Children’s Day: তারে জমিন পর থেকে কৃষ- রইল বাচ্চাদের জন্য সেরা পাঁচটি বলিউড ছবির কথা

আজ রইল কয়টি ছবির কথা। শিশু দিবসে এই কয়টি ছবির মধ্যে থেকে একটি বাচ্চাকে দেখাতে পারেন। মূলত বাচ্চাদের জন্যই তৈরি হয়েছিল ছবিগুলো।

Sayanita Chakraborty | Published : Nov 14, 2023 9:27 AM IST

সর্বত্র পালিত হচ্ছে শিশু দিবস। প্রতি বছর ১৪ নভেম্বর দেশজুড়ে পালিত হয় জাতীয় শিশু দিবস। অনেক মা-বাবাই বাচ্চার জন্য স্পেশ্যাল কিছু আয়োজন করে থাকেন এই বিশেষ দিনে। কেউ ঘুরতে নিয়ে যাওয়ার পরিকল্পনা করেছেন তো কেউ ভেবে রেখেছেন সিনেমা দেখাবেন। আজ রইল কয়টি ছবির কথা। শিশু দিবসে এই কয়টি ছবির মধ্যে থেকে একটি বাচ্চাকে দেখাতে পারেন। মূলত বাচ্চাদের জন্যই তৈরি হয়েছিল ছবিগুলো।

কই মিল গ্যায়া

২০০৩ সালে মুক্তি পায় সায়েন্স ফিকশন ছবি কই মিল গ্যায়া। হৃতিক অভিনীত ছবিটি বাচ্চাদের দেখার জন্য একেবারে উপযুক্ত ছবি।

ভুতনাথ

২০১৪ সালে মুক্তি পায় বিবেক শর্মা পরিচালিক এই কমেডি ছবিটি। জুঁহি চাওলা, আমন সিদ্দিকি ও অমিতাভ বচ্চন ছিলেন ছবিতে। শাহরুখ খানকে দেখা যায় এই ছবিতে।

তারে জমিন পর

আমির খানের তারে জমিন পর ছবিটি বেশ উল্লেখযোগ্য। একটি বাচ্চার কাহিনি তিনি ছবিতে যেভাবে তুলে ধরেছিলেন তা বেশ প্রশংসাযোগ্য। ছবিটি সে সময় ব্যাপক সফল হয়েছিল।

তা রা রাম পাম

সইফ আলি খান ও রানী মুখোপাধ্যায় অভিনীত তা রা রাম পাম ছবিটি বাচ্চাদের দেখার জন্য একেবারে সেরা ছবি। এই বলিউড ছবিতে এক ভিন্ন ধরনের গল্প আছে। একটি পরিবারের কাহিনি নিয়ে মুক্তি পেয়েছে ছবিটি।

মাই ফ্রেন্ড গণেশা

মাই ফ্রেন্ড গণেশা বাচ্চাদের দেখার জন্য সেরা ছবি। এই ছবিটি অবশ্যই বাচ্চাকে দেখান। এতে বাচ্চা খুশি হবে। 

কৃষ

বাচ্চাদের দেখার জন্য আরও এক উপযুক্ত ছবি কৃষ। এই সিরিজের একাধিক ছবি আছে। যা মূলত বাচ্চাদের কথা মাথায় রেখে তৈরি করেছেন পরিচালকেরা। শিশু দিবসে এই কয়টি ছবির মধ্যে থেকে একটি বাচ্চাকে দেখাতে পারেন। দিনটি অন্যভাবে পালন করতে চাইলে অবশ্যই ছবি দেখুন।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

আরও পড়ুন

ধোনি, কপিলের পর এবার যুবরাজ, আমিরের প্রযোজনায় আসছে যুবরাজ সিং-র বায়োপিক

ঐশ্বর্যের নামে অশ্লীল মন্তব্য, ফের বিতর্কে আবদুল রাজ্জাক, দেখে নিন কী বলেছেন

Share this article
click me!