‘ওনাকে পাগলের মতো ভালোবাসি’, ফের অমিতাভের প্রতি ভালোবাসার কথা জানালেন রেখা

Old video become viral where Rekha admitted her feelings for Amitabh Bachchan absc

Sayanita Chakraborty | Published : Oct 9, 2023 3:37 AM IST

বলিউডের ত্রিকোণ প্রেমের কাহিনি প্রসঙ্গে আলোচনা হলে শীর্ষে আসে জয়া-অমিতাভ ও রেখার নাম। সিনেমার থেকে তা কম কিছু নয়। বহু যুগ আগে ভেঙেছে রেখা ও অমিতাভের সম্পর্ক। তারপর বিয়ে করেন জয়া ও অমিতাভ। অন্যদিকে, রেখাও বৈবাহিক সম্পর্কে বাঁধা পড়লেও সে সম্পর্ক বর্তমানে তাঁর জীবনে নেই। তবে, এত বছর পরেও পুরনো প্রেম ভুলতে পারেননি এভার গ্রিন রেখা।

সদ্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে রেখার পুরনো এক ভিডিও। সাক্ষাৎকারটি ২০০৪ সালের। সে সময় সিমি গারেওয়ালে টক শো রেন্ডেজভাস-এ যোগ দিয়েছিলেন রেখা। সেখানে তাঁর ব্যক্তিগত বিষয় প্রশ্ন করা হয়। অমিতাভ বচ্চনের সঙ্গে তাঁর প্রেম নিয়ে সিমি তাঁকে প্রশ্ন করেন। জিজ্ঞেস করেন, তিনি কি আদৌও প্রেমে পড়েছিলেন? উত্তরে রেখা বলেন, হ্যাঁ। এটি ঠিক কী ধরনের প্রশ্ন? আমি তাকে আমার সমস্ত হৃদয় ও আবেগ দিয়ে ভালোবাসি। সর্বোপরি, আমি কেন অস্বীকার করব যে আমি তাঁকে ভালোবাসি না। আমি অবশ্যই তাঁকে ভালোবাসি। দুনিয়ার ভালোবাসা নিন এবং এতে অন্য কিছু যোগ করুন। আমি ওই মানুষটিকে অনেক ভালোবাসি। আমি ওনাকে পাগলের মতো ভালোবাসি।

সদ্য ভাইরাল হয়েছে সেই পুরনো ভিডিও। এর আগেও নিজের প্রেম নিয়ে জনসমক্ষে বহুবার খোলামেলা আলোচনা করেছেন রেখা। রেখা ও অমিতাভের প্রেমের কথা সকলের জানা। অমিতাভ এই প্রসঙ্গে কোনও মন্তব্য না করলেও রেখা বারে বারে স্বীকার করেছেন সে কথা। ফের ভাইরাল হল এমন একটি পুরনো সাক্ষাৎকার। এভাবে ফের খবরে এলেন নায়িকা। প্রকাশ্যে এল তাঁর ভালোবাসার কথা। 

 

আরও পড়ুন

কেউ কাউকে সহ্য করতে পারতেন না! দেবশ্রী রায়কে নিয়ে অকপট শতাব্দী রায়

দোহায় মঞ্চ মাতালেন শাহিদ-টাইগার-বরুণ, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Urfi Javed : ধূমপান নয়, সিগারেট দিয়ে জামা বানাও, বার্তা উরফি জাভেদের

 

Share this article
click me!