মিঠুন চক্রবর্তীর কাল্ট ক্লাসিক ডিস্কো ডান্সার ফের দর্শকদের সামনে, এপ্রিলে হবে গ্রান্ড প্রিমিয়ার

মিউজিক্যালটি আইকনিক ফিল্মটির ছায়ায় তৈরি, এই সিনেমায় স্ট্রিট পারফর্মার জিমির ডিস্কো গায়ক এবং নৃত্যশিল্পী হিসাবে দুর্দান্ত সাফল্যকে ছোঁয়ার গল্প বলে।

Web Desk - ANB | Published : Mar 15, 2023 5:07 PM IST

মিঠুন চক্রবর্তীর ১৯৮২ সালের হিট চলচ্চিত্র থেকে নেওয়া "ডিস্কো ড্যান্সার - দ্য মিউজিক্যাল" শিরোনামের একটি মিউজিক্যাল স্টেজ প্রোডাকশন, আগামী মাসে শহরে একটি গ্র্যান্ড প্রিমিয়ারের জন্য প্রস্তুত। বুধবার আয়োজকরা এই তথ্য ঘোষণা করেছেন। গত নভেম্বরে ব্রিটেনের ওয়েস্ট এন্ডে বিক্রি হয়ে যাওয়া শোর পর সারেগামা এবং অভিনেতা সুনীল শেঠি এই মিউজিক্যালটি ভারতে নিয়ে আসছেন বলে জানা গিয়েছে। সারেগামা লাইভ প্রযোজনায় "ডিস্কো ডান্সার - দ্য মিউজিক্যাল" ১৪ এপ্রিল মুম্বাইয়ের NSCI গম্বুজে প্রিমিয়ার হবে৷ BookMyShow-এ টিকিট পাওয়া যাচ্ছে।

মিউজিক্যালটি আইকনিক ফিল্মটির ছায়ায় তৈরি, এই সিনেমায় স্ট্রিট পারফর্মার জিমির ডিস্কো গায়ক এবং নৃত্যশিল্পী হিসাবে দুর্দান্ত সাফল্যকে ছোঁয়ার গল্প বলে। বব্বর সুভাষ পরিচালিত ছবিটি একটি মিউজিক্যাল ব্লকবাস্টার ছিল এবং এর গানগুলি সারা বিশ্বে জনপ্রিয়তা লাভ করে। এতে ওম পুরি এবং রাজেশ খান্নাও মুখ্য ভূমিকায় ছিলেন। "ডিস্কো ড্যান্সার - দ্য মিউজিক্যাল"-এ সেলিম-সুলাইমানের পুনর্গঠিত স্কোরে প্রয়াত বাপ্পি লাহিড়ীর চার্টবাস্টার ট্র্যাকগুলিও দেখানো হবে।

সুনীল শেট্টি এই উদ্যোগটিকে ভারতে নিয়ে আসার জন্য সারেগামার সাথে হাত মিলিয়েছেন। তিনি জানান যে এই মিউজিক্যালটি চলচ্চিত্র শিল্পের জন্য একটি মাইল স্টোন হিসেবে কাজ করবে। তিনি আরও বলেন এটা সত্যি কথা যে আশির দশকের প্রজন্মের উপর 'ডিস্কো ড্যান্সার'-এর প্রভাব কে ভুলতে পারে? যে বিষয়টি আমাকে উত্তেজিত করে তা হল এই প্রযোজনাটি ৮০-এর দশকের সিনেমার চেতনাকে কতটা আশ্চর্যজনকভাবে উদযাপন করে যা দর্শকদের সাথে ম্যাজিকের মতো জুড়ে ছিল। উ

"আমি বিশ্বাস করি যে এই মিউজিক্যালটি কেবল ডিস্কো যুগে বেড়ে ওঠা প্রজন্মের কাছেই আবেদন রাখবে না, বরং যারা এখন ৮০ এর দশকের সঙ্গীত, ফ্যাশন এবং বিনোদনের জাদু বুঝতে পেরেছে, তাদের কাছেও আবেদন করবে," জানিয়েছেন ৬১ বছর বয়সী অভিনেতা। প্রখ্যাত সঙ্গীত কম্পোজার জুটি সেলিম-সুলাইমান, যিনি মিউজিক্যালের জন্য স্কোর তৈরি করেছেন, বলেছেন তারা এপ্রিলের প্রিমিয়ারের জন্য অপেক্ষা করছেন।

সারেগামা ইন্ডিয়া লিমিটেডের এমডি বিক্রম মেহরা বলেছেন, তিনি আশা করেন যে এই মিউজিক্যালটি ভারতীয় শ্রোতাদের মধ্যে একটি সাড়া ফেলবে। তিনি বলেন "এই মিউজিক্যাল ব্রিটেনের শ্রোতারা খুব পছন্দ করেছেন। উল্লেখ্য, মিঠুন চক্রবর্তীর প্রথম দিকের জনপ্রিয় ছবিগুলির মধ্যে অন্যতম ছিল ডিস্কো ডান্সার। সেই সময় ছবির পোষাক রীতিমত জনপ্রিয় হয়েছিল। একটি স্টাইল আইকনও তৈরি করেছিলেন তিনি। সাদা জামা, সাদা প্যান্ট আর সাদা জুতো ১৯৮২ সালে ডিস্কো ডান্সার ছবির মতই হিট ছবি ছবির পোষাক।

Share this article
click me!