ছাদনাতলায় RJ Praveen, স্ত্রীর সঙ্গে ছবি পোস্ট করে দিলেন চমক, ভাইরাল বিয়ের ছবি

এবার সাত পাকে বাঁধা পড়লেন আরজে প্রবীণ। সদ্য ভাইরাল হল তাঁর বিয়ের ছবি।

Sayanita Chakraborty | Published : Nov 29, 2023 6:37 AM IST

পরে পর বিয়ের খবর সর্বত্র। টলিউড থেকে বলিউড- সর্বত্র একের পর এক তারকা বসছেন বিয়ের সিঁড়িতে। এবার সাত পাকে বাঁধা পড়লেন আরজে প্রবীণ। সদ্য ভাইরাল হল তাঁর বিয়ের ছবি।

গোলাপী রঙের পোশাকে সেজেছেন দুজনেই। প্রবীণ পরেছেন সাদা পায় জামা ও গোলাপী শেরওয়ানি। সঙ্গে পরেন গোলাপীর ওপর সিক্যোয়েন্সের কাজ করা কোট। আর তাঁর স্ত্রী পরেছিলেন এমন লেগেঙ্গা। সাদা ও গোলাপী কনট্রাস্টের লেগেঙ্গাতে নজর কাড়েন তিনি। মঙ্গলবার নিজের বিয়ের ছবি পোস্ট করে আরজে প্রবীণ লেখেন, কেয়া সে কেয়া হো গ্যয়া।

হঠাৎ করেই এই ছবি দিয়ে চমক দেন সকলকে। জনপ্রিয় রেডিও জকি প্রবীণ বিয়ে করেন কলকাতার বাসীন্দা নিমিতা বেহতিকে। তবে, তাদের প্রেম কাহিনি এখনও জানা যায়নি। বিনোদন দুনিয়ায় বেশ পরিচিত মুখ আর জে প্রবীণ। তার শো-তে টলিউড থেকে বলিউডের বহু নামজাদা তারকাদের আসতে দেখা যায়। দর্শকদের আনন্দ দিতে তিনি সামান্য পিছ পা হন না। বর্তমানে সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ প্রবীণ। প্রায়শই নিত্য নতুন মজার ভিডিও পোস্ট করেন। ছোট-খাটো বিষয় থেকে কীভাবে হাস্যরস পাওয়া যায় তা জানা যায় তাঁর ভিডিও থেকে। এবার সাত পাকে বাঁধা পড়ে খবরে প্রবীণ। সদ্য ভাইরাল হল তাঁর বিয়ের ছবি।

এদিকে চলছে বিয়ের মরশুম। ২৭ নভেম্বর বিয়ে করেন অভিনেতা-পরিচালক পরমব্রত চট্টোপাধ্যায়। পিয়া চক্রবর্তীকে বিয়ে করেন তিনি। তার আগে গাঁট ছড়া বাঁধেন অভিনেত্রী শ্রীপর্ণ রায় ও শুভ। এরপর বিয়ের পালা সন্দীপ্তা। তিনি ডিসেম্বরই সাত পাকে বাঁধা পড়বেন সৌম্যর সঙ্গে। তার মাঝে খবরে এসেছে সৌরভ দাসের বিয়ের খবর। ১৫ ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সৌরভ দাস ও দর্শনা বণিক। সব মিলিয়ে জমজমাট বিয়ের মরশুম।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

আরও পড়ুন

লোকসভা ভোটের আগে বিতর্ক, নুসরত বিরোধী পোস্টারে ছেয়ে গেল এলাকা, ‘শিক্ষিত মানুষ চাই’ বলে দাবি এলাকাবাসীর

নিজের বর-বউকে সামলে রাখুন, পরম-পিয়ার বিয়ের মাঝেই মন্তব্য শ্রীলেখা মিত্রর

Share this article
click me!