National cinema day: মহালয়ার আগের দিন মাল্টিপ্লেক্সে সিনেমা দেখুন মাত্র ৯৯টাকায়, কীভাবে? জানুন এক ক্লিকে

৫০০ থেকে ২৫০০ টাকা নয় মাত্র ৯৯ টাকাতেই সিনেমার টিকিট পাবেন। কীভাবে? এমন আজব কথা শুনে এই প্রশ্নই মনে আসা স্বাভাবিক।

Ishanee Dhar | Published : Oct 11, 2023 5:43 AM IST

মাত্র ৯৯ টাকাতেই পেয়ে যেতে পারেন মাল্টিপ্লেক্সে সিনেমা দেখার সুযোগ। ৫০০ থেকে ২৫০০ টাকা নয় মাত্র ৯৯ টাকাতেই সিনেমার টিকিট পাবেন। কীভাবে? এমন আজব কথা শুনে এই প্রশ্নই মনে আসা স্বাভাবিক। কিন্তু ঠিক কী কারণে এই অদার? নেপথ্যে রয়েছে ন্যাশানাল সিনেমা ডে। এই বিশেষ দিনে মাল্টিপ্লেক্সের মালিকরা সিদ্ধান্ত নিয়েছেন যে আগামী ১৩ অক্টোবর ন্যাশনাল সিনেমা ডে-র দিনে বিশেষ অফার দেবেন দর্শকদের। এদিন সব মাল্টিল্পেক্সে ৯৯টাকায় মিলবে টিকিট। পাশাপাশি ফ্রিতে খাওয়ানো হবে পানীয়ও। দারুণ ছাড় থাকবে খাবারেও।

তবে সব মাল্টিপ্লেক্সেই কি থাকবে এই সুবিধা? সংগঠনের পক্ষ থেকে জানানো হয়েছে আগামী ১৩ অক্টোবর দেশের মোট ৪০০০ মাল্টিপ্লেক্সেই জারি থাকবে এই অফার। পিভিআর আইনক্স, সিনেপলিস, মিরাজ, সিটিপ্রাইড, আশিয়ান, মুক্তা এ২, মুভি টাইম, ওয়েভ, এমটুকে, ডিলাইট সহ একাধিক মাল্টিপ্লেক্সে এই অফার চলবে। উল্লেখ্য চলতি বছরেই শাহরুখ খানের দুই সিনেমাতেই বিপুল লাভের মুখ দেখেছে সিনেমা হলের মালিক্রা। এছাড়া গদর-২, থেকে শুরু করে পাঠান, জওয়ান একের পর এক ছবি মেগা হিট ছবি এসেছে এইবরে। জওয়ান বক্স অফিস কালেকশন এখনও বাড়িয়ে চলেছে।

এবার ন্যাশনাল সিনেমা ডে উপলক্ষ্যে দর্শকদের ধন্যবাদ জানাতে চান তাঁরা। ৯৯টাকার টিকিটে আবার খাবার পানীয়ও দেওয়া হবে মাল্টিপ্লেক্সের দর্শকদের। গতবার ন্যাশনাল সিনেমা ডে-তে টিকিটের দাম কমানোর সিদ্ধান্ত নেওয়া হয়েিছল। তবে তা দেশের সর্বত্র সিনেমা হলগুলিতে সেই সিদ্ধান্ত কার্যকর হয়নি। আইম্যাক্স, ৪ডি এক্স আর রিক্লাইনার সিটের ক্ষেত্রেই এই অফার কার্যকর ছিল।

Share this article
click me!