Mouni Roy: ইতালিতে ছুটি কাটাচ্ছেন মৌনি রায়, বরের সঙ্গে ছবি শেয়ার করলেন নায়িকা

সদ্য নিজের স্বামীর সঙ্গে ছুটি কাটানোর ছবি পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়। তারপর থেকেই খবরে তিনি। ছুটি কাটাতে ইতালিতে গিয়েছেন মৌনি।

Web Desk - ANB | Published : May 14, 2023 9:56 AM IST / Updated: May 14 2023, 03:28 PM IST

ফের খবরে মৌনি রায়। তবে, এবার কোনও কাজ নয়। বরং ঘুরতে গিয়ে খবরে এলেন নায়িকা। সদ্য নিজের স্বামীর সঙ্গে ছুটি কাটানোর ছবি পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়। তারপর থেকেই খবরে তিনি। ছুটি কাটাতে ইতালিতে গিয়েছেন মৌনি।

স্বমী সূরজ নামভির সঙ্গে ছবি পোস্ট করলেন মৌনি। দুজনে বর্তমানে উপস্থিত ইতালিতে। সেখানের একাধিক ছবি শেয়ার করেছেন। ছবিতে তাঁরা ছাড়াও রয়েছেন তাদের সকল বন্ধু বান্ধব। মৌনির ছবিতে বোল্ড লুকে দেখা যাচ্ছে মৌনিকে। সদ্য পোস্ট করা ছবির ক্যাপশনে লিখেছেন, একদিনের স্বপ্ন। একাধিক ছবি পোস্ট করেছেন মৌনি। কোথাও লাল টু পিসে দেখা যাচ্ছে তাঁকে। কোথাও দেখা যাচ্ছে বরের সঙ্গে। কোথাও সাদা টপ আর স্কাই ব্লু শর্ট স্কার্টে দেখা গিয়েছে মৌনিকে। ব্যালকনিতে দাঁড়িয়ে ছবি দিয়েছেন তিনি। আবার কোনও ছবিতে বন্ধু ও বরের সঙ্গে আয়নার সামনে পোজ দিয়েছেন। আবার বৃষ্টির মাঝে ছাতা নিয়ে পোজ দিতে দেখা গিয়েছে মৌনিকে। আবার একটি ছবিতে ঝড়নার সামনে দেখা যাচ্ছে। আবার ইতালির ছবিতও পোস্ট সাইডসিনের ছবিতও পোস্ট করেছেন মৌনি। কখনও তাঁকে দেখা গিয়েছেন নীল রঙের পোশাকে। সব মিলিয়ে খবরে নায়িকা।

এদিকে কদিন আগে বাংলায় কাজ করা নিয়ে খবরে এসেছিলেন মৌনি। কিছুদিন তাঁকে বাংলা রিয়েলিটি শো-র মঞ্চে বিচারকের ভূমিকায় দেখা যায়। এর পরই শুরু হয় জল্পনা। শোনা যাচ্ছিল, ব্যোমকেশের সত্যবতী চরিত্রে অভিনয় করবেন মৌনি। বিরসা দাশগুপ্ত পরিচালিত ব্যোমকেশের সত্যবতী চরিত্রে অভিনয় করার কথা ছিল মৌনির। সদ্য এই নিয়ে মুখ খুলে ছিলেন মৌনি। বলেছিলেন, ‘এটা গুজব। এরকম কোনও সিনেমা এখন পর্যন্ত আমি করছি না। আমি সত্যই বলতে জানি না কোথা থেকে এই গুজবটা ছড়িয়েছে।’

বাঙালি হলেও বলিউড দিয়ে কেরিয়ার শুরু করেন মৌনি রায়। ‘দেবো ক দেব মহাদেব’ ধারাবাহিকে কাজ করেছিলেন মৌন। কাজ করেছিলেন ‘সাস ভি কভি বহু থি’ সিরিয়ালে। হিন্দি সিরিয়ালে জমিয়ে কাজ করার পর বলিউডে পা রাখেন মৌনি। হিরো হিটলার ইন লাভ, তুম বিন ২, গোল্ড, কে জি এউ চ্যাপ্টার ওয়ান, মেড ইন চায়না-সহ নানান ছবিতে কাজ করেন মৌনি। এমনকী শেষ মুক্তি পাওয়া ব্রক্ষ্মাস্ত্র ছবিতে আলিয়া ও রণবীরের সঙ্গে কাজ করতে দেখা যায় মৌনিকে

 

আরও পড়ুন

The Kerala Story: ফের বিতর্কীত মন্তব্য, দ্য কেরালা স্টোরি নিয়ে মুখ খুললেন আধা শর্মা

Mother’s Day: স্টার হওয়ার পর কতটা বদলেছে মা ও ছেলের সম্পর্ক, রইল বলিউডের ১০ তারকার কথা

Nawazuddin Siddiqui: অবশেষে কি মিটল দাম্পত্য কলহ? স্ত্রী আলিয়ার সঙ্গে দেখা করতে দুবাইয়ে নওয়াজ

Share this article
click me!