প্রকাশিত হল গৌরী খানের নতুন বই 'মাই লাইফ ইন ডিজাইন', স্ত্রীর পাশে উপস্থিত ছিলেন কিং খানও, দেখুন ছবি

সোমবারই লঞ্চ হল গৌরী খানের নতুন বই 'মাই লাইফ ইন ডিজাইন'। পেঙ্গুইন পাবলিকেশনেই প্রকাশিত হল বইটি। উপস্থিত ছিলেন শাহরুখ খানও। কেমন ছিল সেই অনুষ্ঠান? দেখে নিন।

 

Web Desk - ANB | Published : May 15, 2023 5:13 PM IST

110

প্রকাশিত হল গৌরী খানের নতুন বই 'মাই লাইফ ইন ডিজাইন'। ১৫ মে, সোমবার বিকেল ৫টা ৩০ মিনিটে পেঙ্গুইন র্যান্ডম হাউসে বই প্রকাশের অনুষ্ঠান আয়োজিত হয়।

210

বলিউড সুপারস্টার শাহরুখ খান তার স্ত্রী ফ্যাশন ডিজাইনার গৌরী খানের সঙ্গে তার কফি টেবিল বুক উন্মোচনে যোগ দিয়েছেন।

310

উল্লেখ্য এই কফি টেবিল বুক থেকে শাহরুখ, গৌরী এবং তাদের সন্তানদের - আরিয়ান খান, সুহানা খান এবং আবরাম খানের ছবিগুলি সম্প্রতি ভাইরাল হয়েছিল।

410

সোমবার, এসআরকে এবং গৌরি বইটি লঞ্চ করতে একসাথে এসেছিলেন এবং লঞ্চের ভিজ্যুয়ালগুলি এখন ভাইরাল হচ্ছে।

510

শাহরুখ একটি সম্পূর্ণ কালো স্যুট পরেছিলেন যখন গৌরীরও পরনে ছিল একটি কালো পোশাক।

610

মঞ্চে দাঁড়িয়ে নিজেদের ট্রেডমার্ক নমস্তে এবং আদব দিয়ে শুভেচ্ছা জানান শাহরুখ-গৌরী।

710

গৌরীর কফি টেবিল বইয়ের নাম মাই লাইফ ইন ডিজাইন। বইটিতে, তিনি তার এবং তার পরিবারের-শাহরুখ, আরিয়ান, সুহানা এবং আব্রামের একচেটিয়া ছবি সহ একজন ডিজাইনার হিসাবে তার যাত্রার বিবরণ দিয়েছেন।

810

তার মুম্বাই বাসভবন, মান্নাতের অদেখা ছবি এবং এতে যে নকশার চিন্তা-প্রক্রিয়া এবং সেইসাথে অন্যান্য মূল প্রকল্পগুলিও বইয়ের অংশ।

910

এই বছরের শুরুতে ভোগের সাথে বইটি সম্পর্কে কথা বলতে গিয়ে শাহরুখ বলেছিলেন,'গৌরী তাঁর বইতে কী লিখেছেন তা দেখতে আমি উত্তেজিত।'

1010

গৌরী খান একজন জনপ্রিয় ইন্টেরিয়র ডিজাইনার। তিনি আলিয়া ভাট, ক্যাটরিনা কাইফ এবং সম্প্রতি মালাইকা অরোরা এবং করণ জোহর সহ বেশ কয়েকটি তারকার জন্য কাজ করেছেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos