The Kerala Story: ফের বিতর্কীত মন্তব্য, দ্য কেরালা স্টোরি নিয়ে মুখ খুললেন আধা শর্মা

দর্শক আপনারা জিতে গিয়েছেন। আর সেটা আদার জিত। ৯ দিনে ছবির আয় প্রবেশ করেছেন ১০০ কোটির ক্লাবে। সুদীপ্ত সেন পরিচালিত এই বিতর্কীত ছবির আয় গড়েছে রেকর্ড।

Web Desk - ANB | Published : May 14, 2023 9:26 AM IST / Updated: May 14 2023, 03:10 PM IST

আমার আন্তরিকতাকে অসম্মান করা, আমার সততাকে উপহাস করা, হুমকি, আমাদের টিজার- সব কিছু নিষিদ্ধ করা হয়েছে। সিনেমাটি নির্দিষ্ট কিছু রাজ্যে নিষিদ্ধ করা হচ্ছে। অপবাদ, প্রচার শুরু হয়েছে। কিন্তু, আপনারা অর্থাৎ শ্রোতারা দ্য কেরালা স্টোরি-কে প্রথম সপ্তাহেই নং ওয়ান মহিলা প্রধান চলচ্চিত্র বানিয়েছেন। তিনি আরও বলেন, দর্শক আপনারা জিতে গিয়েছেন। আর সেটা আধার জিত। সম্প্রতি এমনই জানান নায়িকা। 

এদিকে ছবির অপর অভিনেত্রী যোগিতা বিহানি বলেন, আমরা ছবিটি সততার সঙ্গে তৈরি করেছি। আমাদের জন্য এটি একটি আদর্শ মতপ্রকাশ ছিল। আমরা কখনই জানতাম না যে এটি ঘটতে পারে। আমরা সবাই হতবাক হয়ে গিয়েছি যে মানুষ ছবিটি এত ভালোভাবে গ্রহণ করেছে। আমরা প্রতিদিন অবাক হচ্ছি, কীভাবে এতটা ভালোবাসা দিতে পারে কেউ।

এদিকে মুক্তির আগে থেকে আইনী মামলায় জড়িয়ে রয়েছে ছবিটি। একটি সমস্যা সমাধান হচ্ছে তো আরেকটি দেখা দিচ্ছে। কোথাও নিষিদ্ধ হচ্ছে ছবিটি তো কোথাও ছবির আয় সকলের নজর কাড়ছে। ওপেনিং ডে-তে ছবির আয় করেছে ৮.০৩ কোটি। দুদিনে আয় করেছিল ১৯ কোটি ২৫ লক্ষ টাকা। খোদ প্রধানমন্ত্রী করেছিলেন ছবির প্রশংসা। এই খবরে যখন স্বস্তি পেয়েছিলেন ছবির টিম তখন দেখা দিন নতুন বিপদ। তামিলনাড়ুর সমস্ত হল থেকে সরানো হয়েছিল ছবিটি। তারপর তা পশ্চিমবঙ্গে নিষিদ্ধ হয়। UP-তে আবার দ্য কেরালা স্টোরি ট্যাক্স ফ্রি ঘোষণা করল যোগী সরকার। এর আগে মধ্যপ্রদেশের মুধ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান ছবিটি সে রাজ্যে করমুক্ত করেন। তিনি বলেছিলেন, সন্ত্রাসবাদের ভয়ঙ্কর সত্যকে প্রকাশ করেছে ছবিটি। আর এবার উত্তরপ্রদেশে কর মুক্ত হল ‘দ্য কেরালা স্টোরি’।

৯ দিনে ছবির আয় প্রবেশ করেছেন ১০০ কোটির ক্লাবে। সুদীপ্ত সেন পরিচালিত এই বিতর্কীত ছবির আয় গড়েছে রেকর্ড। বড় বড় ছবিতেক পিছনে ফেলে এগিয়েছে ছবিটি। ছবির কেন্দ্রে রয়েছেন আদা শর্মা। শালিনী উন্নিকৃষ্ণান থেকে তিনি কীভাবে ফাতিমা বা হলেন তা নিয়ে ছবির গল্প। তাঁকে জোর করে ধর্মান্তরিত করে কীভাবে সিরিয়া ও আফগানিস্তানে আইএসআইয়ের প্রশিক্ষণ শিবিরে নিয়ে যাওয়া হবে তা ফুটে উঠেছে ছবিতে। সিরিয়া ও আফগানিস্তানে আইএসআইয়ের প্রশিক্ষণ শিবিরে থাকা মেয়েদের কঠিন জীবন উঠে আসবে ছবিতে। এক কঠিন সত্য উঠে এসেছে ছবির পর্দায়। সব মিলিয়ে দীর্ঘদিন ধরে খবরে রয়েছে দ্য কেরালা স্টোরি ছবিটি।

 

আরও পড়ুন

Mother’s Day: স্টার হওয়ার পর কতটা বদলেছে মা ও ছেলের সম্পর্ক, রইল বলিউডের ১০ তারকার কথা

Nawazuddin Siddiqui: অবশেষে কি মিটল দাম্পত্য কলহ? স্ত্রী আলিয়ার সঙ্গে দেখা করতে দুবাইয়ে নওয়াজ

তোমাকে পাগলের মতো ভালোবাসি বেবি গার্ল: জ্যাকলিন ফার্নান্ডেজকে কী ‘সুপার সারপ্রাইজ’ দেবেন সুকেশ চন্দ্রশেখর?

Share this article
click me!