Mouni Roy: ভাইরাল মৌনির হট লুক, ছবি পোস্ট করতেই নেতিবাচক কমেন্টের বন্যা, ট্রোলিংয়ের শিকার নায়িকা

ইতালি ঘুরতে যাওয়ার ছবি পোস্ট করে বিপাকে মৌনি রায়। তাঁর হট লুকের ছবি মুহূর্তে হল ভাইরাল। প্রশংসা নয়, শুনতে হল কুকথা। জেনে নিন কে কী বললেন।

Sayanita Chakraborty | Published : May 16, 2023 4:25 AM IST

110

সদ্য ইতালি গিয়েছেন মৌনি। সেখান থেকে প্রতিদিনই নিজের ছবির পোস্ট করে চলেছেন নায়িকা। কোনও ছবিতে স্বামী সূরজ নামভির সঙ্গে দেখা গিয়েছে তো কোনওটায় বন্ধুদের সঙ্গে। সবেতেই বোল্ড লুকে দেখা যাচ্ছে মৌনিকে।

210

কোথাও লাল টু পিসে দেখা যাচ্ছে তাঁকে। কোথাও দেখা যাচ্ছে বরের সঙ্গে। কোথাও সাদা টপ আর স্কাই ব্লু শর্ট স্কার্টে দেখা গিয়েছে মৌনিকে। ব্যালকনিতে দাঁড়িয়ে ছবি দিয়েছেন তিনি। আবার কোনও ছবিতে বন্ধু ও বরের সঙ্গে আয়নার সামনে পোজ দিয়েছেন।

310

আবার বৃষ্টির মাঝে ছাতা নিয়ে পোজ দিতে দেখা গিয়েছে মৌনিকে। আবার একটি ছবিতে ঝড়নার সামনে দেখা যাচ্ছে। আবার ইতালির ছবিতও পোস্ট সাইডসিনের ছবিতও পোস্ট করেছেন মৌনি। কখনও তাঁকে দেখা গিয়েছেন নীল রঙের পোশাকে।

410

সব ছবিতেই আকর্ষণীয় লাগছে তাঁকে। প্রায় সব দিনই নায়িকা পরেছেন আকর্ষণীয় পোশাক। যাতে তাঁর সেক্সি ফিগার স্পষ্ট বোঝা যাচ্ছে। তাঁর এই সকল পোস্ট করা ছবি মুহূর্তে হয়েছে ভাইরাল।

510

এরপরই শুরু হয় কমেন্টের বন্যা। একটি ছবিতে তাঁকে ব্রা স্টাইল টপ ও হাই স্লিট স্কার্টে দেখা গিয়েছে। এই ছবি দেখে একজন লেখেন, ‘এত টাকা থেকে লাভ কি? যদি একই পোশাক পরতে হয়। এক ধরনের পোশাক পরবেন না। আরও ভালো পোশাক কিনুন ও পরুন।’

610

অধিকাংশ পোশাকেই উন্মক্ত তাঁর শরীরের অধিকাংশ অংশ। একটিকে তাঁকে শর্ট স্কার্ট ও অফ শোল্ডার ক্রপ টপে দেখা গিয়েছে। এমন সকল ছবি দেখে একজন কমেন্ট করেন, ‘যা বাকি আছে সেটাও দেখান ম্যাম। আপনি বিখ্যাত হয়ে যাবেন।’

710

প্রথমদিন কমলা টু পিস ড্রেস পরে ছবি পোস্ট করেন মৌনি। ছবিতে শরীরে অধিকাংশ অংশ ছিল উন্মুক্ত। যা দেখে একজন লেখেন, ‘এটা ব্রা নাকি মাস্ক?’ তেমনই একজন লেখেন, ‘আমি কমলা লজেন্স মিস করছি।’

810

এভাবে ঘুরতে গিয়ে খবরে এলেন নায়িকা। সদ্য নিজের স্বামীর সঙ্গে ছুটি কাটানোর ছবি পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়। তারপর থেকেই খবরে তিনি। ছুটি কাটাতে ইতালিতে গিয়েছেন মৌনি। সেখান থেকে পোস্ট করছেন একের পর এক তাঁর আকর্ষণীয় ছবি।

910

বাঙালি হলেও বলিউড দিয়ে কেরিয়ার শুরু করেন মৌনি রায়। ‘দেবো ক দেব মহাদেব’ ধারাবাহিকে কাজ করেছিলেন মৌন। কাজ করেছিলেন ‘সাস ভি কভি বহু থি’ সিরিয়ালে। হিন্দি সিরিয়ালে জমিয়ে কাজ করার পর বলিউডে পা রাখেন মৌনি।

1010

হিরো হিটলার ইন লাভ, তুম বিন ২, গোল্ড, কে জি এউ চ্যাপ্টার ওয়ান, মেড ইন চায়না-সহ নানান ছবিতে কাজ করেন মৌনি। এমনকী শেষ মুক্তি পাওয়া ব্রক্ষ্মাস্ত্র ছবিতে আলিয়া ও রণবীরের সঙ্গে কাজ করতে দেখা যায় মৌনিকে। বর্তমানে রিয়েলিটি শো-র বিচারকের ভূমিকায় দেখা যাচ্ছে তাঁকে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos