পরিত্যক্ত প্লাস্টিকের বোতল দিয়ে বানালেন পোশাক, ভাইরাল হল উরফি জাভেদের হট লুক

প্লাস্টিকের বোতল কেটে তা তারের সঙ্গে আটকে বিশেষ এক পোশাক বানালেন উরফি। স্কার্ট ও টপ তৈরি করলেন। তবে, এই পোশাকের ভিতর দিয়ে যদিও স্পষ্ট বোঝা যাচ্ছে তার শরীরের বিভিন্ন অংশ। গাছের শেকড়ের মতো নকশা করা পোশাক বানালেন উরফি। যা মুহূর্তে হল ভাইরাল।

Sayanita Chakraborty | Published : Dec 21, 2023 5:59 AM IST / Updated: Dec 21 2023, 11:31 AM IST

ফের খবরে উরফি জাভেদ। সব সময় তাঁর বোল্ড লুক ও উদ্ভট ফ্যাশন স্টেটমেন্ট খবরে নিয়ে আসে তাঁকে। এবার ফের নিজের সাজপোশাকের কারণে খবরে এলেন নায়িকা। তবে, এবার ঘটল ভিন্ন ঘটনা। সদ্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল উরফি জাভেদের একটি পোস্ট। যেখানে দেখা যাচ্ছে, রাস্তা থেকে বোতল কুড়োচ্ছেন নায়িকা। রাস্তার ধারে অজস্র প্লাস্টিকের বোতল পড়ে থাকতে দেখা যায়। তা কুড়িয়ে নিলেন নায়িকা। ডাস্টবিনের সামনে পড়ে থাকা এই সকল বোতল সযত্নে সংগ্রহ করে তুলে রাখলেন নায়িকা। এবার তা কেটে বানালেন পোশাক। আর তা পরে করলেন ফোটোশ্যুট। নিজেই পোস্ট করলেই এই ভিডিও। ভাইরাল হল উরফি জাভেদের ফ্যাশন স্টেইটমেন্ট। এবারও হট লুকে দেখা গেল তাঁকে। প্লাস্টিকের বোতল কেটে তা তারের সঙ্গে আটকে বিশেষ এক পোশাক বানালেন উরফি। স্কার্ট ও টপ তৈরি করলেন। তবে, এই পোশাকের ভিতর দিয়ে যদিও স্পষ্ট বোঝা যাচ্ছে তার শরীরের বিভিন্ন অংশ। গাছের শেকড়ের মতো নকশা করা পোশাক বানালেন উরফি। যা মুহূর্তে হল ভাইরাল।

 

 

তবে, এই প্রথম নয়। সব সময়ই অদ্ভুত ফ্যাশন স্টেটমেন্টের কারণে খবরে আসেন উরফি। এমন পোশাক তৈরি করে থাকেন, যা পরার পরিকল্পনা কেউ কোনওদিন করেন না। কখনও তার একটি স্তন থাকে উন্মুক্ত। তো কখনও এমন পোশাক বানান যাতে স্পষ্ট দেখা যায় তাঁর শরীরের সকল গোপনাঙ্গ। কখনও আবার ফুল বা স্টিকার আটকে স্তন ঢাকেন। আর এবার পরিত্যক্ত প্লাস্টিকের বোতল দিয়ে বানালেন পোশাক। যা পরে পোজ দিলেন ক্যামেরার সামনে। মুহূর্তে ভাইরাল হল সেই ছবি। এবার একেবারে ভিন্ন কর্মকান্ড ঘটালেন উরফি জাভেদ।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

আরও পড়ুন

জয়া বচ্চনের নামে বিস্ফোরক মন্তব্য করলেন মৌসুমী চট্টোপাধ্যায়, প্রকাশ্যে আনলেন জয়ার 'ষড়যন্ত্র'র কথা

প্রকাশ্যে এল ‘ইশক জ্যায়সা কুছ’ গানের টিজার, হৃতিক-দীপিকার রসায়ন নজর কাড়ল সকলের

Share this article
click me!