেন

পঙ্কজ ত্রিপাঠী বলেছিলেন যে তিনি নিজের ছবি দেখে হতবাক হয়েছিলেন এবং তারপর মজা করে বলেছিলেন যে তাকে চেক দেওয়ার সাথে সাথেই তিনি ছবির শুটিংয়ের জন্য প্রস্তুতি শুরু করেছিলেন। এই ভূমিকার জন্য, তিনি অটলজি সম্পর্কিত সমস্ত সাহিত্য এবং কবিতা পড়েন এবং সমস্ত বক্তৃতার ভিডিওও দেখেন। তিনি ইতিমধ্যেই অটল জি সম্পর্কে অনেক কিছু পড়েছিলেন কিন্তু ছবিটির জন্য তিনি আরও কিছু পড়েছিলেন এবং দেখেছিলেন যাতে তিনি তাঁর ব্যক্তিত্ব এবং জীবনকে আরও ভালভাবে বুঝতে পারেন।

 

 

পঙ্কজ ত্রিপাঠী দাবি করেছেন যে তিনি অটল বিহারী বাজপেয়ীর চরিত্রকে সুন্দরভাবে উপস্থাপন করতে কোনও খামতি রাখেননি। যদিও ছবিটি দেখার পরে, লোকেরা অভিযোগ করতে পারে যে ছবিতে অটলজির কিছু দিক দেখানো হয়নি, তবে ২ ঘন্টার ছবিতে সবকিছু দেখানো সম্ভব নয়। অভিনেতা আরও বলেছিলেন যে তাঁর জীবনে অটল বিহারী বাজপেয়ীই একমাত্র নেতা ছিলেন যার বক্তৃতা শুনতে তিনি দুবার পাটনার গান্ধী ময়দানে গিয়েছিলেন।

তিনি কখনও ভাবেননি যে একদিন তিনি সেই নেতার ভূমিকায় অভিনয় করার সুযোগ এবং সৌভাগ্য পাবেন যাকে তিনি বড় পর্দায় শোনার জন্য পাটনার গান্ধী ময়দানে যেতেন।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!