Box Office Income: ৫০ কোটি-র কাছাকাছি পৌঁছাল ‘ভোলা’, দেখে নিন সপ্তাহান্তে কত আয় করল ছবিটি

আর ছবি মুক্তি পেতে না পেতেই ৫০ কোটি ছুঁয়ে ফেলল ‘ভোলা’। প্রথম সপ্তাহ শেষ হতে না হলেই ৫০ কোটি ছুঁয়ে ফেলল ‘ভোলা’। ৪৪.৭০ কোটি টাকা আয় করেছে ‘ভোলা’। এই ছবিটি ১০০ কোটির ঘরে প্রবেশ করে কিনা তাই দেখার অপেক্ষা।

Web Desk - ANB | Published : Apr 3, 2023 9:09 AM IST

কদিন ধরে খবরে রয়েছেন অজয় দেবগণ। সদ্য মুক্তি পেতে ‘ভোলা’। অজয় পরিচালিত চতুর্থ ছবি হল ‘ভোলা’। এর আগে শিবায়, রানওয়ে ৩৪-র মতো ছবি পরিচালমা করেছেন অজয়। আজ এবার সেই তালিকায় যোগ হল ভোলা।

আর ছবি মুক্তি পেতে না পেতেই ৫০ কোটি ছুঁয়ে ফেলল ‘ভোলা’। প্রথম সপ্তাহ শেষ হতে না হলেই ৫০ কোটি ছুঁয়ে ফেলল ‘ভোলা’। ৪৪.৭০ কোটি টাকা আয় করেছে ‘ভোলা’। এই ছবিটি ১০০ কোটির ঘরে প্রবেশ করে কিনা তাই দেখার অপেক্ষা।

প্রথম দিনেই ১১.২০ কোটির ব্যবসা করেছিল অজয় দেবগণ পরিচালিত ‘ভোলা’। দ্বিতীয় দিনে যদিও টিকিট বিক্রির পরিমাণ কমেছে। দ্বিতীয় দিনে আয় হয়েছে ৭.৪০ কোটি। শনিবার প্রথম দিনের মতো আবার ব্যবসা হয়। শেষে রবিবারে মোটা আয় হল হল ৪৪.৭০ কোটি। অ্যাকশন-অ্যাডভেঞ্চার এই ছবি অনেক দিনই ছিল খবরে। ছবিতে অজনের ভূমিকা নিয়ে দর্শক মনে ছিল নানান প্রশ্ন। ছবির নাম ‘ভোলা’ থেকে সকলেই বুঝেছিলেন কোনও শিব ভক্তের কাহিনি উঠে আসতে চলেছে ছবিতে। এদিকে ছবির পোস্টারে অজয়ের লুকও এই ভাবনায় শিলমোহর দেয়। ছবি মুক্তির পর অজন ভক্তরা বেশ খুশি। কারণে অ্যাকশন-অ্যাডভেঞ্চার ছবি ‘ভোলা’-তে একেবারে ভিন্ন অবতারে দেখা দিয়েছেন অজয়। জমিয়ে করেছেন অ্যাকশন। ছবিতে সকলকে অভিনয় দ্বারা একপ্রকার চমক দিয়েছেন অজয়।

তবে, এই ছবি শেষ পর্যন্ত কতটা আয় করে তাই দেখার। অনেকের ধারণা ছবিটি ১০০ কোটির ঘরে প্রবেশ করবে। আবার অনেকে বলছে কমতে পারে আয়। এদিকে এর আগে অজয় অভিনীত ছবি ২০০ কোটর ক্লাবে জায়গা করে নিয়েছিল। অজয় অভিনীত দৃশ্যম ২ রীতিমতো দর্শক মনে স্থান রায়।

এদিকে সদ্য ৫৮-তে পা রাখেন অজয় দেবগণ। জন্মদিন উদযাপন কার জন্য বাড়ি থেকে বের হতে দেখা যায় অজয়কে। পরনে ছিল সাদা শার্ট। নীল জিন্স আর চোখে হলুদ চশমায় দেখা যায় অজয় দেবগণকে। সেখানেই এক ভক্তের সঙ্গে বাঁধে বিবাদ। সেলফি তোলার নেশাত মত্ত থেকে অভিনেতার অনুমতি ছাড়াই তার হাত ধরে বসেন। এর পর অজয় বাধ্য হতে হাত ছিনিয়ে নেন। এমন সময় এক অস্বস্তিকর পরিস্থিতি তৈরি হয়। সে যাই হোক, আপাতত ‘ভোলা’ ছবি নিয়ে ব্যস্ত অজয়। এই ছবি সত্যিই সঠিক আয় করতে পারে কিনা তাই দেখার।

 

আরও পড়ুন

লেদারের জ্য়াকেটের ফাঁক দিয়ে উঁকি মারছে 'ব্রা'-র কাপ, হট ক্লিভেজে নেশা ধরালেন ঋতাভরী

বড় পর্দায় পা রাখছেন অন্বেষা হাজরা, জেনে নিন কোন ছবিতে কাজ করবেন উর্মি

Indian Idol 13: ফাইনালে ট্রফি উঠল অযোধ্যার ভূমিপুত্র ঋষি সিং, দ্বিতীয় দেবস্মিতা রায়

Share this article
click me!