বিল্ডিং থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন মালাইকার বাবা, শোনা মাত্র ঘটনাস্থলে পৌঁছান আরবাজ

পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারাও ঘটনাস্থলে পৌঁছেছেন। দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে, এবং আরও বিস্তারিত তথ্য জানার জন্য বর্তমানে তদন্ত করছে পুলিশ।

 

deblina dey | Published : Sep 11, 2024 9:37 AM IST

বলিউড অভিনেত্রী মালাইকা অরোরার বাবা অনিল অরোরা আজ সকালে মুম্বইয়ের বান্দ্রা এলাকার বিল্ডিং থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন। মর্মান্তিকভাবে তাঁর মৃত্যু হয় বলে পুলিশ জানিয়েছে। মালাইকার প্রাক্তন স্বামী আরবাজ খান ও অভিনেত্রীর পরিবারের প্রায় সকলেই বাড়িতে রয়েছেন। পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারাও ঘটনাস্থলে পৌঁছেছেন। দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে, এবং আরও বিস্তারিত তথ্য জানার জন্য বর্তমানে তদন্ত করছে পুলিশ।

মালাইকা অরোরার মা, জয়েস পলিকার্প একজন মালয়ালি খ্রিস্টান এবং তাঁর বাবা অনিল অরোরা ছিলেন একজন পাঞ্জাবি হিন্দু, যিনি ভারতীয় মার্চেন্ট নেভিতে চাকরি করতেন। একটি ফ্যাশন ম্যাগাজিনে সাম্প্রতিক একটি সাক্ষাৎকারে, মালাইকা অরোরা শেয়ার করেছেন যে তাঁর মাত্র ১১ বছর বয়সে তার বাবা-মায়ের বিচ্ছেদ হয়। হওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। তিনি স্বীকার করেছেন যে এটি সেই সময় তার কাছে কতটা চ্যালেঞ্জিং ছিল। মালাইকা কীভাবে তার বাবা-মায়ের বিচ্ছেদ তাকে তার মায়ের প্রতি একটি নতুন দৃষ্টিভঙ্গি দিয়েছে, সেই কঠিন সময়ে তাকে ভিন্ন ভাবে পেয়েছেন।

Latest Videos

 

 

মালাইকা অরোরা একজন দক্ষ অভিনেতা, মডেল, নৃত্যশিল্পী এবং ভিডিও জকি হিসেবে ইন্ডাস্ট্রিতে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। তার ফিল্ম ক্রেডিটগুলির মধ্যে 'কান্তে' এবং 'ইএমআই'-এর ভূমিকা অন্তর্ভুক্ত রয়েছে এবং তিনি 'ছাইয়া চাইয়া', 'গুর নালো ইশক মিঠা', 'মাহি ভে', 'কাল ধামাল' এবং 'মুন্নি বদনাম হুই'-এর মতো জনপ্রিয় গানগুলিতে অভিনয় করেছেন। '

Share this article
click me!

Latest Videos

'বিনীত গোয়েল মুখ খুললেই মমতা শেষ তাই তাঁকে সরানো হচ্ছে না' বিস্ফোরক মন্তব্য অগ্নিমিত্রা পলের
'ভোর হল, দোর খোল, স্বাস্থ্য সচিব ওঠো রে..' রাত পেরিয়ে ভোর, অবস্থানে অনড় ডাক্তাররা | RG Kar Protest
Rashifal | রাশিফল ১০ সেপ্টেম্বর : মঙ্গলে অমঙ্গলের ছায়া? তোলপাড় হবে জীবন? দেখুন আজকের রাশিফল
শুনানি শেষ হতেই ধুন্ধুমার! সন্দীপ ঘোষকে 'ওষুধ' দিলেন মহিলা আইনজীবীরা, দেখুন | Sandip Ghosh | RG Kar
RG Kar কাণ্ড নিয়ে কেন এমন কথা বললেন সৌরভ-পত্নী ডোনা! তোলপাড় গোটা বাংলায় | Dona Ganguly on RG Kar |