বোনের মৃত্যুর কয়েক মিনিটের মধ্যেই চলে গেলেন অভিনেত্রী দিদি! প্রয়াত 'ঝনক' খ্যাত ডলি সোহি

বোন ডলি সোহি ও আমনদীপ সোহির মৃত্যুতে পরিবারে গভীর শোকের ছায়া নেমে এসেছে। অভিনেত্রীর মৃত্যুতে টিভি ইন্ডাস্ট্রিতে শোকের ছায়া নেমে এসেছে।

Parna Sengupta | Published : Mar 8, 2024 7:33 AM IST

চলে গেলেন 'ঝনক' খ্যাত ডলি সোহি। বোন আমনদীপ সোহির মৃত্যুর কয়েক ঘন্টা পর পৃথিবীকে বিদায় জানিয়েছেন এই অভিনেত্রী। আমনদীপ লিভারের সমস্যার কারণে মারা যান এবং কয়েক মিনিট পরে তার দিদি এবং অভিনেত্রী ডলিও মারা যান। ৪৮ বছর বয়সে ডলি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ডলি সোহি জরায়ুর ক্যান্সারের সঙ্গে যুদ্ধ করছিলেন।

আজ বিকেলে শেষকৃত্য

বোন ডলি সোহি ও আমনদীপ সোহির মৃত্যুতে পরিবারে গভীর শোকের ছায়া নেমে এসেছে। অভিনেত্রীর মৃত্যুতে টিভি ইন্ডাস্ট্রিতে শোকের ছায়া নেমে এসেছে। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, ডলির মৃত্যুর খবর জানানোর সময় তাঁদের পরিবার জানিয়েছে, আমাদের প্রিয় ডলি আজ ভোরে তার স্বর্গীয় আবাসে চলে গেছে। তার মৃত্যুতে আমরা শোকাহত। আজ বিকেলে শেষকৃত্য সম্পন্ন হবে।

গত বছর রোগ ধরা পড়ে

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, অভিনেত্রীর ভাই মনু সোহি আমনদীপ সোহির মৃত্যুর পর বলেছিলেন যে তার বোন ডলির অবস্থা বর্তমানে গুরুতর নয়। তবে চিকিৎসকরা তাকে হাসপাতালে বিশ্রামে থাকতে বলেছেন। প্রসঙ্গত, আজ বৃহস্পতিবার অর্থাৎ ৮ মার্চ সকালে ডলিও মারা যান। অভিনেত্রী গত বছর ২০২৩ সালে সার্ভিকাল ক্যান্সারে আক্রান্ত হন।

এই কয়েকটি জনপ্রিয় সিরিয়ালে কাজ করেছেন

ডলি সোহি জানুয়ারিতে প্রকাশ করেছিলেন যে জরায়ু মুখের ক্যান্সারের কারণে তাকে 'ঝনক' সিরিয়ালের শুটিং থেকে বিরতি নিতে হয়েছিল। ডলি এখন পর্যন্ত অনেক সিরিয়ালের অংশ ছিলেন। তিনি 'ভাভী', 'কালশ', 'মেরি আশিকি তুম সে হি', 'খুব লাদি মারদানি' এবং 'ঝাঁসি কি রানি'-এর মতো শোতে কাজ করে মানুষের মধ্যে পরিচিতি পেয়েছিলেন।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!