Nawazuddin Siddiqui: অবশেষে কি মিটল দাম্পত্য কলহ? স্ত্রী আলিয়ার সঙ্গে দেখা করতে দুবাইয়ে নওয়াজ

ছবির প্রচারের সময় তাঁকে তাঁর দাম্পত্য সমস্যা নিয়ে প্রশ্ন করা হলে তিনি উত্তর দেননি। বরং, দুবাইয়ের এক বা দুদিন থাকবেন সে কথা জানান। বর্তমানে তাঁর স্ত্রী ও দুই সন্তান সেখানে রয়েছে।

Web Desk - ANB | Published : May 14, 2023 3:49 AM IST / Updated: May 14 2023, 09:20 AM IST

কদিন আগে সোশ্যাল মিডিয়ায় ক্ষমা করো প্লিজ.. লিখে পোস্ট করেছিলেন আলিয়া। লিখেছিলেন, ‘আমি ঈশ্বরের কাছে প্রার্থনা করি যে তিনি আপনাকে অনেক সাফল্য দান করুক।... যখন কোথাও শান্তি পাওয়া যায় না। তখন শুধু আত্মার আওয়াজ শোনা উচিত।’ তেমনই স্বামীর বিরুদ্ধে তিনি যা যা অভিযোগ তুলেছিলেন সব নিয়ে ক্ষমা চেয়েছেন আলিয়া।

এই পোস্ট দেখে সকলেই চমকে ওঠেন। অনেকেই ভেবে বসেন হ্যাক করা হয়েছে আলিয়ার প্রোফাইল। কিন্তু, এই ধারণা সদ্য ভুল প্রমাণিত হল। মনে হচ্ছে স্ত্রী সঙ্গে মিটল সকল বিবাদ। দাম্পত্য কলহের এবার ইতি। সদ্য, নওয়াজউদ্দিন সিদ্দিকির স্ত্রীর সঙ্গে দাম্পত্য সমস্যা সংক্রান্ত প্রশ্ন এড়িয়ে গিয়েছেন। ছবির প্রচারের সময় তাঁকে এই বিষয় প্রশ্ন করা হলে তিনি উত্তর দেননি। বরং, দুবাইয়ের এক বা দুদিন থাকবেন সে কথা জানান। বর্তমানে তাঁর স্ত্রী ও দুই সন্তান সেখানে রয়েছে।

তবে, আলিয়া জানান দুবাইয়ে তাঁদের বাড়ি সংক্রান্ত কাজে নওয়াজ সেখানে যাচ্ছে। আদালতের নির্দেশ অনুসারে, নওয়াজ বর্তমানে টাকা পয়সা দিচ্ছে সে বিষয় জানান আলিয়া। তাই তিনি চান দুবাইয়ে তাঁদের বাড়ির চুক্তি সংক্রান্ত সমস্যা এবার সমাধান হোক। তবে এই প্রসঙ্গে, অনেকেরই মত ভিন্ন। অধিকাংশই মনে করেন বাড়ির কাজ শুধুমাত্র অছিলা। আসলে তাঁদের দাম্পত্য অশান্তি বর্তমানে মিটে গিয়েছে। তাই সময় কাটাতে যাচ্ছেন নওয়াজ। তবে, আসল সত্য কি তা তো সময় বলবে।

এদিকে কঙ্গনার প্রশংসা করে সম্প্রতি খবরে আসেন নওয়াজ। টিকু ওয়েডস শেরু ছবিতে কঙ্গনার সঙ্গে কাজ করেছেন নওয়াজ। ছবিটি প্রযোজনা করেছে মণিকর্নিকা ফিল্ম ব্যানার। নওয়াজ অভিনীত টিকু ওয়েডস শেরু প্রযোজনা করেছেন কঙ্গনা। টিকু ওয়েডস শেরু ছবিটি কমেডি ছবি। যে ছবিতে নওয়াজের বিপরীতে অভিনয় করেছেন নবাগত অভনীত কৌরক। এদিকে নওয়াজের হাতে রয়েছে একাধিক প্রোজেক্ট। ৫ মে মুক্তি পেল আফওয়া। তারপর মুক্তি পাবে যোগিরা সারা রা রা। এরপর হাড্ডি, অদ্ভুত, নূরানি চেহরা ছবি রয়েছে মুক্তির অপেক্ষায়। সব মিলিয়ে ব্যক্তিগত জীবনে যতই টানাপোড়েন থাকুক না কেন, কাজ নিয়ে বেশ ব্যস্ত নওয়াজ। তাঁর হাতে রয়েছে একাধিক প্রোজেক্ট। সব মিলিয়ে নানান কাজে ব্যস্ত নওয়াজ। সে যাই হোক, তাঁর দাম্পত্য কলহের নিষ্পত্তি হোক তা সকলেরই কাম্য।

 

আরও পড়ুন

তোমাকে পাগলের মতো ভালোবাসি বেবি গার্ল: জ্যাকলিন ফার্নান্ডেজকে কী ‘সুপার সারপ্রাইজ’ দেবেন সুকেশ চন্দ্রশেখর?

parineeti chopra wedding: বোনের বিয়েতে ঝলমলে হলুদ পোশাকে ফ্লোর মাতালেন প্রিয়াঙ্কা, দেখে নিন ছবি

বিয়ে হয়ে গেল পরিণিতি আর রাঘব চাড্ডার, দেখুন নবদম্পতির রোমান্টিক ছবি

Share this article
click me!