Year Ending 2023: চলতি বছরে এই কয়টি মহিলা চরিত্র নজর কেড়েছিল সকলের, দেখে নিন তালিকায় কে কে আছেন

আজ রইল চার ধরনের চরিত্রের কথা। মিসেস চ্যাটার্জ্জী থেকে আনিয়া- সারা বছরে সকলের নজর কেড়েছে এই কয়টি চরিত্র। রইল ২০২৩ সালের সেরা মহিলা চরিত্রের কথা।

Sayanita Chakraborty | Published : Dec 21, 2023 7:33 AM IST

হাতে মাত্র কদিনের অপেক্ষা। শেষ হতে চলেছে ২০২৩ সাল। এবার নতুন বছরতে স্বাগত জানানোর পালা। গোটা বছর ধরে বিনোদন জগত জুড়ে রয়েছিল নানান খবর। গোটা বছর জুড়ে একাধিক ছবি মুক্তি পেয়েছে। তেমনই সামনে এসেছে নানান ধরনের চরিত্র। আজ রইল চার ধরনের চরিত্রের কথা। মিসেস চ্যাটার্জ্জী থেকে আনিয়া- সারা বছরে সকলের নজর কেড়েছে এই কয়টি চরিত্র। রইল ২০২৩ সালের সেরা মহিলা চরিত্রের কথা।

মিসেস চ্যাটার্জ্জী

১৭ মার্চ মুক্তি পায় মিসেস চ্যাটার্জ্জী ভার্সেস নরওয়ে। বাস্তব কাহিনির ওপর তৈরি এই ছবি। মিসেস চ্যাটার্জ্জী চরিত্রে দেখা দিয়েছিলেন রানি মুখোপাধ্যায়। এই চরিত্রটি সকলের নজর কেড়েছিল।

আনিয়া

চলতি বছরে নজর কাড়ে আনিয়া। একজন প্রতিবন্ধী মেয়ের চরিত্রে অভিনয় করেন সায়ামি খের। মনের জোড়ে আনিয়া কীভাবে খেলার মাঠে জয় লাভ করে তা নিয়ে ছবিটি। আর বাল্কি পরিচালিত ছবিটি মুক্তি পায় ওটিটি-তে। ছবির গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেন আনিয়া।

সুখী

শিল্পা শেট্টি অভিনীত সুখী চরিত্রে এই বছরে নজর কেড়েছিল সকলের। মধ্যবিত্ত এক মহিলার চরিত্রে দেখা গিয়েছিলেন তিনি। ৫০০ কোটি আয় করেছিল ছবিটি। ছবিতে একজন মধ্যবিত্ত মহিলার জীবনের নানান দিক উঠে এসেছে।

রুবাই

পাঠান ছবিতে আইএসআই এজেন্ট রুবাই-র চরিত্রে দেখা দিয়েছিলেন দীপিকা পাড়ুকোণ। ছবিটি যেমন হিট করেছিল তেমনই সফল হয়েছিল দীপিকা অভিনীত চরিত্রটি। চলতি বছরের শুরুর দিকে মুক্তি পায় পাঠান। এই ছবি ব্যাপক আয় করেছিল। ১০০০ কোটির ঘরে পা দিয়েছিল ছবিটি। ছবিতে জমিয়ে অ্যাকশন করেন দীপিকা।

ফতিমা

দ্য কেরালা স্টোরি ছবিতে ফতিমা চরিত্রটি নজর কেড়েছিল সকলের। অদা শর্মা অভিনীত এই চরিত্রটি এক অন্য মাত্রা যোগ করেছে ছবিতে। এই ছবিটিও ব্যাপক হিট করে চলতি বছরে।

 

Read more Articles on
Share this article
click me!