‘মৃত্যুর কোনও ভিসার প্রয়োজন নেই’, ফের লরেন্স বিষ্ণোই-র থেকে প্রাণনাশের হুমকি পেলেন সলমন খান

সোশ্যাল মিডিয়া পোস্টে হুমকি দিয়েছেন লরেন্স বিষ্ণোই। ফের প্রাণনাশের হুমকি দিল তাঁকে। সিধু মুসেওয়ালার হত্যা মামলায় নাম উঠে এসেছিল লরেন্স বিষ্ণোই-র।

Sayanita Chakraborty | Published : Nov 29, 2023 7:47 AM IST

ফের হুমকি পেলেন সলমন খান। বলি তারকাকে প্রাণ নাশের হুমকি দিল গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই। এই নিয়ে খবরে সল্লু মিঞা। এই ঘটনার পর চলছে পর্যালোচনা। এবার পুলিশের কাছ থেকে ওয়াই প্লাস ক্যাটেগরির নিরাপত্তা পেয়েছেন সলমন খান। সোশ্যাল মিডিয়া পোস্টে হুমকি দিয়েছেন লরেন্স বিষ্ণোই। ফের প্রাণনাশের হুমকি দিল তাঁকে। সিধু মুসেওয়ালার হত্যা মামলায় নাম উঠে এসেছিল লরেন্স বিষ্ণোই-র।

রবিবার গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই নামের একটি অ্যাকাউন্ট থেকে ফেসবুকে একটি মেসেজ আসে। তা পঞ্জাবি গায়ক অভিনেতা জিপ্পি গ্রেওয়ালের উদ্দেশ্যে লেখা। সেখানে লেখা, আপনি সলমন খানকে ভাই সম্বোধন করেন। এবার আপনার ভাইকে এসে আপনাকে রক্ষা করতে হবে। এই মেসেজটা সলমন খানের জন্যও। এই ভুল ধারণায় থাকবেন না যে, দাউদ এসে আপনাকে রক্ষা করবে। কেউ আপনাকে বাঁচাতে পারবে না। সিধু মুসেওযালার মৃত্যু নিয়ে আপনাক নাটকীয় অজবাব অদেখা ছিল না। আমরা সকলেই জানি, উকি কী ধরনের লোক ছিলেন এবং কীরকম অপরাধ জগতের সঙ্গে তাঁর যোগ ছিল। এবার আপনি আমাদের রাডারে চলে এসেছেন। এটাকে ট্রেলার হিসেবে নিন। গোটা ছবিটা শীঘ্রই মুক্তি পাবে। পৃথিবীর যে কোনও দেশে উড়ে যান, কিন্তু মনে রাখবেন, মৃত্যুর কোনও ভিসার প্রয়োজন নেই। হঠাৎই তা নিমন্ত্রণ ছাড়াই আসে।

এদিকে গত বছর ২৯ মে দুষ্কৃতীদের গুলিতে প্রয়াত হন সিধু মুসেওয়ালা। তাঁর খুনে অভিযুক্ত গোল্ডি ব্রার গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের সহযোগীরা। জেলে বসেই সিধু মুসেওয়ালার খুনের ছক করে সে। আর তাঁর ছকেই প্রাণ হারাতে হল সিধু মুসেওয়ালার মতো গায়ককে। এরআগেই সে সলনবকে হুমকি দিয়েছে। ফের একবার হুমকি পেলেন ভাইজান।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

আরও পড়ুন

ছাদনাতলায় RJ Praveen, স্ত্রীর সঙ্গে ছবি পোস্ট করে দিলেন চমক, ভাইরাল বিয়ের ছবি

লোকসভা ভোটের আগে বিতর্ক, নুসরত বিরোধী পোস্টারে ছেয়ে গেল এলাকা, ‘শিক্ষিত মানুষ চাই’ বলে দাবি এলাকাবাসীর

Share this article
click me!