Shocking! 'সবাই সবাইকে লাইন মারে', বলিউড নিয়ে মন্তব্য নারগিস ফাকরির

বলেন, ...আমাকে এমন কারও কথা বলুন যার সঙ্গে ভালো সম্পর্ক আছে। বলুন তো কার প্রেমের সম্পর্ক সেরা, বিয়ে?

Sayanita Chakraborty | Published : Oct 10, 2023 3:42 AM IST

কথায় আছে সেলেবদের প্রেম সব থেকে বেশি ক্ষণস্থায়ী। তা যে কখন ভাঙে আর গড়ে তা কেউ-ই টের পান না। এবার এই প্রেম নিয়ে বিশেষ মন্তব্য করলেন নারগিস ফাকরি। বলেন, 'সবাই সবাইকে লাইন মারে'।

সদ্য এক সাক্ষাৎকারে বিতর্কীত মন্তব্য করেন নার্গিস। তাঁর কাছে সম্পর্কের ব্যাপারে প্রশ্ন করা হলে নিতে এক জটিল উত্তর দেন। তিনি বলেন, ...আমাকে এমন কারও কথা বলুন যার সঙ্গে ভালো সম্পর্ক আছে। বলুন তো কার প্রেমের সম্পর্ক সেরা, বিয়ে? আমি কারও পরামর্শ নেব না, সৎ হতে। তিনি বলেন, সব কিছুই আলাদা, কেউ আপনাকে সত্য বলে না। যদি না আপনার এমন বন্ধু না থাকে যে আপনাকে সত্যই বলে। বেশিরভাগ লোকই সত্য গোপন করে। তাঁরা সব কিছু নিখুঁত চান।

সেটে সহ অভিনেতাদের একে অপরের সঙ্গে ফ্লার্ট করা নিয়ে মুখ খোলেন নায়িকা। বলেন, আমি বলতে চাইছি সবাই সবার সঙ্গে সম্পর্ক গঠনের চেষ্টা করে। .. আমি মনে করি স্বাভাবিকভাবে মানুষ ফ্লার্ট করে।... এর কি কোনও মানে হয়? আবার তিনি বলেন, কিছু মানুষ ভুল হন। নার্গিসের মতে, অনেকে ভেবেছিল সে কারও সঙ্গে ফ্লার্টিং করছে। কিন্তু, নার্গিস জানান তাঁর আচরণ বন্ধুত্বপূর্ণ। কে কারও সঙ্গে এমন ফ্লার্টিং করতে চান না। বা কারও মনে আঘাত দিতে চান না।

সদ্য প্রেম নিয়ে মুখ খুললেন নারগিস। বলিউডের সম্পর্ক নিয়ে জানালেন মনের কথা। বললেন, কেমন হয় সে সকল সম্পর্ক।

 

আরও পড়ুন

হাঁটু দেখাতে মর্তে আসছেন মহিষাসুর, মায়ার খেলা খেলব দুগ্গা মা, মজার ভিডিও পোস্ট করলেন অপরাজিতা

Dev: দুর্নীতির সঙ্গে জড়িত থাকলে শান্তি পাবে, সিবিআই হানা নিয়ে মন্তব্য করলেন দেব

জওয়ান-র সাফল্যের পর মিলছে হুমকি, Y+ ক্যাটগরির নিরাপত্তা পেলেন শাহরুখ খান

Share this article
click me!