রবীন্দ্রনাথ ঠাকুরের কাবুলিওয়ালার মুখ্য চরিত্রে অভিনয় করবেন মিঠুন, প্রকাশ্যে নতুন ছবির কথা

এসভিএই-র প্রযোজনায় তৈরি হতে চলেছে ‘কাবুলিওয়ালা’। পরিচালনা করবেন সুমন ঘোষ। আর এই ছবিতেই কাবুলিওয়ালার চরিত্রে অভিনয় করবেন মিঠুন চক্রবর্তী। এর আগে সুমন ঘোষের সঙ্গে কাজ করতে দেখা গিয়েছে মিঠুন চক্রবর্তীকে। এবার আবার ১১ বছর পর দেখা যাবে সেই জুটি।

Web Desk - ANB | Published : Apr 3, 2023 11:08 AM IST

রবীন্দ্রনাথ ঠাকুরের কাবুলিওয়ালা-র জনপ্রিয়তার কথা আলাদা করে বলার অপেক্ষা রাখে না। এটি একাধিকবার মঞ্চস্থ হয়েছে। মিনি ও কাবুলিওয়ালার মধ্যে কীভাবে পৈতৃক সম্পর্ক গড়ে ওঠে তা অদ্ভুত সুন্দর ভাবে ফুটিয়ে তুলে ছিলেন রবি ঠাকুর। শোনা যাচ্ছে এবার সেই কাবুলিওয়ালার চরিত্রে অভিনয় করবেন মিঠুন চক্রবর্তী।

রবি ঠাকুরের ‘কাবুলিওয়ালা’-র সঙ্গে বাঙালির এক ভিন্ন নস্টালজিয়া আছে। আফগানিস্তান থেকে আসা কাবুলিওয়ালার সঙ্গে ছোট্ট মিনির সাক্ষাত হয়। তারপর কীভাবে বাবা ও মেয়ের সম্পর্ক গড়ে ওঠে তা নিয়ে এই গল্প। এর আগে বহুবার টিভির পর্দায় উপস্থাপিত হয়েছে ‘কাবুলিওয়ালা’। এই কাবুলিওয়ালার চরিত্রে রহমত খানের অভিনয় আজও প্রশংসিত হয় সর্বত্র। এবার সেই কাবুলিওয়ালার চরিত্রে দেখা যাবে মিঠুন চক্রবর্তীকে।

এসভিএই-র প্রযোজনায় তৈরি হতে চলেছে ‘কাবুলিওয়ালা’। পরিচালনা করবেন সুমন ঘোষ। আর এই ছবিতেই কাবুলিওয়ালার চরিত্রে অভিনয় করবেন মিঠুন চক্রবর্তী। এর আগে সুমন ঘোষের সঙ্গে কাজ করতে দেখা গিয়েছে মিঠুন চক্রবর্তীকে। এবার আবার ১১ বছর পর দেখা যাবে সেই জুটি।

জানা গিয়েছে, রবি ঠাকুরের কাবুলিওয়ালা গল্পের ভিত্তিতে তৈরি হবে এই ছবি। কলকাতা, লাদাখ ও আফগানিস্তানে ছবির শ্যুটিং হবে। বাংলা ও হিন্দি দুই ভাষাতে মুক্তি পাবে ছবিটি। এর আগে একাধিকবার তৈরি হয়েছে কাবুলিওয়ালা। ১৯৫৭ সালে তপন সিংহ তৈরি করে কাবুলিওয়ালা। সেখানে অভিনয় করেছিলেন ছবি বিশ্বাস। এর পর ১৯৬১ সালে তৈরি হয় কাবুলিওয়ালা। যেখানে অভিনয় করতে দেখা গিয়েছে বলরাজ সাহানি। কাজী হায়াৎ পরিচালিত ২০০৬ সালে বাংলাদেশী ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন মান্না, প্রার্থনা ফারদিন দিঘী, বৃসুব্রত বড়ুয়া ও দোয়েল। এবার ফের তৈরি হবে ‘কাবুলিওয়ালা’। পরিচালনা করবেন সুমন ঘোষ। এই ছবিতেই দেখা যাবে মিঠুন চক্রবর্তীকে।

তেমনই ১০০ দিন পার করল প্রজাপতি। ছবিতে দেব আর মিঠুন চক্রবর্তী দেখা গিয়েছে। তেমনই ছিলেন মমতা শঙ্কর ও শ্বেতা ভট্টাচার্য। এই ছবিটি ১০০ দিন পার করল। ছবিতে গৌর চক্রবর্তী-র চরিত্রে অভিনয় করেন মিঠুন। সম্প্রতি এই ছবির সাফল্য উদযাপন করতে দেখা গেল পুরো টিমকে। অন্য দিকে, ডান্স রিয়েলিটি শো-র বিচারকের পদে বর্তমানে দেখা যাচ্ছে মিঠুনকে। এরই সঙ্গে প্রকাশ্যে এল তাঁর নতুন কাজের খবর। রবীন্দ্রনাথ ঠাকুরের কাবুলিওয়ালার মুখ্য চরিত্রে অভিনয় করবেন মিঠুন। সব মিলিয়ে মিঠুন ভক্তরা বেজায় খুশি।

 

আরও পড়ুন

জনসমক্ষে কাজলকে অপমান করলেন মেয়ে নাইসা, জেনে নিন কী ঘটেছিল আসল ঘটনা

সেক্সি হট ক্লিভেজে যৌবনের উঁকি, অর্জুনের গায়ে শরীর এলিয়ে বোল্ডনেসে ঝড় মালাইকার

Box Office Income: ৫০ কোটি-র কাছাকাছি পৌঁছাল ‘ভোলা’, দেখে নিন সপ্তাহান্তে কত আয় করল ছবিটি

Share this article
click me!