Salman Khan News: সরাসরি এসে সলমন খানকে বিয়ের প্রস্তাব, সাহসী সাংবাদিকের ইচ্ছে শুনে কী বললেন ভাইজান?

আইআইএফএ পুরস্কার বিতরণী অনুষ্ঠান শেষে বিভিন্ন সংবাদ মাধ্যমের মানুষদের সাথে আলাপচারিতা করছিলেন তিনি। তখনই সদর্পে তাঁর সামনে এসে এক দুর্দান্ত প্রস্তাব রাখেন একজন সুন্দরী সাংবাদিক।

Web Desk - ANB | Published : May 28, 2023 3:58 PM IST

শুধুমাত্র বর্তমানের জেনারেশন জ়ি নয়, তার আগের জেনারেশন এক্স-ও বলিউড সুপারস্টার সলমন খানকে বলিউডের অন্যতম যোগ্য ব্যাচেলর হিসাবে গণ্য করত। সলমনকে ঘিরে যেমন বলি পাড়ায় গুঞ্জনের অভাব নেই, তেমনই তাঁর চারিদিকে সুন্দরী নারীদের আনাগোনারও খামতি থাকে না। প্রায়শই নিজের ভক্তদের কাছ থেকে বিয়ের প্রস্তাব পেতে পেতে সেই প্রস্তাবের উত্তর দেওয়া এখন ভাইজানের বাঁ হাতের খেল হয়ে উঠেছে।

আসন্ন টাইগার থ্রি সিনেমার প্রধান অভিনেতা সলমন তাঁর পূর্ব জীবনে বিশ্ব-সুন্দরী ঐশ্বর্য রাইয়ের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন প্রায় অনেক দিন, সেই সম্পর্কে ভাঙন ধরতে ধরতেই তাঁর জীবনে আসেন আর এক নজরকাড়া সুন্দরী ক্যাটরিনা কাইফ। ক্যাটরিনা বা ঐশ্বর্য রাইয়ের মতো ডাকসাইটে সুন্দরী ছাড়াও ভাইজানের সঙ্গে আরও বহু সুন্দরীদের সম্পর্কের গুঞ্জন বলিউডে উড়ে বেরিয়েছে ইতিউতি। তবুও, সলমন কিন্তু এখনও ‘বলিউডের অন্যতম যোগ্য ব্যাচেলর’, আজ পর্যন্ত কারুর সঙ্গেই তিনি বিবাহ বন্ধনে আবদ্ধ হননি।

তবে, সম্প্রতি আবু ধাবিতে আয়োজিত হয়েছিল আইআইএফএ পুরস্কার বিতরণী অনুষ্ঠান (IIFA awards 2023)। এই অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন সলমন খান। অনুষ্ঠান শেষে বিভিন্ন সংবাদ মাধ্যমের মানুষদের সাথে আলাপচারিতা করছিলেন তিনি। তখনই সদর্পে তাঁর সামনে এসে দুর্দান্ত প্রস্তাব রাখেন এক সুন্দরী সাংবাদিক। প্রেম নয়, সলমন খানকে সরাসরি বিয়ে করতে চান ওই তরুণী

সাংবাদিক বলেন যে, তিনি অনেক দূরের হলিউড থেকে এসেছেন সলমন খানের সঙ্গে দেখা করতে, কারণ তিনি যে মুহূর্তে তাঁকে দেখেছেন, সেই মুহূর্তেই তাঁর প্রেমে পড়ে গেছেন। তিনি সলমনকে বিয়ে করতে চান। তাঁর প্রস্তাব শুনে সলমন জিজ্ঞেস করেন, ‘আপনি কি শাহরুখ খানের কথা বলতে চাইছেন?’ তখন ওই তরুণী স্পষ্ট করে দেন, ‘না। আমি সলমন খানের কথাই বলছি।’ এর উত্তরে বজরঙ্গি তাঁকে জবাব দেন, ‘না। আমি আপনাকে বিয়ে করতে পারব না। আপনার উচিত ছিল ২০ বছর আগে আমার সঙ্গে দেখা করা।’
 

 

আরও পড়ুন- 
স্ত্রী-কন্যা সহযোগে শাশুড়ির কাছে পাত পেড়েছেন গুরমীত চৌধুরী, জামাইষষ্ঠীতে এলাহি আয়োজন
চল্লিশটি কুমীর মিলে ছিঁড়ে খেল শরীর, পোষা জন্তুদের হাতেই প্রাণ গেল কম্বোডিয়ার কুমীর-পালকের
পারিবারিক হোয়াটসঅ্যাপ গ্রুপে বিয়ারের ছবি পাঠিয়ে ফেলে মারাত্মক অস্বস্তিতে যুবক, অনলাইনে মা-বাবার একসঙ্গে বকুনি

Read more Articles on
Share this article
click me!