ইজরায়েল-হামাস সংঘর্ষ প্রসঙ্গে মন্তব্য করে বিপাকে মিয়া খলিফা, প্লেবয় ম্যাগাজিন থেকে বরখাস্ত পর্নতারকা

ম্যাগাজিনের দেওয়া বিবৃতিতে বলা হয়েছে, আমরা স্বাধীন মতপ্রকাশ ও গঠনমূলক রাজনৈতিক বিতর্ককে উৎসাহিত করি।... আমরা আশা করি মিয়া তার কথা ও কাজের পরিণতি বুঝতে পারবে।

Sayanita Chakraborty | Published : Oct 10, 2023 5:48 AM IST / Updated: Oct 10 2023, 11:24 AM IST

পর্নতারকা হিসেবে বেশ পরিচিত মিয়া খলিফা। কখনও বোল্ড ফোটোশ্যুট কিংবা নিজ কাজ নিয়ে প্রায়শই খবরে আসেন নায়িকা। তবে, এবার খবরে এলে বিতর্কের দৌলতে।

সম্প্রতি ইজরায়েল-হামাস সংঘর্ষ নিয়ে মুখ খুললেন মিয়া। সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন। সেখানে মিয়া লেখেন, আপনি যদি প্যালেস্তাইনের পরিস্থিতি দেখেও প্যালেস্তিনীয়দের পক্ষে নিজের সমর্থন প্রকাশ না করেন, তা হলে আপনি ভুল করছেন। ইতিহাস তা প্রমাণ করবে। সোশ্যাল মিডিয়ায় লেখেন এই কথা। এরপরই বিপাকে পড়েন মিয়া।

 

 

সদ্য প্লে বয় ম্যাগাজিন পর্নস্টার মিয়া খলিফার সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করেছেন। তিনি হামাসকে ইজরায়েল পুলিশ ও সামরিক নাগরিকদের মৃত্যুদন্ড দেওয়ার জন্য প্রশংসা করেছেন। এরপর প্লেবয় ম্যাগাজিনের পক্ষ থেকে বলা হয়, মিয়া খলিফার এটি ‘হামাসের আক্রমণ উদযাপন করার জন্য ঘৃণ্য ও নিন্দনীয় মন্তব্য’।

এরপর মিয়াকে বরখাস্ত করা হয় ম্যাগাজিনের পক্ষ থেকে। সকল সম্পর্ক ছিন্ন করা হয়। ম্যাগাজিনের দেওয়া বিবৃতিতে বলা হয়েছে, আমরা স্বাধীন মতপ্রকাশ ও গঠনমূলক রাজনৈতিক বিতর্ককে উৎসাহিত করি। কিন্তু ঘৃণাত্মক বক্তব্যের জন্য আণাদের শূন্য-সহনশীলতা নীতি আছে। আমরা আশা করি মিয়া তার কথা ও কাজের পরিণতি বুঝতে পারবে।

জানা গিয়েছে, ইজরায়েল ও প্যালেস্তিনীয় সশস্ত্র সংগঠন হামাসের মধ্যে লড়াই ভয়ঙ্কর আকার নিয়েছে। ১,১০০ জনের মৃত্যুর খবর মিলেছে। এই তালিকায় আছে মহিলা ও শিশুরা। এই প্রেক্ষিতে প্যালেস্তিনীয় সশস্ত্র সংগঠন হামাসের পাশে দাঁড়ান মিয়া। এক বিশেষ মন্তব্য করেন। যা নিয়ে বিপাকে পড়তে হয়েছে তাঁকে। তাঁর আচরণে ক্ষিপ্ত বহু মানুষ। 

আরও পড়ুন

বিচ্ছেদের পর কেমন কাটছে জীবনের নতুন ইনিংস, অকপট ওপার বাংলার সুন্দরী পরীমনি

Shocking! 'সবাই সবাইকে লাইন মারে', বলিউড নিয়ে মন্তব্য নারগিস ফাকরির

Mimi Chakraborty : গোলাপী শাড়িতে ভাইরাল মিমির 'হট লুক', দেখুন ভিডিও

 

Share this article
click me!