স্ত্রীকে জড়িয়ে ধরে কপালে চুম্বন, সিদ্ধার্থ-কিয়ারার রোম্যান্টিক ছবিতে মজল নেটদুনিয়া

সম্প্রতি রিসেপশনের এক অদেখা ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, যা দেখা মাত্রই ভালবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।

Web Desk - ANB | Published : Feb 20, 2023 4:14 AM IST

রাজকীয় বিয়ের পর মুম্বইয়ের গ্র্যান্ড রিসেপশন। ৭ ফেব্রুয়ারি জয়সলমেরের সূর্যগড় প্রাসাদে রূপকথার রাজকীয় বিয়ের পর ১২ ফেব্রুয়ারি মুম্বইয়ের সেন্ট রেগিস পাঁচতারা হোটেলে জমকালো রিসেপশন বসেছিল সিদ্ধার্থ ও কিয়ারার। সেইমতো গোটা বলিউডকে নিয়েই গ্র্যান্ড রিসেপশন পার্টি দিলেন সিদ্ধার্থ ও কিয়ারা। জয়সলমেরের সূর্যগড় প্রাসাদে সিদ্ধার্থ ও কিয়ারার বিয়ের দিন হাতে গোনা কয়েকজন উপস্থিত ছিলেন, সেই কারণে রিসেপশনে গোটা বলিউডকেই ডাকার সিদ্ধান্ত নিয়েছিলেন সিদ্ধার্থ ও কিয়ারা।

বিয়ের দিন সাবেকি সাজে নজর কেড়েছিলেন নববধূ কিয়ারা। গোলাপি রঙের লেহেঙ্গায় তার থেকে চোখ ফেরানো দায় ছিল। রিসেপশনের দিনও পুরোপুরি পশ্চিমী লুকে ধরা দিলেন নবদম্পতি সিদ্ধার্থ ও কিয়ারা। সাদা-কালো পশ্চিমী পোশাকে রাজকীয় লুকে ধরা দিয়েছেন সিদ্ধার্থ ও কিয়ারা। এদিন কালো রঙের গর্জিয়াস স্যুট পরেছিলেন সিদ্ধার্থ এবং সাদা-কালো লো নেক গাউনে সেজেছিলেন পাঞ্জাবি পরিবারের পুত্রবধূ কিয়ারা আদবানি। বিয়ের দিনও যেমন ফ্যাশন ডিজাইনার মণীশ মলহোত্রার ডিজাইন করা গর্জিয়াস হিরে ও পান্নার নেকলেস পরেছিলেন ঠিক তেমনই রিসেপশনের দিন পান্না বসানো ভারী মোটা নেকলেসে সেজেছিলেন সিদ্ধার্থ ঘরনি কিয়ারা। সম্প্রতি রিসেপশনের এক অদেখা ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, যা দেখা মাত্রই ভালবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।

 

 

ফ্যাশন ডিজাইনার মণীশ মলহোত্রা সিদ্ধার্থ ও কিয়ারার একগুচ্ছ রোম্যান্টিক ছবি শেয়ার করেছেন। যেখানে প্রথম ছবিতে দেখা যাচ্ছে বউ কিয়ারাকে আগলে ধরে চুম্বনে ভরিয়ে দিয়েছেন সিদ্ধার্থ। এবং পরের ছবিতে দেখা যাচ্ছে নবদম্পতি তাদের রিসেপশন লুকে একসঙ্গে পোজ দিয়েছেন। হাতে হাত রেখে কিংবা কোমর জড়িয়ে সর্বদাই কিয়ারাকে বাহুডোরে আগলে রেখেছেন সিদ্ধার্থ। বলতে গেলে কিয়ারাকে যেন চোখে হারাচ্ছেন সিদ্ধার্থ, তেমনই সর্বদাই হাতে হাত রেখে ছিলেন কিয়ারা আদবানি। সকলের সামনেই বউকে জড়িয়ে ধরে ছবিতে পোজও দিয়েছেন সিদ্ধার্থ, যা সকলের নজর কেড়েছে। সাদা ফুল দিয়ে সাজানো হয়েছিল পুরো হোটেলের লবি। তার মাঝেই লেখা সিদ্ধার্থ ও কিয়ারার আদ্যক্ষর এস ও কে। সেই ফুলের ডেকোরেশনের সামনে দাঁড়িয়ে একের পর এক ছবিতে পোজ দিয়েছেন সিদ্ধার্থ ও কিয়ারা। অন্যান্য বলি তারকাদের মতোই গোপনীয়তা বজায় রেখে বিয়ে সেরেছেন সিদ্ধার্থ ও কিয়ারা। সূর্যাস্তের আগে বিয়ে সারলেও কোনও ছবি প্রকাশ্যে আনেননি। রাতের বেলা নিজেদের প্রোফাইল থেকেই বিয়ের ছবি সকলের সঙ্গে শেয়ার করে নিয়েছেন সিদ্ধার্থ ও কিয়ারা। বিয়ের পর তারকা জুটির প্রতিটা আপডেট জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা।

Read more Articles on
Share this article
click me!