পুলিশের দারস্থ অভিনেত্রী দিব্যা প্রভা, বিমানে হেনস্থার শিকার মালয়ালম অভিনেত্রী

সদ্য বিমানে হেনস্থার শিকার হয়ে খবরে এলেন মালয়ালম অভিনেত্রী দিব্যা প্রভা।

Sayanita Chakraborty | Published : Oct 11, 2023 9:10 AM IST

খবরে মালয়ালম অভিনেত্রী দিব্যা প্রভা। কোনও কাজ নয়, বরং এক বিপদের কারণে খবরে এলেন নায়িকা। সদ্য বিমানে হেনস্থার শিকার হয়ে খবরে এলেন মালয়ালম অভিনেত্রী দিব্যা প্রভা।

মালয়ালম অভিনেত্রী দিব্যা প্রভা অভিযোগ করেন, বিমান সফর করাকালীন এক সহযাত্রীর হাতে হেনস্থার শিকার হতে হয় তাঁকে। মালয়ালম অভিনেত্রী দিব্যা এই সকল তথ্য দিয়ে কেরল পুলিশে অভিযোগ দায়ের করেছেন দিব্যা। গত ১০ অক্টোবর তাঁর সঙ্গে ঘটে এমন জঘন্য ঘটনা। মুম্বই থেকে কোচি ফিরছিলেন নায়িকা। সে সময় বিমানে এক সহযাত্রী মদ্যপ অবস্থায় তাঁর সঙ্গে দুর্ব্যবহার করেন। এমনই অভিযোগ করেন অভিনেত্রী।

মালয়ালম অভিনেত্রী দিব্যা জানান, বিমানে এক সহযাত্রী নিজের আসন বদলে তাঁর পাশে এসে বসেন। তারপর থেকেই তাঁর সঙ্গে ওই যাত্রী বিনা কারণে তর্ক করা শুরু করেন বলে অভিযোগ অভিনেত্রীর। গোটা সময় মদ্যপ অবস্থায় ছিলেন নায়িকার ওই সহযাত্রী। নায়িকা বিমান সেবিকার কাছে নালিশ করেন। আসন বদল করতে চান। শেষে কোনও লাভ হয়নি। তারপর কোচি বিমানবন্দরে নেমে বিমানবন্দর কর্তৃপক্ষকে গোটা বিষয় জানান।

মালয়ালম অভিনেত্রী দিব্যা পুলিশের কাছে অভিযোগ করে তাঁদের অনুরোধ করেন যাতে এমন ঘটনা বিমানে আর না ঘটে। তেমনেই বিমানে কোনও মহিলা এমন পরিস্থিত শিকার হোক তিনি তা চান না। সে কারণে পুলিশের দারস্থ হন নায়িকা। তবে, এমন ঘটনা শোরগোল তৈরি করছে সর্বত্র। মালয়ালন ফিল্ম ইন্ডাস্ট্রিতে বেশ পরিচিত মুখ দিব্যা। তিনি এমন পরিস্থিত শিকার হয়েছেন শুনে বেশ চমক পেয়েছেন তাঁর সকল ভক্তগণ।

 

আরও পড়ুন

National cinema day: মহালয়ার আগের দিন মাল্টিপ্লেক্সে সিনেমা দেখুন মাত্র ৯৯টাকায়, কীভাবে? জানুন এক ক্লিকে

Swastika Mukherjee : দুর্গাপুজোর আগে জমজমাটি সাজে লাস্যময়ী স্বস্তিকা মুখোপাধ্যায়

ছবির প্রচারে গিয়ে অসুস্থ নায়িকা, হাসপাতালের বিছানায় শুয়ে লাইভ করলেন শেহনাজ

Share this article
click me!